পরকীয়া সম্পর্ক নিয়ে স্বামীর সঙ্গে অশান্তি। সেই রাগে চারমাসের সন্তানকে জলে ডুবিয়ে খুন করল মা! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগণা জীবনতলায়।

আরও পড়ুন: পঞ্চায়েত অফিসে তালাবন্দি উপপ্রধান সহ তৃণমূলের ১৩ জন, হাওড়ার ডোমজুড়ে উত্তেজনা

অভিযুক্তের নাম কল্পনা সর্দার। বাড়ি, জীবনতলা থানার কালুয়াখালি গ্রামে। কর্মসূত্রে বাইরে থাকেন স্বামী। চারমাসের শিশুসন্তানকে নিয়ে গ্রামের বাড়িতে একাই থাকত কল্পনা। বিবাহিত হয়েও কি একাকিত্বে ভুগছিল সে? স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন,  সাগর সর্দার নামে স্থানীয় এক যুবকের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়ে কল্পনা। ঘটনাটি জানাজানি হতেই যথারীতি ওই দম্পতির মধ্যে অশান্তি হয়। আর সেই অশান্তি মাশুল দিল একরত্তি শিশুটি।

আরও পড়ুন: পড়াশুনা করতে বিনা খরচে মোবাইল, ইন্টারনেট দাবি, প্রধানমন্ত্রীকে চিঠি দিল পড়ুয়ারা

জানা গিয়েছে,  বুধবার সকালেও স্বামীর সঙ্গে তুমুল অশান্ত হয় কল্পনার। এরপর ওই গৃহবধূ নিজের শিশুসন্তানকে জলে ছুঁড়ে ফেলে দেয় বলে অভিযোগ। প্রায় সঙ্গে সঙ্গে মারা যায় শিশুটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জীবনতলা থানার পুলিশ। শিশুর দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মা-কেও। স্রেফ স্বামী-স্ত্রী অশান্তির কারণেই কি এমন ঘটনা ঘটল? তদন্তে নেমেছে পুলিশ। স্তম্ভিত প্রতিবেশীরা, অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন তাঁরা।