প্রয়াত কন্নড় অভিনেতার শেষ সিনেমার টিজার দেখেই প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী

সিনেমার শুটিং শেষ করেছেন কিন্তু দেখা হল না নিজের পারফরম্যান্স। না ফেরার দেশে পাড়ি দেন কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার। মৃত্যুর দুই মাস পর জনসম্মুখে প্রকাশ হল সিনেমার টিজার যার প্রশংসায় পঞ্চমুখ খোদ প্রধানমন্ত্রী।
 

Rimpy Ghosh | Published : Oct 9, 2022 9:01 AM IST

প্রয়াত কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের শেষ ছবি গন্ধদা গুড়ি। পুনীতের শেষ ছবি ২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷ পুনীত রাজকুমারের ভক্তরা আসন্ন ছবিতে শেষবারের মতো তাদের অপুকে বড় পর্দায় দেখতে উৎসাহী। গন্ধদা গুড়ির নির্মাতারা অর্থাৎ পিআরকে প্রোডাকশন সিনেমার বহুল প্রতীক্ষিত ট্রেলার শেয়ার করেছেন যা প্রধানমন্ত্রী মোদী খোদ তার টুইটে শেয়ার করে প্রশংসা করেছেন। অন্যদিকে পুনীতের মৃত্যুর দুই মাস পরে, গন্ধদা গুড়ির টিজার প্রকাশ্যে আসে।  

প্রধানমন্ত্রী তার টুইটারে লিখেছেন, "অপু বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে বাস করেন। তিনি ছিলেন উজ্জ্বল ব্যক্তিত্ব, শক্তিপূর্ণ এবং অতুলনীয় প্রতিভাবান শিল্পী। #গন্ধদাগুড়ি হল প্রকৃতি মায়ের সৌন্দর্যের একটি আভা যেখানে রয়েছে কর্ণাটকের প্রাকৃতিক সৌন্দর্য পাশাপাশি পরিবেশ সংরক্ষণের প্রতি শ্রদ্ধা।  এই প্রচেষ্টার জন্য আমার শুভকামনা।" 

নির্মাতারা টুইটে গন্ধদা গুড়ির একটি নতুন পোস্টারও প্রকাশ করেছেন।  পুনীথ পোস্টারে দূরের দিকে তাকিয়ে আছে যেখানে চারপাশ সবুজে ঘেরা।  এছাড়াও, পোস্টারে পুনীত এবং আমোগাবর্ষাকে হাসতে এবং একে অপরকে হাই ফাই দিতে দেখা গেছে।

অন্যদিকে গন্ধদা গুড়ির মুক্তির তারিখটি পুনীত রাজকুমারের স্ত্রী, অশ্বিনী পুনীত রাজকুমার, টুইটারে শেয়ার করেছিলেন।  পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “অপুর শেষ ছবি।  একটি অনন্য গল্প তিনি নিজেই হাজির হয়েছেন।  কর্ণাটকের বিস্ময়কর বিশ্ব ঘুরে দেখার জন্য একটি যাত্রা।  নদীর উপর তার  অফুরন্ত ভালবাসা যেটি তিনি ফুটিয়ে তুলেছেন।

আরও পড়ুন

হিমাচল প্রদেশে দশেরা উপলক্ষ্যে হাজির হচ্ছেন নরেন্দ্র মোদী, লক্ষ্য বিধানসভা ভোট, বলছেন বিশেষজ্ঞরা

হিমাচলকে ৩৬৫০ কোটি টাকার উপহার দেবেন প্রধানমন্ত্রী মোদীর, বিলাসপুরে AIIMS উদ্বোধন

'রণসিংহে' ফুঁ দিয়ে ভোট-যুদ্ধের ঘোষণা, হিমাচল প্রদেশে কংগ্রেসকে কটাক্ষ মোদীর

Read more Articles on
Share this article
click me!