Shahid Kapoor: হলিউড নয় দক্ষিণী ছবিতে কাজ করতে চান, ছবি মুক্তির আগে বিশেষ বার্তা শাহিদের

বলিউড সদ্যরা যখন হলিউডে যাওয়ার জন্য সুযোগ খুঁজছেন, তখন বিশেষ বার্তা দিলেন শাহিদ। বললেন, বলিউডের এই চকোলেট বয় বললেন, হলিউড যেতে চান না। দক্ষিণী ছবিতে কাজ করতে চান।

Web Desk - ANB | Published : Jun 6, 2023 1:39 AM IST

আর মাত্রা কদিনের অপেক্ষা চলতি সপ্তাহের শুক্রবার অর্থাৎ ৯ জুন মুক্তি পেতে চলেছে ব্লাডি ড্যাডি। জিও সিনেমাতে মুক্তি পাবে ছবিটি। এর আগে মনের কথা জানালেন শাহিদ কাপুর। বলিউডের এই চকোলেট বয় বললেন, হলিউড যেতে চান না। দক্ষিণী ছবিতে কাজ করতে চান। তবে, হলিউড যাওয়ার কোনও চিন্তাই নেই।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে আলি ফলজ পর্যন্ত একাধিক বলিউড স্টার হলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরির জন্য লড়াই করে চলেছেন। সদ্য বরুণ ধাওয়ান ও সামন্থা হলিউড প্রোজেক্টের ভারতীয় সংস্করণে কাজের খবর এসেছে। বলিউড সদ্যরা যখন হলিউডে যাওয়ার জন্য সুযোগ খুঁজছেন, তখন একেবারে অন্য পথে হাঁটার কথা বললেন শাহিদ। বললেন, আন্তর্জাতিক প্রোজেক্ট করার পরিবর্তে তামিল ও তেলেগু ছবিতে কাজ করতে চান।

তিনি বলেন, আমি এখানে ২০ বছর ধরে কাজ করছি। তাই আমি আমার ভ্রাতৃত্বকে ভালোবাসি এবং আমি আমাদের চলচ্চিত্রগুলোকে ভালোবাসি। আমি এখানে খুব স্বাচ্ছন্দ্য বোধ করি। আমি এখানে ভালো কাজ করতে এসেছি। সুতরাং, একদিকে আপনি হলিউড বলছেন আর আমি উল্টো কথা বলব।

তিনি বলেন, যদি কেউ আমাকে তামিল, তেলেগু বা মালায়ালম সিনেমার প্রস্তাব দেয় কিংবা যেখানে দুর্দান্ত চরিত্র রয়েছে, সেখানে কাজ করে সন্তুষ্টি পাব। আপনি যদি পারফরম্যান্স ও ক্যালিবার থাকার কথা তিনি বলেন। তবেই ছবি সফল হবে। তিনি হলিউড গিয়ে কাজ করতে চান না বলে জানান।

শীঘ্রই মুক্তি পাচ্ছে ব্লাডি ড্যাডি। ২০১১ সালে ফরাসি ছবি স্লিপলস মাইটস-র রিমেক এটি। এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শাহিদ কাপুর। রনিত রায়, সঞ্জয় কাপুর ও রাজীব খান্ডেলওয়ালা রয়েছে ছবিতে। এই ছবি মুক্তির আগেই নিজের হলিউড যাত্রা প্রসঙ্গে জানালেন শাহিদ।

এদিকে কদিন আগে মীরা রাজপুত ও তাঁর বয়সের ফারাক নিয়ে মনের কথা জানান। তিনি বলেছিলেন, বিয়ের সময় মীরার বয়স ছিল ২০। আর তাঁর বয়স ছিল ৩৪। সে সময় তাঁর বেশ অপ্রস্তুত লেগেছিল। প্রথম দেখার আগে তিনি অপ্রস্তুত ছিলেন। কিন্তু, মীরার সঙ্গে কথা বলার পর তাঁর জড়তা কাটে। তিনি বলেন, মীরা খুব ম্যাচিওর। ওর ব্যক্তিত্ব খুবই শক্তিশালী। তিনি যে অভিনেতা সে প্রসঙ্গে ওর মধ্যে কোনও রকম হেলদোল ছিল না।

 

আরও পড়ুন

ভক্তরা জানেনও না, মারণ রোগে ভুগছেন বলিউডের এই তাবড় অভিনেতা অভিনেত্রীরা

Parimani: টিকল না পঞ্চম বিয়েও, দিলেন বিচ্ছেদের ইঙ্গিত, ১০ দিন হল আলাদা থাকছেন পরীমণি-শরিফুল রাজ

টিভির পর্দায় গুফি পেন্টাল ছাড়াও এই ছয় তারকাকে দেখা গিয়েছিল ‘শকুনি মামা’র চরিত্রে, রইল তালিকা

Share this article
click me!