Jawan: ‘জওয়ান’ ছবির প্রিভিউ ভিডিও গড়ল রেকর্ড, ১০০ মিলিয়নেরও বেশি ভিউ পেল ভিডিওটি

ছবি নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। এবার দর্শকদের ভালোবাসার প্রমাণ মিলল ভিউয়ার্স সংখ্যা দেখে।

Sayanita Chakraborty | Published : Jul 13, 2023 1:04 AM IST

সদ্য প্রকাশ্যে এসেছে জওয়ান ছবির প্রিভিউ ভিডিও। তারপর থেকেই খবরে বাদশা। ২ মিনিট ১২ সেকেন্ডের এই ভিডিও জুড়ে টানটান উত্তেজনা। কিডন্যাপ, হত্যা, মারপিঠ, প্রতিশোধ থেকে শুরু করে রহস্য। জওয়ান ছবির কেন্দ্রে যে রয়েছে একেবারে অন্যরকম কাহিনি তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছবি নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। কারণ বাদশার ছবি বলে কথা। এবার দর্শকদের ভালোবাসার প্রমাণ মিলল ভিউয়ার্স সংখ্যা দেখে।

জানা গিয়েছে, ১০০ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে জওয়ান ছবিটি। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পারে। মুক্তির আগেই এমন ভিউয়ার্স সংখ্যা গড়েছে রেকর্ড। সকলেই চমক পেয়েছেন এই সংখ্যা দেখে।

বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

এই প্রিভিউ ভিডিও দেখা অনেকেই অনুমান করেছেন দীপিকাকে দেখা যাবে শাহরুখের মায়ের চরিত্রে। তিনি ক্যামিও চরিত্রে থাকতে পারেন। আসলে ছবিতে শাহরুখ বাবা ও ছেলে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। সে কারণে কখনও সে শাহরুখের স্ত্রী তো কখনও মায়ের চরিত্রে দেখা দিতে চলেছেন বাদশা।

চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি। বহুদিন ধরে খবরে জওয়ান। মুখে ব্যান্ডেজ করা শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছিল। এই ছবিতে শাহরুখের একাধিকল লুক দেখা যাবে। কোথাও দেখা যাবে সাধারণ ছেলের মতো। কোথাও মুখে ব্যান্ডেক কথা। একটি লুকে ন্যাড়া মাথা শাহরুখ চমক দিয়েছে সকলকে। আহক একটিতে মুখে আছে বিশেষ মাস্ক। ছবির পরতে পরতে যে রয়েছে চমক তা এই প্রিভিউ ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। এখন দেখার ছবিটি মুক্তির পর কতটা সফল হয়।

এদিকে এই প্রিভিউ ভিডিও দেখে ভাইজান এক বিশেষ প্রতিশ্রুতি দিয়েছেন শাহরুখকে। তিনি টুইটে লেখেন, ‘পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের ছবি তো বড়পর্দায় দেখা উচিত। আমি তো নিশ্চয়ই প্রথম দিনই দেখে ফেলব। দারুণ মজা পেয়েছি।’ অর্থাৎ প্রথম দিন শো-তে সলমন যে উপস্থিত থাকবে, তা আগে থেকেই বোঝা যাচ্ছে। সে যাই হোক, পাঠানের পর একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে জওয়ান। এই ছবি জুড়ে দর্শক মহলে রয়েছে ব্যাপক উন্মাদনা। এখন দেখার ছবিটি কতটা সফল হয়।

 

আরও পড়ুন

সলমন থেকে শাহরুখদের রক্ষা করাই এদের কাজ, বলিউডের ৮ বডিগার্ডের মাইনে

Urfi Javed: কীভাবে কুরকুরে-চিপস খেতে হয় জানেন ? দেখে নিন উরফি জাভেদের টিপস

Neel-Trina: বড়পর্দায় দেখা দেবেন এই রিয়েল লইফ জুটি, প্রথমবার একই ছবিতে নীল-তৃণা

Share this article
click me!