কেন মুক্তি পাবে না 'টাইগার ৩'? কতৃপক্ষের সিদ্ধান্তে মন ভাঙল নেটিজেনদের

'এক থা টাইগার' এবং 'টাইগার জিন্দা হ্যায়' এর দারুন ফিডব্যাকের পর নতুন বছরে মুক্তি পাবে 'টাইগার ৩'। এপ্রিল মাসে  মুক্তির দিন ঠিক হলেও কোনো কারণে তা পিছিয়ে দিলেন নির্মাতারা। তাহলে কবে মুক্তি পাবে টাইগার ৩? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে 
 

Rimpy Ghosh | Published : Oct 15, 2022 11:17 AM IST

যদি এখনও আপনার তালিকা তৈরি না থাকে তাহলে আর দেরি না করে এখনি বানিয়ে ফেলুন তালিকা। কারণ নতুন বছর নিয়ে আসবে আপনাদের জন্য একঝুড়ি সিনেমা। এবারে বলি পাড়ার নতুন বছর শুরু হবে ভাইজান ও বাদশার টক্করে। সলমন খানের ভক্তরা ইতিমধ্যেই কড় গোনা শুরু করেছেন 'টাইগার ৩'-এর মুক্তির জন্য। 'এক থা টাইগার' এবং 'টাইগার জিন্দা হ্যায়'-এর দুরন্ত সফলতার ফলস্রুতি বর্তমানে দর্শকদের টাইগার ৩ নিয়ে এত উত্তেজনা। প্রথম দুই অংশের সঙ্গে সাদৃশ্য রেখে এবারেও মূল চরিত্রে রয়েছেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ ও সাথে থাকছে অ্যাকশন ও থ্রিলার। 

সলমন খান এবং ক্যাটরিনা কাইফের আসন্ন টিজার কয়েক মাস আগে প্রকাশিত হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে মূলত প্রধান অভিনেতাদের অর্থাৎ 'টাইগার' এবং জোয়া' চরিত্রকে দেখানো হয়েছে।  টিজার প্রকাশের পাশাপাশি নির্মাতারা 'টাইগার ৩'-এর মুক্তির তারিখ ২০২৩ সালের ২১ এপ্রিল ঘোষণা করেছিলেন। কিন্তু  মনে হচ্ছে ভক্তদের আরও কিছু সময় অপেক্ষা করতে হবে কারণ 'টাইগার ৩' এর মুক্তির সময়  আরও কয়েক মাস পিছিয়ে দেওয়া হয়েছে। এবিষয়ে শনিবার ইনস্টাগ্রামে সলমন খান যথারীতি অনুরাগীদের উদ্দেশ্যে ছবিটি যে পূর্ব পরিকল্পিত তারিখ অনুযায়ী ২১এপ্রিল মুক্তি পাবে না তার কথা ব্যক্ত করেন পাশাপাশি নতুন মুক্তির সময়ের কথা জানিয়েছেন।

নতুন মুক্তির তারিখ অনুযায়ী, 'টাইগার ৩' ২০২৩ সালের দীপাবলিতে জনসম্মুখে আসবে। ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন শুধুমাত্র আপনার আশেপাশের বড় পর্দায় #YRF50 এর সাথে #Tiger3 উপভোগ করুন হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। @ক্যাটরিনাকাইফ |  #মানেশশর্মা |  @yrf,"

হিন্দিতে মুক্তি পাওয়ার পাশাপাশি তামিল ও তেলেগুতেও মুক্তি পাবে টাইগার ৩। আসন্ন ছবির পোস্টারে সলমন খান এবং ক্যাটরিনা কাইফের পাশপাশি দেখা যাবে ইমরান হাশমিকেও। অন্যদিকে কাজের ফ্রন্টে সলমন 'কিসি কা ভাই, কিসি কি জান'-সিনেমার শুটিংয়ে ব্যস্ত যেখানে তিনি প্রথম কাজ করছেন অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে। এই  ছবির মাধ্যমে পাঞ্জাবি অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী শেহনাজ গিল পা রাখবেন বলিউডের পর্দায়।

আরও পড়ুন

T-20 বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন শাহরুখ-সলমনের মুখোমুখি লড়াই, কাউন্টডাউন শুরু ২৩ অক্টোবরের

বলিউডের বাদশা নাকি ভাইজান কে থাকবেন বক্স অফিসেএগিয়ে? বছরের শুরুতেই কড়া টক্কর

"সালমান আমার জীবনের পরম বন্ধু" সাক্ষাৎকারে এমনই মন্তব্য করলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

Read more Articles on
Share this article
click me!