পুলিশের সামনেই জিতু-নবনীতাকে খুন-ধর্ষণের হুমকি, নীরব নিমতা থানার বিরুদ্ধে ফেসবুকে সরব অভিনেতা জুটি

| Dec 08 2022, 09:03 PM IST

Jeetu Kamal and his wife Nabanita
পুলিশের সামনেই জিতু-নবনীতাকে খুন-ধর্ষণের হুমকি, নীরব নিমতা থানার বিরুদ্ধে ফেসবুকে সরব অভিনেতা জুটি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

টেলিভেশনের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী জিতু কমল ও নবনীতা দাস। সম্প্রতি জিতু আবার বড় পর্দায় সত্যজিৎ রায়-এর অনুপ্রেরণায় তৈরি একটি চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন। এহেন অভিনেতার নাম এবং যশ এখন যথেষ্টই। তেমন একজনের সঙ্গে এমন হেনস্থা চাঞ্চল্য ফেলেছ। 

 

থানার একদম কাছেই দুষ্কৃতীদের তাণ্ডবে আতঙ্কিত অভিনেতা জিতু কমল ও তাঁর স্ত্রী নবনীতা দাস। তাঁদের লক্ষ্য করে একদল দুষ্কৃতী রীতিমত হুমকি দেয় বলে অভিযোগ। ধর্ষণ ও হত্যা করে দেওয়ার মতও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ অভিনেত্রী নবনীতা দাসের।  জিতু কমল এবং তাঁর স্ত্রী নবনীতার অভিযোগ, গোটা ঘটনায় পুলিশ ছিল নীরব দর্শক। এমনকী থানায় অভিযোগ জানাতে এলে সেখানেও পুলিশকর্মীরা তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করে বলেও অভিযোগ।

নিমতা থানাতে দাঁড়িয়ে ফেসবুকে লাইভে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন নবনীতা ও জিতু কমল। এমনকী পুলিশের বিরুদ্ধে দুষ্কৃতীদের সঙ্গে যোগ থাকার অভিযোগও করেন তাঁরা। পুলিশের সামনেই নাকি তাঁকে গাড়ি থেকে নামিয়ে গণধর্ষণ করার হবে বলেও দুষ্কৃতীরা হুমকি দেয় বলে অভিযোগ করেছেন নবনীতা। এমন ভয়াবহ হুমকি শোনার পরও পুলিশ কীভাবে নীরব থাকতে পারে শুধু নয়, দুষ্কৃতীদের আড়াল করতে পারে তা নিয়েও ফেসবুক লাইভে সরব হয়েছেন নবনীতা ও জিতু। ফেসবুক লাইভ করতে করতে কান্নায় ভেঙে পড়েন নবনীতা। 

 নবনীতা এই ফেসবুক লাইভে আরও জানিয়েছেন যে তিনি শারীরিকভাবে অসুস্থ। আর সেই কারণেই রীতিমত আতঙ্কিতও ছিলেন। রক্ত দিয়ে ফিরছিলেন। সেই সময়ই তাঁদের গাড়িকে লক্ষ্য করে হামলা চালান হয় বলে অভিযোগ। একদল দুষ্কৃতী রাস্তায় দীর্ঘক্ষণ তাঁদের গাড়ি ঘিরে থাকে বলেও অভিযোগ। নবনীতা ফেসবুক লাইভে জানান, থানায় অভিযোগ জানাতে গেলে সেখানেও যায় দুষ্কৃতীরা। তারা পুলিশের সামনেই অভিনেতা ও অভিনেত্রীর সঙ্গে দুর্ব্যবহার করে। তবে পুলিশ তাদের কিছু না বলে থানা থেকে বার করে দেয়। ফেসবুক লাইভে পুলিশকে বলতে শোনা গেছে তারা দুই পক্ষকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করছিল। আর সেই জন্যই হামলাকারীদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি। জিতু কমলের অভিযোগ স্ত্রী থানায় অভিযোগ জানাতে গেলেও তাঁকে বসার জায়গা পর্যন্ত দেওয়া হয়নি।

Subscribe to get breaking news alerts

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার বিকেলে। নিমতার মাঝেরহাটি এলাকায় নবনীতা ও জিতুর গাড়িতে ধাক্কা মারে একটি পণ্যবাহী গাড়ি। জিতু ধাক্কা মারা গাড়িটিকে আটকানোর চেষ্টা করেন। অভিযোগ, এতে ওই পণ্যবাহী গাড়ির চালক জিতুদের গাড়িকে আবারও ধাক্কা মারারে চেষ্টা করে। এরপর জিতুদের গাড়ির রাস্তা আটকে পণ্যবাহী ট্রাকের লোকজন হুমকি দিতে থাকে বলে অভিযোগ। দুই দলের মধ্যেই চরম বচসা বেধে যায়। আর এই সময়ই তাঁকে গাড়ি থেকে নামিয়ে ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ নবনীতার। এরপরই কালবিলম্ব না করে জিতু ও নবনীতা নিমতা থানায় অভিযোগ জানাতে যান। সেখানেও নাকি গিয়ে হাজির হয় ধাক্কা মারা পণ্যবাহী গাড়ির লোকজন। সেখানেও পুলিশের সামনে জিতু ও নবনীতাকে একপ্রস্থ হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। পুলিশ এতে কোনও ব্যবস্থা তো নেয়নি, উল্টে দুষ্কৃতীদের ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়। এতে আরও ক্ষিপ্ত হয়ে পড়েন নবনীতা ও জিতু। 

 ফেসবুক লাইভে নবনীতা জানিয়েছেন, তাঁদের লাগাতার মেরে ফেলার ও তাঁকে ধর্ষণ করার হুমকি দেওয়া হচ্ছিল। পুলিশের সামনে গোটা ঘটনা ঘটলেও পুলিশ কোনও উদ্যোগ নেয়নি। নবনীতা আরও জানিয়েছেন দুষ্কৃতীদের মধ্যে কয়েকজন মত্ত অবস্থায় ছিল। এতে তিনি আরও আতঙ্কিত হয়ে পড়েছিলেন বলেও ফেসবুক লাইভে জানিয়েছেন নবনীতা। 

আরও পড়ুনঃ

শ্বশুরের গড় ধরে রেখে বাজিমাত করল পুত্রবধূ, রেকর্ড ভোট জয় অখিলেশ ঘরনী ডিম্পলের

জামিনে মুক্ত তৃণমূলের সকেত গোখলে, মোরবি ব্রিজ-কাণ্ডে প্রধানমন্ত্রীকে জড়িয়ে টুইট করেছিলেন তিনি

'সবজি বিক্রেতাদের কাছে টাকা ধার করে স্কুলের বেতন দিয়েছেন বাবা'- অনুষ্ঠান মঞ্চে মুকেশের কষ্টের দিনের কথা বললেন ছেলে

 

 

 

Top Stories