16

বলিউডের অন্যতম সুপারস্টার তথা ব্লগব্লাস্টার মুভি ব্রহ্মাস্ত্র'র অভিনেতা রণবীর কাপুর বুধবার পা রাখলেন ৪০ বছরে। স্ত্রী আলিয়া ভাট তার  স্বামীর জন্মদিনটিকে বিশেষ করে তুলতে কিছু বিশেষ পরিকল্পনা করেছেন।
 

Subscribe to get breaking news alerts

26

যেহেতু আলিয়ার বিয়ের পর রণবীরের সঙ্গে প্রথম জন্মদিন, তাই অভিনেত্রী দিনটিকে বিশেষ করে উদযাপন করতে চলেছেন।  বলিউডের অন্যতম সুন্দর দম্পতি হলেন আলিয়া এবং রণবীর  পাশাপাশি বিনোদন সংবাদের অনুসারীরা উদ্বিগ্নভাবে আরকে-এর জন্মদিনের পার্টিতে কি হতে চলেছে তা জানতে মরিয়া হয়ে উঠেছেন।

36

ব্রহ্মাস্ত্র অভিনেত্রীর ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেছেন, "আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাদের বিয়ের পর থেকে অবিরাম কাজ করে চলেছেন এবং কোনও "মি" সময় পাননি, তাই আলিয়া রণবীরের সাথে সুন্দর সময় কাটানোর জন্য একটি পুরো দিন পরিকল্পনা করেছেন একটি সুন্দর পদ্ধতিতে। এই জুটি প্রথম কাজটি করবে তাদের পছন্দের রেস্তোরাঁয় একটি রোমান্টিক লাঞ্চ ডেট দিয়ে, যেখানে সবকিছু করা হবে আরকে-এর পছন্দ মতো। তারপরে তারা কিছু বিশেষ সময় একসাথে কাটাবে কারণ তারা জানে তাদের সন্তান আসার পর তারা হয়ত এমন সময় পাবেন না।
 

46

ঘনিষ্ঠ ব্যক্তি আরও বলেন, "আলিয়া এবং রণবীর খুব শীঘ্রই পিতামাতার দায়িত্ব পালন করতে চলেছেন এবং তাদের সন্তানের পৃথিবীতে আসার জন্য অধীর আগ্রহ করছেন। এই জুটি জানেন যে তারা যতটা চাইবে ততটা সময় একসঙ্গে কাটাতে পারবে না, তাই আলিয়া চান এই বিশেষ দিনে একসাথে কাটাতে।

56

এই জুটি স তাদের প্রথম চলচ্চিত্রের পর থেকে ভাল মেজাজে রয়েছে, ব্রহ্মাস্ত্রর চমৎকার রিভিউ ছাড়াও রয়েছে বক্স অফিসে উপচে পড়া ভিড় এবং কোটি টাকার ব্যবসা।

66

জন্মদিনের পরেই রণবীর সন্দীপ ভাঙ্গা পরিচালিত নতুন চলচ্চিত্রের জন্য ব্যস্ত হয়ে পড়বেন। শোনা যাচ্ছে আসন্ন এই সিনেমা রণবীরের লুক হবে একেবারে অন্যরকম যা আগে কখনো দেখা যায়নি। 

আরও পড়ুন

১৫ বছরেই ভার্জিনিটি লস, সেক্স লাইভ নিয়ে বোমা ফাটালেন সঙ্গমে আসক্ত রণবীর, জানুন আসল সত্য

অন্তঃসত্ত্বা আলিয়াকে আদরে ভরিয়ে দিচ্ছেন রণবীর, সাদা-কালো মনোক্রমে ফ্রেমবন্দি ঘনিষ্ঠ মুহূর্ত

'বিছানায় জায়গা থাকে না পরে থাকতে হয় এক কোণায়', আলিয়াকে উপর বিস্ফোরক অভিযোগ রণবীরের

Read more Articles on