দক্ষিনী সিনেমা গডফাদারে ক্যামিও করেছেন সালমান, সিনেমার সফলতায় চিরঞ্জীবীকে শুভেচ্ছা জানালেন ভাইজান

| Oct 06 2022, 01:09 PM IST

দক্ষিনী সিনেমা গডফাদারে ক্যামিও করেছেন সালমান, সিনেমার সফলতায় চিরঞ্জীবীকে শুভেচ্ছা জানালেন ভাইজান

সংক্ষিপ্ত

বলিউডের ভাইজান ওরফে সালমান খান দর্শকদের সামনে হাজির করেছেন একের পর এক ব্লগব্লাস্টার সিনেমা। ৩৫ বছর সিনেমা জগতে কাজ করার পাশাপাশি পরিচালনা করেছেন রিয়েলিটি শো। এবার দক্ষিনী সিনেমা গডফাদারের কিছু অংশে ক্যামিও করেছেন ভাইজান যা প্রেক্ষাগৃহে মুক্তি পেতেই দারুন ফলপ্রকাশ করেছে।
 

বলি পাড়ার ভাইজান মানেই সালমান খান, সিনেমা জগতে পা রাখেন ১৯৮৮ সালে। ভারতের অন্যতম বিখ্যাত অভিনেতা প্রায় ৩৫ বছর ধরে সিনেমা জগতে কাজ করে চলেছে। হাম আপকে হ্যায় কন, বিবি নং ওয়ান, দাবাং, সুলতান, টাইগার, ওয়ান্টেড, বজরঙ্গি ভাইজান এর মতো দুর্দান্ত সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন সালমান।  হাতে বড় বড় কাজ থাকাকালীনই সালমান সবেমাত্র মেগাস্টার চিরঞ্জীবীর গডফাদার সিনেমার একটি দৃশ্যে শুটিং শেষ করেছেন, যা ৫ অক্টোবর প্রেক্ষাগৃহে দারুন ফলপ্রকাশ করেছে। 

নাগার্জুনের সিনেমা দ্য ঘোস্ট এর থেকে গডফাদার অন্ধ্র রাজ্যে বেশ প্রভাব ফেলেছে এবং মুক্তি পাওয়ার প্রথম দিনেই দারুন ব্যবসা করেছে।  আগামী দিনে মুভিটি ব্রেকইভেন চিহ্ন অর্জন করবে বলে আশা করা হচ্ছে।  সালমান খান অবশ্য এই সিনেমায় কিছুক্ষণের ক্যামিও করেছেন। তবে ভাইজান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গডফাদার সিনেমার সাফল্যে চিরঞ্জীবীকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন।

Subscribe to get breaking news alerts

ভিডিওতে তিনি বলেন, "আমার প্রিয় চিরু গারু, তোমাকে ভালবাসি এবং আমি শুনেছি যে গডফাদার সত্যিই পারফরম্যান্স করেছে। তোমায় অভিনন্দন এবং ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন। আপনারা জানেন কেন চিরু গারু? কিউকি ইস দেশ অর ইস দেশ কি জনতা মে হ্যায়  দম, বন্দে মাতরম।  "

মোহনলাল লুসিফার অভিযোজন, দ্য গডফাদার-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।  চিরঞ্জীবী এবং পরিচালক মোহন রাজা অন্ধ্র রাজ্যের দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে সিনেমাটি তৈরি করেছিলেন। 

 সালমান খানের আসন্ন ছবি, এবং ফারহাদ সামজি কিসি কা ভাই, কিসি কি জান ২০২২  সালের শেষ সপ্তাহে মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ ফিল্মের সমাহারে তেলুগু এবং হিন্দি সিনেমার সুপরিচিত অভিনেতারা রয়েছেন বলে জানা গিয়েছে। ফরহাদ সামজির সাথে তার প্রকল্পের পরে, তিনি যশ রাজ ফিল্মসের টাইগার ৩-এ ক্যাটরিনা কাইফ এবং এমরান হাশমির সাথে অভিনয় করবেন, যা ২০২৩ সালের ঈদে মুক্তি পাবে।

এই মুভিগুলি ছাড়াও, আনিস বাজমী পরিচালিত নো এন্ট্রি মে এন্ট্রি এবং তিগমাংশু ধুলিয়া পরিচালিত দাবাং ৪ এর কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। হাতে এত কাজ থাকা সত্ত্বেও সালমান জনপ্রিয় রিয়েলিটি শো  বিগ বস ১৬ পরিচালনা করছেন। 

আরও পড়ুন

বিগ বসের ঘরে কে এমন এলেন? যাকে দেখে চমকে গেলেন সলমন খানও

বিগ বস সিজন ১৬ এর ঘরকে কোন থিমে সাজালেন উমঙ্গ কুমার?

আজও সলমনের ভয়ে কাঁপেন এই বলি ডিভা, সামনে এলেই বাক্যহারা হয়ে যান, কেন জানেন?

Read more Articles on