হৃতিক রোশনের সাথে মহেঞ্জো দারোতে অভিনয় কেরিয়ারে দুর্ভাগ্য বয়ে এনেছে, দাবি পূজা হেগড়ের

বলিউডের হৃতিক রোশন যেখানে সারাদেশের নারীদের কাছে স্বপ্ন, সেখানে তার বিপরীতে প্রথম সিনেমায় কাজ করার সুযোগ পেয়েও সেই সময়টিকে কেরিয়ারের সবথেকে খারাপ সময় বলে দাবি করলেন পূজা হেগড়ে, কেন এমন বললেন পূজা?

Senjuti Dey | Published : Jun 28, 2022 12:19 PM IST / Updated: Jun 29 2022, 09:27 AM IST

বলিউডের হৃতিক রোশন যেখানে সারাদেশের নারীদের কাছে স্বপ্ন, সেখানে তার বিপরীতে প্রথম সিনেমায় কাজ করার সুযোগ পেয়েও সেই সময়টিকে কেরিয়ারের সবথেকে খারাপ সময় বলে দাবি করলেন পূজা হেগড়ে। মহেঞ্জোদারো ছবিতে প্রথমবার বলিউডে আত্মপ্রকাশ করেন পূজা। সেই ছবিতে তার বিপরীতে ছিল হৃতিক। যেখানে হৃতিকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েও কেনো সেটিকে দুর্ভাগ্য বললেন পূজা? আসলে মহেঞ্জোদারো বক্স অফিসে সেরকম ব্যবসা করতে পারেনি। দর্শক, সমালোচক কেউই পছন্দ করেননি ছবিটিকে। এরপর প্রায় গোটা একটা বছর হাতে কোনো কাজ ছিল না পূজার। শেষ পর্যন্ত তেলেগুতে একটি সিনেমার অফার এসেছিল অভিনেত্রীর কাছে যা সৌভাগ্যক্রমে বাণিজ্যিকভাবে ক্লিক করেছিল। এবং তারপর থেকেই অভিনেত্রী মনে করেন যে এটি একটি আশ্চর্যজনক যাত্রা ছিল। আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে।

পূজা হেগডে সম্প্রতি একটি সাক্ষাত্কারে তার অভিনয় যাত্রা সম্পর্কে জানিয়েছেন। তিনি বলেছিলেন যে, তিনি অনুভব করেন যে প্রতিটি চলচ্চিত্র তার নিজস্ব ভাগ্য নিয়ে আসে এবং তিনি জোর দিয়ে বলেন যে তিনি নিজেকে বক্স অফিসের সাথে যুক্ত করেন না যাতে কোনও ভাবেই তিনি প্রভাবিত না হন । ভবিষ্যতে যদি কোনো ফিল্ম ভালো করে বা না করে, সাফল্য বা ব্যর্থতা তাকে প্রভাবিত করতে পারবে না। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী এবং জনপ্রিয় তারকা পূজা হেগড়ে, যিনি একজন বলিউড নায়িকাও , তিনিও তার ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় এবং খারাপ সময় উল্লেখ করেছেন। তিনি এটাও জানিয়েছেন যে কেন মহেঞ্জোদারোতে হৃতিক রোশনের সাথে তার বলিউড অভিষেক তার কেরিয়ারের জন্য সবথেকে খারাপ ছিল।
 আরও পড়ুনঃ 

ইউপি নয় দুবাই -এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, ছবির বাজেট অতিক্রান্ত, বন্ধ হয়ে যাবে কি বিক্রম-বেধার শ্যুটিং?

বলিউডের ২৩টি সবচেয়ে বড় বিতর্ক

নেপোটিজমের অভিযোগ ভুল ছিল, করণ জোহরকে ক্লিনচিট দিলেন কিয়ারা আডবানি

পূজা হেগড়ে জানিয়েছেন যে তার কেরিয়ারে এখনও পর্যন্ত সব থেকে ভালো সময় হল যখন তার হাতে পরপর ছয়টি হিট সিনেমা ছিল, যা একটি আশ্চর্যজনক অনুভূতি ছিল। অন্যদিকে তার ক্যারিয়ারের একেবারে শুরুতে তার সবথেকে খারাপ সময় এসেছিল। কখনোই এমন হয়নি যে একটি ফিল্ম শুরু হয়েছে এবং তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি – পরিবর্তে, এটি একটি চলচ্চিত্রের মতো ছিল। তার বলিউডে অভিষেক ছিল মহেঞ্জোদারোর হাত ধরে এবং, হৃতিক রোশনের বিপরীতে। কিন্তু ছবিটি ভাল ব্যবসা করেনি, তারপরে এমন একটি বছর ছিল যেখানে তার হাতে কোনও ছবি ছিল না।  আরও ভালোভাবে বলতে গেলে, তিনি যে ধরণের সিনেমা করতে চাইছিলেন সেই ধরণের ছবি পাচ্ছিলেন না।

Read more Articles on
Share this article
click me!