Asianet News BanglaAsianet News Bangla

Murder case: পরকিয়ায় মত্ত হয়ে স্বামীকে খুন করল স্ত্রী, মনুয়া কাণ্ডের ছায়া এবার হাওড়ায়


ফের মনুয়া কাণ্ডের ছায়া হাওড়ায়, ঘরের মধ্যে স্ত্রী ও তাঁর প্রেমিকের হাতে খুন স্বামী।  ঘটনার পর পলাতক স্ত্রী-প্রেমিক, তদন্তে নামল লিলুয়া থানার পুলিশ।
 

Wife and her boyfriend allegedly killed man in Howrah  due to an extramarital affair RTB
Author
Kolkata, First Published Sep 19, 2021, 2:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের মনুয়া কাণ্ডের ছায়া হাওড়ায়। ঘরের মধ্যে স্ত্রী ও তাঁর প্রেমিকের হাতে খুন স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে লিলুয়া ভট্টনগরে। হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।  ঘটনার পর পলাতক স্ত্রী এবং প্রেমিক। তদন্তে লিলুয়া থানার পুলিশ।

Wife and her boyfriend allegedly killed man in Howrah  due to an extramarital affair RTB

আরও পড়ুন, Post Poll Violence: কাঁকুড়গাছির BJP কর্মী অভিজিৎ খুনে ১২ জনকে গ্রেফতারি পরোয়ানা পাঠাল CBI

পুলিশ সূত্রে খবর, লিলুয়া ভট্টনগর সুকান্তপল্লীর বাসিন্দা সঞ্জয় হাজরা। বছর আটত্রিশের সঞ্জয়,  স্ত্রী এবং বাচ্চাকে নিয়ে থাকতেন। লেদ কারখানার শ্রমিক সঞ্জয়ের বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করতেন একই পাড়ার বন্ধু বিরজু দাস। সে একটি কো-অপারেটিভ ব্যাংকের অ্যাম্বুলেন্স চালাত। প্রতিবেশীরা জানিয়েছেন, সঞ্জয় স্ত্রী মৌসুমীর সঙ্গে বিরজুর বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই গন্ডগোল হত। এরপর শনিবারই ঘোরে ঘটনার মোড়। শনিবার বিকেলে ঘরের মধ্যে মাথায় আঘাত নিয়ে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখা যায় সঞ্জয়কে। সেই সময় সঞ্জয় স্ত্রী ও প্রতিবেশীদের ডেকে নিয়ে এলে তাঁদের সন্দেহ হয়। পরে ঘরের মধ্যে থেকে উদ্ধার হয় রক্তমাখা কাসর। কিছুক্ষণের মধ্যেই অ্যাম্বুলেন্স নিয়ে হাজির হয় বিরজু। সঞ্জয়কে নিয়ে তার স্ত্রী এবং প্রেমিক বিরজু হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর দুজনেই বাচ্চাকে সঙ্গে নিয়ে বাড়িতে তালা দিয়ে পালিয়ে যান। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে লিলুয়া থানার পুলিশ।

"

আরও পড়ুন, 'বাবুলের দলবদলে উপনির্বাচনে প্রভাব পড়বে না', 'পলিটিক্যাল ট্যুরিস্ট' বলে তোপ দিলীপের

প্রসঙ্গত,  ২০২৭ সালে ২ মে প্রেমিক অজিতের সঙ্গে পরিকল্পনা করে পেশায় ট্রাভেল সংস্থার কর্মী স্বামী অনুপক সিংহকে খুন করেছিলেন স্ত্রী মনুয়া।ঠান্ডা মাথায় ঠক কষে স্বামীকে খুন। ফোনের ওপার থেকে স্বামীর আত্মচিৎকার স্ত্রী মনুয়ার লাইভ শোনা, নৃশংশ হত্যাকাণ্ডের মধ্য়ে লুকিয়ে ছিল চাঞল্যকর তথ্য। ঘটনা প্রকাশ্যে আসতেই সেবার শিউরে উঠে ছিল সারা বাংলা। আর এবার সেই মনুয়া কাণ্ডের ছায়া হাওড়ার লিলুয়াতেও।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Wife and her boyfriend allegedly killed man in Howrah  due to an extramarital affair RTB

Wife and her boyfriend allegedly killed man in Howrah  due to an extramarital affair RTB

Follow Us:
Download App:
  • android
  • ios