'বিয়ে করেছি ও মা হতে চলেছি বলেই আমার কেরিয়ার শেষ?' বিস্ফোরক আলিয়া

Jul 27 2022, 10:30 AM IST

এই মুহূর্তে জীবনের একটি খুব গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আলিয়া ভাট, ব্যক্তিগত বা পেশাগত দুটি ক্ষেত্রেই। খুব শিগগিরই মাতৃত্ব উপভোগ করবেন তিনি। এটি নিঃসন্দেহে তাঁর জীবনের একটজ সেরা সময় শুধু তাই নয় পেশাগত ক্ষেত্রেও অর্থাৎ কাজের পরিসরেও দারুন একটি সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি
নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনে নেওয়া সিদ্ধান্ত গুলির বিষয় খোলাখুলি কথা বলেন। সম্প্রতি বিয়ের ঠিক পরে পরেই আলিয়ার অন্তঃসত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনেকে অনেক রকম মন্তব্য করেন, এই বিষয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী, কি বললেন তিনি? চলুন জেনে নি।

লন্ডনে হার্ট অফ স্টোনের শ্যুটিং সেরে দেশে ফিরছেন মম টু বি আলিয়া , তাকে ভালোবাসা জানালেন কো-স্টার গ্যাল গ্যাডট

Jul 09 2022, 05:00 PM IST

আলিয়া ভাট তার প্রথম হলিউড ফিল্ম, হার্ট অফ স্টোন-এর শুটিং শেষ করেছেন যেখানে তিনি গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে এই নতুন হলিউড ফিল্ম থেকে তার চরিত্রের চেহারা প্রকাশ করার পাশাপাশি বেশ কয়েকটি ফটো শেয়ার করেছিলেন। তদুপরি, তিনি তার সহ-অভিনেতা গ্যাল এবং অন্যান্য সদস্যদের সাথেও পোজ দিয়েছেন। পোস্টটি শেয়ার করে, তিনি অভিজ্ঞতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে একটি মিষ্টি নোট লিখেছেন। সেট থেকে নতুন ছবিতে অ্যাকশন করতে দেখা গিয়েছে আলিয়া ভাটকে!