Asianet News BanglaAsianet News Bangla

ভবানীপুরে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই, মহা হোমযজ্ঞের আয়োজন মহিলা তৃণমূল কর্মীদের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে এমন স্লোগান তুলে তার সাফল্য কামনা করে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মহা হোম-যজ্ঞের আয়োজন করা হয়। 

Women TMC Workers organised a puja for Mamata Banerjee victory in Bhabanipur bpsb
Author
Kolkata, First Published Sep 14, 2021, 6:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


ভবানীপুরে মুখ্যমন্ত্রীর জয়লাভ এবং তাঁর সুস্থতা কামনা করে পুজো (puja for Mamata Banerjee) বনগাঁতে হোম যজ্ঞে শামিল মহিলা তৃণমূল কর্মীরা (Women TMC Workers)।

 'ভবানীপুরেই থাকছে দিদি, মা আমাদের মমতাময়ী, মায়ের জন্য মায়ের আরাধনা, ঘরেই থাকছে লক্ষ্মীর ভান্ডার '। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে এমন স্লোগান তুলে তার সাফল্য কামনা করে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মহা হোম-যজ্ঞের আয়োজন করা হয়। 

Women TMC Workers organised a puja for Mamata Banerjee victory in Bhabanipur bpsb

মহিলা তৃণমূল কংগ্রেসের অজস্র কর্মীরা মুখ্যমন্ত্রীর নামে হোম যজ্ঞে সামিল হলেন এবং মন্দিরে পুরোহিতকে দিয়ে মন্ত্র পড়িয়ে পুজো করলেন।  মুখ্যমন্ত্রী যাতে ভবানীপুরে উপ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন চলল সেই প্রার্থনা। পাশাপাশি, মুখ্যমন্ত্রীকে বহিরাগত দুষ্কৃতীরা কোন ক্ষতি যাতে না করতে পারে সেই উদ্দেশ্যেও প্রার্থনা করা হয়। 

রসগোল্লাকে ইংরেজিতে কী বলে জানেন, মজার প্রশ্নে হোঁচট খাচ্ছেন ৯৯ শতাংশ মানুষ

মৃত্যুর পরের এক ঘন্টায় দেহের সাথে কী কী হয়, না শুনলে বিশ্বাস করবেন না

পাশাপাশি কন্যাশ্রী, রূপশ্রী, লক্ষীর ভান্ডারের মত জনমুখী প্রকল্প গুলি বাংলার মানুষের জন্য যেভাবে তৈরী মমতা করেছেন, তাই তাঁর সুস্থতা কামনা করে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের মহিলা তৃণমূল কর্মীরা হাসপাতাল কালীবাড়ি মায়ের মন্দিরে পুজো দেন। মুখ্যমন্ত্রীর নামে হোম-যজ্ঞ করা হয়। এদিন এই হোম-যজ্ঞ থেকে মুখ্যমন্ত্রীর সুস্থতা যেমন কামনা করা হয় ঠিক তেমনি তাকে যাতে কোনো অশুভ শক্তি ক্ষতি না করতে পারে সেই নিয়ে প্রার্থনা করা হয়।

Follow Us:
Download App:
  • android
  • ios