নিত্যদিনের 'ডাল-ভাতে আলিয়া পাঁচফোড়ন', শামশেরার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বললেন রণবীর

নিজের বিবাহিত জীবন সম্পর্কে প্রশ্ন করায় রণবীর বলেছেন আলিয়া ভাটের থেকে আর কেউ এত ভাল জীবনসঙ্গী হতে পারত না।  আলিয়া রোজকার জীবনে সাদামাটা ডাল-ভাতে পাঁচ ফোড়নের কাজ করছেন। রোজকার জীবনে কেউ টেংরি কাবাব পছন্দ করে না

Saborni Mitra | Published : Jun 24, 2022 9:53 AM IST

আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পর থেকে সাংবাদিকদের মুখোমুখী হলেই  এই প্রশ্নের উত্তর দিতে হচ্ছে রণবীর কাপুর। সেই একই প্রশ্ন তাঁর পিছু নিল শামসেরার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। প্রশ্নটা একই। মাঝে মাঝে রূপ বদল করে। প্রশ্ন হল কেমন কাটছে তাঁদের বিবাহিত জীবন। প্রত্যেকবারই  নিজেদের সুখ আর স্বাচ্ছন্দ্যের কথা তুলে ধরেন রণবীর। এবারও তার অন্যথা হয়নি। 

নিজের বিবাহিত জীবন সম্পর্কে প্রশ্ন করায় রণবীর বলেছেন আলিয়া ভাটের থেকে আর কেউ এত ভাল জীবনসঙ্গী হতে পারত না।  আলিয়া রোজকার জীবনে সাদামাটা ডাল-ভাতে পাঁচ ফোড়নের কাজ করছেন। রোজকার জীবনে কেউ টেংরি কাবাব পছন্দ করে না। তিনিও তেমনই- নিত্যদিনের এক ঘেঁয়ে জীবনে আলিয়া নতুনত্ব এনে দিয়েছি। তিনি আরও বলেছেন আলিয়াকে তিনি ভালবাসের। তাঁর কাছ থেকে অনেক কিছুই শিখেছেন তিনি। আলিয়া সাদামাটাভাবেই জীবন কাটাতে পছন্দ করেন। তিনিও তেমনই পছন্দ করেন বলেও জানিয়েছেন। আলিয়া তাঁর জীবনে আরামদায়ক আর সহজ করে দিয়েছে। 

বর্তমানে আলিয়া হলিউডের প্রজেক্ট নিয়ে ব্যস্ত। লন্ডনে শ্যুটিং চলছে হার্ট অব স্টোনের। কিন্তু চরম ব্যস্ততার মধ্যেই রণবীরের শামসেরার ট্রেলার দেখেছেন। ট্রেলার আলিয়ার পছন্দ হয়েছে বলেও জানিয়েছেন রণবীর। তিনি বলেছেন তাঁরা নিজেদের কাজের বিষয় নিয়েও আলোচনা করেছেন। 

রণবীর আরও জানিয়েছেন ৪৫দিনের ব্যবধানে তাঁর দুটি ছবি মুক্তি পাবে। ফিল্ম বাদ দিলেও এই বছরটি তাঁর কাছে বিশেষ গুরুত্বপূর্ণ কারণ এই বছর তিনি বিয়ে করেছেন। তিনি আরও জানিছেন একটা সময় তিনি বলেছিলেন তাঁর জীবনে রোজ কাবাব দরকার। কিন্তু অভিজ্ঞতায় বুঝেছেন জীবনে সবথেকে প্রয়োজনীয় হল ডাল আর ভাত। আর আলিয়া সেটাই নিয়ে এসেছেন তাঁর জীবনে। আর সেই জন্যই তিনি জীবনে আলিয়ার থেকে ভাল সঙ্গী পেতে পারতেন বলেও জানিয়েছেন। 

 সম্প্রতি মিসমালিনী নামে একটি মিডিয়া পোর্টালের  প্রতিবেদনে বলা হয়েছে বলিউড দম্পতি রণবীর আর আলিয়া খুব তাড়াতাড়ি অভাভাবক হতে চলেছেন। এই খবরে আলিয়ার অনুগামীরা খুবই ক্ষুদ্ধ হয়েছেন। কিন্তু তারপরই দেখা য়াত্ছে অনুরারীরাই আলিয়া গর্ভাবতী কিনা এই তথ্য জানতে চেয়ে গুগল সার্চ করেছেন। আর এতটাই বেশি সার্চ করেছেন যে  আলিয়া  প্রেগনেন্ট বা রণবীর মিসমালিনী লিখলেই প্রতিবেদনটি দেখাচ্ছে। কিন্তু ক্যাটরিনা কাইফের বেলায় এজাতীয় কোনও কিছু দেখায়নি। গত ১৪ এপ্রিল বিয়ে হয়েছিল আলিয়া আর রণবীরের। 

রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুর সঙ্গে দেখা করলেন নরেন্দ্র মোদী

প্রেম করতে এসে দুই রাত কাটিয়ে টাকা ধার নিয়েছিলেন সইফ আলি খান, হাটে হাঁড়ি ভাঙলেন প্রাক্তন স্ত্রী অমৃতা

Chenab Bridge: যাত্রীদের অপেক্ষায় ভারতে তৈরি পৃথিবীর সর্বোচ্চ রেল ব্রিজ, ছবিতে দেখুন কাশ্মীরের চেনাব সেতু
 

Read more Articles on
Share this article
click me!