'আমি ঠিক আছি', হাত ধরতে গেলেই রণবীরকে একথা কেন বললেন আলিয়া

চলতি বছরের এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সেই একই বছরেরই জুন মাসে ঘোষণা করেন আলিয়ার প্রেগনেন্সির কথা। আলিয়ার বেবি শাউয়ারের কয়েকদিন পরেই মা নীতু কাপুর এবং স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় পৌঁছে যান রণবীর কাপুর। তার কিছু মুহূর্ত তুলে ধরা হলো আপনাদের সামনে।

Rimpy Ghosh | Published : Oct 13, 2022 6:15 AM IST

আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলি পাড়ার অন্যতম আকর্ষণ। আলিয়া ও রণবীরের দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক চলতি বছরেই পরিণতি পায় বৈবাহিক সম্পর্কে। একে অপরের সঙ্গে ডেট করা থেকে শুরু করে বিয়ে পর্যন্ত এমনকি বর্তমানে বিয়ের পরেও নব দম্পতি রয়েছেন বিনোদন খবরের শিরোনামে। নব এই দম্পতি শীঘ্রই শীঘ্রই স্বাদ পেতে চলেছে অভিভাবকের অর্থাৎ রণবীর পিতৃত্ব এবং আলিয়া নিতে চলেছেন মাতৃত্বের স্বাদ। এদিন এই পৌঁছে যান ডিনার ডেটে অবশ্যই সঙ্গে ছিলেন রণবীরের মা নীতু কাপুর। বুধবার রাতে তিনজনকেই মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা গেছে।

 আলিয়া, রণবীর এবং নীতুর এই ডিনার আউটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ  কয়েকটি পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। তাঁর মধ্যে একটি ভিডিওতে দেখা যায় নীতুর উপদেশে রণবীর গর্ভবতী আলিয়ার হাত ধরে তাকে রেস্তোরাঁর সিঁড়ি নামতে সাহায্য করতে দেখা যায়।

 
ডিনার ডেটের এই আউটিংয়ে আউটফিট হিসেবে নবদম্পতি বেছে নিয়েছিলেন কালো রঙের পোশাক যেখানে কাপুর পরিবারের অন্যতম বধূ অর্থাৎ নীতু কাপুরকে দেখা যায় সাদা পোশাকে। ভিডিওতে, রেস্তোরাঁর থেকে নেমে যাওয়া সিঁড়িতে পৌঁছে, নীতু আলিয়ার দিকে ইশারা করে রণবীরকে বলেন, "উসে পাকড়ো (যাও, তাকে ধরো)"।  রণবীর তাকে ধরতে গিয়ে আলিয়া হেসে ফেললেন এবং বললেন, "আই অ্যাম ফাইন" এবং প্যাপসের দিকে হাত নেড়ে সটান গাড়িতে গাড়িতে গিয়ে বসলেন।

আলিয়ার প্রতি রণবীর এবং নীতুর যত্নশীল অঙ্গভঙ্গি সোশ্যাল মিডিয়ায় মন জয় করেছে নেটিজেনদের।  একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিওটিতে মন্তব্য করেছেন, "নিতু জি যেভাবে রণবীরকে আলিয়াকে ধরে রাখতে বললেন।"  অন্য একজন লিখেছেন, "কত সুন্দর রণবীর তার মায়ের হাত ছেড়ে আলিয়াকে ধরে রেখেছেন নীতু এমনকি তাকে বললেন।  তারা সবাই এটা নিয়ে আনন্দিত।"

 রণবীর এবং আলিয়াকে শেষবার ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিব তে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা গেছে।  অয়ন মুখার্জির এই ছবি শুট করার সময়েই একে অপরের প্রেমে পড়েন আলিয়া ও রণবীর। প্রেমের সম্পর্কে দাড়ি বসিয়ে চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। অন্যদিকে চলতি বছরেরই জুনে আলিয়ার প্রেগনেন্সির কথা ঘোষণা করেন দম্পতি।

আরও পড়ুন

ভুলেও প্রেমিকাকে পেট উপহার দেবেন না, আলিয়র জন্য কি এখনও হাত কামড়ান সিদ্ধার্থ মালহোত্রা

মাতৃত্বের আভায় লাস্যময়ী আলিয়া, বেবি শাওয়ারের অনুষ্ঠানে আদরে-চুমুতে ভরিয়ে দিলেন হবু বাবা রণবীর

লো নেকে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, বেবিবাম্প আগলে ধরে হট পোজে ভাইরাল হবু মা আলিয়া

Read more Articles on
Share this article
click me!