Asianet News BanglaAsianet News Bangla

ব্রহ্মাস্ত্র সিনেমায় মুখ্য খলনায়িকার চরিত্রে নাকি মৌনী নন, আলিয়া অভিনয় করবেন

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত অয়ন মুখার্জির চলচ্চিত্র, ব্রহ্মাস্ত্র, ৯ সেপ্টেম্বর ২০২২-এ মুক্তির জন্য প্রস্তুত। ছবিটির গল্প সম্পর্কে অনেকগুলি স্পয়লার ইতিমধ্যেই ফাঁস করা হয়েছে। এখানে আমরা ব্রহ্মাস্ত্র ছবির সেইসব স্পয়লার নিয়ে আলোচনা করবো।
 

Will Alia play the role of the main villain in the movie Brahmastra anbsd
Author
First Published Aug 21, 2022, 8:43 PM IST

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত অয়ন মুখার্জির চলচ্চিত্র, ব্রহ্মাস্ত্র, ৯ সেপ্টেম্বর ২০২২-এ মুক্তির জন্য প্রস্তুত। ছবিটির গল্প সম্পর্কে অনেকগুলি স্পয়লার ইতিমধ্যেই ফাঁস করা হয়েছে। এখানে আমরা ব্রহ্মাস্ত্র ছবির সেইসব স্পয়লার নিয়ে আলোচনা করবো। আলিয়া ভাট, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন এবং আরও বড় বড় তারকা অভিনীত ব্রহ্মাস্ত্র হল এই বছরের বলিউডের অন্যতম প্রতীক্ষিত চলচ্চিত্র। অয়ন মুখার্জি ব্রহ্মাস্ত্রের ছবিটা তৈরী করতে অনেকগুলি বছর ধরে কাজ করেছেন। ছবিটি একটি ট্রিলজির প্রথম অংশ হতে চলেছে। ব্রহ্মাস্ত্র নানা কারণে খবরে এসেছে। সাই-ফাই ফিল্মটির প্রধান গল্পের বিবরণ ফাঁস হয়ে গেছে। আমরা আপনাদের সকলের জন্য নীচে ব্রহ্মাস্ত্র প্লট ফাঁস সম্পর্কে তথ্য সংকলন করেছি। 


১. রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত সিনেমায় খলনায়িকা মৌনি রায় নয়?  
ব্রহ্মাস্ত্র গল্পের বিবরণ ফাঁসের সর্বশেষ প্রতিবেদন অনুসারে, মৌনি রায় দৃশ্যত গল্পের মূল খলনায়িকা নন। উইকি অনুসারে তিনি জুনুন চরিত্রে অভিনয় করেন। এবং আপনি বিশ্বাস করতে চাইবেন না যে ব্রহ্মাস্ত্রের খলনায়িকা হতে চলেছেন আলিয়া ভাট ওরফে ইশা? 
অনলাইন বিনোদন পোর্টালের একটি প্রতিবেদন অনুসারে, আলিয়া ভাট, যিনি রণবীর কাপুর ওরফে শিবার প্রেমিকা ইশা চরিত্রে অভিনয় করেছেন, তাকে গল্পের প্রধান ভিলেন বলা হয়েছে। যদিও এখনও পর্যন্ত কিছুই নিশ্চিত করা হয়নি। 
২. মুখ্য ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন? 
অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে দীপিকা পাড়ুকোনের একটি ক্যামিও এবং একটি গুরুত্বপূর্ণ ভূমিকার খবর দীর্ঘদিন ধরেই চলছে। ট্রেলারে লাল পোশাকে হেঁটে যাওয়া মেয়েটি আসলে দীপিকা। বলা হয় যে তার ক্ষমতা জলের সাথে সম্পর্কিত হবে এবং তার চরিত্র হল জল-অস্ত্র।

আরও পড়ুনঃ 

প্রেগন্যান্সির কারণে আলিয়ার ওজন বেড়ে যাওয়া নিয়ে মশকরা রণবীর কাপুরের

ব্রহ্মাস্ত্র নিয়ে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের দৃষ্টিভঙ্গি জেনে নিন

​​​​​​​নীল হিপস্টারে স্তন জুড়ে সাদা কাপড়, নেশা লাগানো শরীরি সৌন্দর্যে ফের একবার স্বমহিমায় 'বার্বি ডল' মৌনি
৩. অমিতাভ বচ্চনের চরিত্রেও কি আরও স্তর থাকবে?
অমিতাভ বচ্চন রণবীর কাপুরের গুরুর ভূমিকায় অভিনয় করেছেন এবং তিনি প্রভাস্ত্র - দ্য সোর্ড অফ লাইট-এ অভিনয় করেছেন৷ প্রতিবেদনে বলা হয়েছে, তার চরিত্রে ধূসর শেড থাকতে পারে। গুরুর লুকানো এজেন্ডা এবং উদ্দেশ্য থাকতে পারে।
৪. প্রকাশ হল শাহরুখ খানের চরিত্র 
মাত্র কয়েকদিন আগে, ব্রহ্মাস্ত্র থেকে শাহরুখ খানের চরিত্রটি প্রকাশ্যে আসে। ভক্তরা বিশ্বাস করেন যে তিনি রণবীর কাপুর এবং অয়ন মুখার্জি অভিনীত ভানার অস্ত্র। ব্রহ্মাস্ত্রে শাহরুখ খানের একটি ক্যামিও উপস্থিতি রয়েছে এবং এটি একটি বিশেষ চরিত্র। তবে তার চরিত্র সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা অনুমান করি যে ছবিটি দেখার পরেই উল্লিখিত সমস্ত তথ্য সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

রণবীর ও আলিয়া অভিনীত অয়ন মুখার্জির ছবি বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা। এদিকে, অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রও বয়কটের ডাক দিয়েছে নেটিজেনরা। অয়ন অ্যাস্ট্রাভার্স তৈরির জন্য বহু বছর ধরে কঠোর পরিশ্রম করেছে। ব্রহ্মাস্ত্রের ভিজ্যুয়ালগুলি দুর্দান্ত এবং ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। চলমান বয়কট সংস্কৃতি প্রবণতা ছবিটির ব্যবসাকে মারাত্মকভাবে প্রভাবিত করতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios