Asianet News BanglaAsianet News Bangla

Tripura – “সায়নী গ্রেফতার হলে মোদী নয় কেন”, ত্রিপুরায় পৌঁছেই কেন এমন বললেন অভিষেক

আগরতলা বিমানবন্দরের ঠিক বাইরে যেখানে ভিআইপি পার্কিং করা হয়, সেখানে একটি কালো রঙের ব্যাগ দেখতে পাওয়া যায় সেই ব্যাগকে ঘিরেই ছড়াল বোমাতঙ্ক।

What tmc Abhishek Banerjee say when in Tripura about arrest of Sayoni Ghosh
Author
Tripura, First Published Nov 22, 2021, 11:52 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাতে মেলেনি বিমানের অবতরণের অনুমতি। অবশেষে পূর্বনির্ধারিত সূচি মেনে সোমবার সকালে আগরতলার উদ্দেশে রওনা দেন তৃণমূলের(Trinamool in Tripura) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। কিন্তু আগারতলা বিমানবন্দরে(Agartala Airport) পা রাখতেই ফের ছড়াল উত্তেজনা। আগরতলা বিমানবন্দরের পার্কিং লটে দাঁড়িয়ে থাকা অভিষেকের গাড়ির পাশে মেলে পরিত্যক্ত ব্যাগ। জানা গিয়েছে, আগরতলা বিমানবন্দরের ঠিক বাইরে যেখানে ভিআইপি পার্কিং করা হয়, সেখানে একটি কালো রঙের ব্যাগ দেখতে পাওয়া যায়। সেই ব্যাগকে ঘিরেই ছড়াল বোমাতঙ্ক। তড়িঘড়ি বিমানবন্দরে ছুটে যায় বোম্ব স্কোয়াড। এদিকে বিমানবন্দরে নেমেই গতকাল থেকে ঘটে চলা ত্রিপুরা কাণ্ড নিয়ে কড়া প্রতিক্রিয়া দিতে দেখা যায় অভিষেককে(Abhishek Bandopadhy)।

এদিকে সকাল আটটায় কালীঘাট থেকে বেরিয়ে কলকাতা বিমানবন্দরে পৌঁছন অভিষেক। সায়নী ঘোষের গ্রেফতারি সহ একাধিক ইস্যুতে তাঁকে প্রশ্ন করা হলে প্রাথমিক ভাবে তিনি বলতে রাজি হননি। স্পষ্টতই জানান যা বলার তিনি ত্রিপুরা নেমেই বলবেন। বিমানবন্দরে নেমে আগরতলা পশ্চিম থানায় যাওয়ার কথা রয়েছে তাঁর। ইতিমধ্যেই সেখানে রওনা হয়ে গিয়েছেন তিনি। তবে বিমানবন্দরে নেমে অভিষেক বলেন, জঙ্গলরাজ চলছে গোটা রাজ্য। সাংবাদিকরা খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হচ্ছেন, আইনজীবীরা আক্রান্ত হচ্ছেন। কিন্তু আমাদের উপর হাজারও আক্রমণ করে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না।

আরও পড়ুন -উত্তাল বারাসাত, বিজেপির প্রতিবাদ সভায় হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে

এখানেই না থেমে বিজেপিকে(BJP) নিশানা করে অভিষেক আরও বলেন, “আপনাদের রাগ থাকে আপনি আমার উপর প্রয়োগ করুন। আগরতলার সাধারণ মানুষের উপর কেন করছেন। আপনার রাগের জন্য আমি তো আছি। বোম দিয়ে আমার গাড়ি উড়িয়ে দিন না। কিন্তু সাধারণ মানুষকে নিশানা করবেন না।” সায়নী ঘোষের(Saini Ghosh) গ্রেফতারি প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, পথসভা সব রাজনৈতিক দলই করে থাকে। আমাদের নেতা কর্মীরাও করছিলেন। তবে আপনারা নিশ্চিন্তে থাকুন আমরা মাথানত করব না। ধমকে চমকে আমাদের দমামোন যাবে। খেলা হবে বলাতে যদি সায়নী ঘোষ গ্রেফতার হয় তাহলে মোদীকে গ্রেফতার করা হবে না কেন? উনিও তো একই স্লোগান দিয়েছিলেন।”

আরও পড়ুন-ত্রিপুরা নিয়ে বিজেপির উপর চাপ বাড়াচ্ছে তৃণমূল, রাষ্ট্রপতির কাছে ‘নালিশ’ করতে পারেন মমতা

এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণ সংশয় হতে পারে বলে আগেই আশঙ্কা প্রকাশ করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনে সকালে অগারতলা বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়াতেই ফের যেন সেই আশঙ্কাই নতুন করে দানা বাঁধতে থাকে। এদিকে অভিষেক ত্রিপুরায় থাকলেও সোমবার বিকালেই দিল্লি যাচ্ছেন মমতা বন্দোপাধ্যায়। এবারে দিল্লি সফর চলাকালীন সময় মোদীর সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর। অন্যদিকে ত্রিপুরা ইস্যু নিয়ে অভিযোগ জানাতে পারেন রাষ্ট্রপতির দরবারেও।

Follow Us:
Download App:
  • android
  • ios