চার-চারটি চরিত্রে একাই করলেন অভিনয়, লকডাউনে তৈরি হল মনামীর শর্ট ফিল্ম, শেষে রয়ে গেল রহস্য

  • লকডাউনে শর্ট ফিল্ম নিয়ে হাজির মনামি।
  • নিজেই অভিনয় করলেন চার চারটি চরিত্র।
  • শেষে রয়ে গেল অদ্ভুত এক রহস্য।
  • আগামী এপিসোডে খুলবে রহস্যের জট।

Adrika Das | Published : May 13, 2020 5:26 PM IST

রিমি, প্রিয়া, নয়ন, পূজা। একাই চার চারটি চরিত্রে অভিনয় করে বাড়িতেই শর্ট ফিল্ম বানিয়ে ফেললেন মনামী ঘোষ। নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন 'ফুচকা' নামক এই শর্ট ফিল্মটি। রিমি বেশ মডার্ন, সাজগোজ নিয়ে থাকতে ভালবাসে। প্রিয়া ঘরোয়া সাধারণ একটে মেয়ে। নয়ন আবার ভীষণ পড়াশুনো নিয়ে থাকতে ভালবাসে। এবং রিমির কাছে কাজের চেয়ে প্রিয় আর কেউ নেই। চার বন্ধু মিলে লকডাউনে বসে শুরু করেছিল অন্তক্ষরি। হিন্দি-বাংলা মিশিয়ে বেশ ভালই চলছিল খেলাটা। হঠাৎই রিমির একটি ফোন আসে।

আরও পড়ুনঃসিঁদুর পরা পূজাকে দেখে মুগ্ধ ভক্তরা, মোনালিসার ভিডিও কল অভিনেত্রীর সৌন্দর্য যেন বেড়ে গেল দ্বিগুণ

সঙ্গে সঙ্গে সকলের মুখে কেমন যেন একটা ভয়, দুঃখের চাপ। রিমি হলল বাবা তাকে ফোন করছেন। তাহলে বাবার ফোনে এমন চেহারার হাল কেন। সেখানেই পর্দায় ভেসে উঠল টু বি কন্টিনিউড। অর্থাৎ আগামী পর্বে খুলবে রহস্যের জট। আপাতত আগামী পর্বের জন্য অধীর আগ্রহে বসে ভক্তকূল। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। 

আরও পড়ুনঃস্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম স্থানাধিকার, জনপ্রিয় এই অভিনেত্রীকে চিনতে পারছেন

নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে চুয়াত্তর হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

Share this article
click me!