দাম্পত্য কলহ দূর হবে রাধা-কৃষ্ণের কৃপায়, শোওয়ার ঘরে রাখুন এই বিশেষ ছবি

সুখী দাম্পত্য জীবনের জন্য অনেকেই বাস্তু মেনে ঘরের রঙ (Color) করান। বাস্তু মেনে শোওয়ার ঘর সাজান। এবার দাম্পত্য কলহ দূর করতে শোওয়ার ঘরে রাখুন রাধা কৃষ্ণের (Radha Krisna) ছবি। প্রেমের দেবতা হলেন রাধা-কৃষ্ণ। শোওয়ার ঘরের দেওয়ালে তাদের ছবি রাখলে দাম্পত্য অশান্তি দূর হবে। তবে, এই ছবি পুজো করবেন না যেন। গৃহসজ্জায় (Home Decoration) ব্যবহার করুন এমন ছবি।

Sayanita Chakraborty | Published : Mar 22, 2022 2:49 PM IST

কদিন আগেই পুজিত হলেন রাধা-কৃষ্ণ। পালিত হল দোল উৎসব (Holi Festival)। এদিন সকলে ভালোবাসার রঙে রাঙিয়ে তুলেছেন নিজের ভালোবাসার মানুষকে। ভালোবাসার প্রতীক রাধা কৃষ্ণ (Radha Krisna)। এবার দাম্পত্য অশান্তি দূর করতে ঘরে রাখুন রাধা কৃষ্ণের ছবি। তাঁদের কৃপায় দূর হবে সকল সমস্যা। 

সুখী দাম্পত্য জীবন সকলের কাম্য। দাম্পত্য অশান্তি দূর করতে, নানা প্রচেষ্টা চলে। সব মানিয়ে নেওয়া, সকল ভূল ক্ষমা করা আরও কত কী। অ্যাডজাস্টমেন্ট (Adjustment) ও স্যাগরিফাইস (Sacrifice) না করলে নাকি সম্পর্ক ভালো হয় না- এমন ধারণা সকলের। তবে, এতে যে সবক্ষেত্রে লাভ হয় এমন নয়। সম্পর্কের শুরুতে সব ঠিক থাকলেও পরে দেখা দেয় একের পর এক সমস্যা। এবার দাম্পত্য অশান্তি দূর করতে মেনে চলুন বাস্তু মত। 

সুখী দাম্পত্য জীবনের জন্য অনেকেই বাস্তু মেনে ঘরের রঙ (Color) করান। বাস্তু মেনে শোওয়ার ঘর সাজান। এবার দাম্পত্য কলহ দূর করতে শোওয়ার ঘরে রাখুন রাধা কৃষ্ণের (Radha Krisna) ছবি। প্রেমের দেবতা হলেন রাধা-কৃষ্ণ। শোওয়ার ঘরের দেওয়ালে তাদের ছবি রাখলে দাম্পত্য অশান্তি দূর হবে। তবে, এই ছবি পুজো করবেন না যেন। গৃহসজ্জায় (Home Decoration) ব্যবহার করুন এমন ছবি। এতেই উপকার পাবেন। যে কোনও দেওয়ালে এই ছবি রাখতে পারেন। 

শোওয়ার ঘরে কোনও যুদ্ধ, বর্বরত, কান্নাকাটি, একাকীত্ম্যের ছবি রাখবেন না। এতে সম্পর্কের ওপর খারাপ প্রভাব ফেলে। ঘরে নিজেদের ছবি রাখতে পারেন। বাস্তু মতে, ঘরের পূর্ব দেওয়ালে দম্পতির ছবি রাখা ভালো। এতে সকল অশান্তি দূর হবে। ঘরে ইতিবাচক এনার্জি (Positive Energy) তৈরি করবে। 

শাস্ত্র অনুসারে, দম্পতির ঘরের রঙ গোলাপী (Pink) কিংবা ধূসর হওয়া উচিত। এতে শান্তি ও তৃপ্তি মেলে। এই রঙ সম্পর্কে ইতিবাচক প্রভাব ফেলে। ঘর সাজাতে সুগন্ধী মোমবাতি, গোলাপ ফুল অথবা ফুলের ছবি রাখতে পারেন। এতে সম্পর্কের উন্নতি হবে। 
ঘরে আয়না না রাখাই ভালো। কারণ, আয়না (Mirror) জলের সঙ্গে সম্পর্কযুক্ত। তাই আয়না রাখলে সম্পর্কে খারাপ প্রভাব পড়তে পারে। তবে, একান্ত রাখতে হলে এমন জায়গায় রাখুন যাতে খাট থেকে বসে আয়না না দেখা যায়। তাহলে দূর হবে সকল অশান্তি ও কলহ। দাম্পত্য অশান্তি দূর করতে মেনে চলুন এই সহজ টোটকা। কয়েক দিনেই সম্পর্কের উন্নতি হবে।         

আরও পড়ুন- দুই সন্তানের মধ্যে সারাক্ষণ লেগে আছে মারপিট ও ঝগড়া, সমস্যা মিটবে বাস্তু টোটকায়

আরও পড়ুন- জেনে নিন এই চার রাশির কথা, বয়স্কদের সম্মান করতে সব সময় এগিয়ে থাকেন এরা

আরও পড়ুন- ভুলেও এগুলি করবেন না, নাহলেই গলা পর্যন্ত ঋণে ডুবে যেতে পারেন
 

Share this article
click me!