Pregnancy Photos -

113 Stories

মা দুর্গার আশীর্বাদেই কোলে আসবে ফুটফুটে সন্তান,অন্তঃসত্ত্বা বিপাশার মন্তব্যে নেটদুনিয়ায় ঝড়

Oct 10 2022, 01:57 PM IST
বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে অন্যতম হল দুর্গাপুজো। প্রত্যেক বছর দুর্গাপুজোয় মায়ের আরাধনায় ব্রতী হন বিপাশা বসু। পুজোতে প্যান্ডেল হপিং-এও ব্যস্ত থাকেন বলিউডে বং বিউটি। তবে এবারের পুজোতে দেখা মিলল না বিপশার। কারণ আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু। তাই প্রেগন্যান্সিতে একটু বিশ্রামে রয়েছেন বিপাশা বসু। তবে জানেন কি, বিপাশা বসু মনে করেন মা দুর্গার আশীর্বাদেই বিয়ের পাঁচ বছর পর তার কোলে ফুটফুটে সন্তান আসতে চলেছে। কিন্তু কেন এমনটা মনে করেন বিপাশা, তা খোলসা করলেন নিজেই।

মাতৃত্বের আভায় লাস্যময়ী আলিয়া, বেবি শাওয়ারের অনুষ্ঠানে আদরে-চুমুতে ভরিয়ে দিলেন হবু বাবা রণবীর

Oct 07 2022, 11:11 AM IST
খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। গত বুধবারই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হয়ে গেল। মা সোনি রাজদান ও শাশুড়ি নীতু কাপুর আলিয়ার জন্য বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই এই অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে তারিখ প্রথমে জানা না গেলেও বেবি শাওয়ারের প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে হলুদ রঙের সালোয়ার কামিজে হবু মা আলিয়াকে দেখা গেছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। বেবিবাম্প ধরে ছবিতে পোজও দিয়েছেন অভিনেত্রী। বেবি শাওয়ার অনুষ্ঠানে আলিয়ার এই লুক এখন ভাইরাল নেটদুনিয়ায়।

'আমার একটা বাচ্চা অলরেডি আছে', বেবি শাওয়ারের অনুষ্ঠানে এ কী কথা ফাঁস করলেন 'মম টু বি' বিপাশা

Sep 24 2022, 09:33 AM IST
খুশির খবরে মাতোয়ারা বি-টাউন। মা হতে চলেছেন বিপাশা বসু। বলিউডের মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু। রীতিমতো ঘটা করে সাধের আয়োজন করলেন বিপাশা বসু। শুক্রবার সন্ধ্যায় হবু সন্তানের আগমনকে স্মরণীয় করে তুলতে বেবি শাওয়ারের জমকালো আসর বসেছিল মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। বেবি শাওয়ারের অনুষ্ঠানের প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।