বলিউড থেকে টলিউড, দিনের সেরা গসিপ, এক ক্লিকে এবার দেখে নিন বিনোদনের সেরা দশ

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

Jayita Chandra | Published : Sep 28, 2021 7:51 PM IST

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. নয়া লুকে সারা- সারা আলি খান, এক কথায় বলতে গেলে তাঁর প্রতিটা লুকই যেন ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়া। খোলামেলা সাহসী পোশাকে ঝড়, কিংবা সকাল সকাল সালওয়ার পড়ে বাড়ির পথে রওনা হওয়ার ছবি। প্রতিটা লুকেই ফ্রেস তিনি। তবে এবার তাঁর পোশাক কেবল নজরই কাড়ল না, বরং প্রশংসাাও কুড়িয়ে নিল প্রচুর পরিমাণে। 

বিস্তারিত- স্টাইলিং বোল্ড লুক নয়, বিশ্বদরবারে সারার পোশাক শাড়ি, প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া

২. কবে মুক্তি শাহরুখ-সলমন ছবি- ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, খুলছে একের পর এক প্রেক্ষাগৃহ থেকে সমস্ত সেক্টর। বিনোদন জগতও তাই তাল মিলিয়ে ফিরছে স্বাভাবিক ছন্দে। তাই প্রকাশ্যে এবার দুই বিগ বাজেট ছবির ছবির খবর। 

বিস্তারিত- সিনেমাহল খোলার খবর সামনে আসতেই মিলল সুসংংবাদ, কবে মুক্তি শাহরুখের পাঠান, সলমনের টাইগার থ্রি

৩. নুসরত-যশ রোম্যান্স- মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে। কখনও রাগ-অভিমান করছেন তো কখন একে অপরের ছবিতে কমেন্ট, প্রকাশ্যেই চলছে পিডিএ। সম্প্রতি নিজের ইনস্টা-তে রিল ভিডিও শেয়ার করেছেন যশ, যার ক্যাপশনে লেখা আমি চাই তুমি থাকো। এবং সহবাস সঙ্গী সেই আর্তিতে সাড়া না দিয়ে থাকতে পারেননি নুসরত। ভালবাসা দিয়ে সম্মতি প্রকাশ করেছেন ঈশানের মাম্মা।

বিস্তারিত- খুল্লামখুল্লা প্রেম থেকে লিভ-ইন, 'সহবাস' সঙ্গী যশের ভালবাসায় সম্মতি নুসরতের, প্রকাশ্যে PDA

৪. লতা মঙ্গেশকরের কঠিন সময়- ৯২ বছরে পা রাখলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সারা দেশ তাকে শ্রদ্ধা জানিয়েছে টুইটে। প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী সকলেই  তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।  সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর এত নাম-যশ- খ্যাতি যেমন বেড়েছে তেমনই নাকি বেড়েছিল তার শত্রুর সংখ্যাও। এমনকী বিষ খাইয়ে হত্যার চেষ্টা করা হয়েছিল লতা মঙ্গেশকরকে। এই খবরের সত্যতায় সিলমোহর দিয়েছিলেন শিল্পীর বোন উষা মঙ্গেশকর।

বিস্তারিত- Big News, মৃত্যুর সঙ্গে টানা লড়াই, বিষ খাইয়ে খুনের চেষ্টা লতা মঙ্গেশকরকে, পরিণতি ভয়ঙ্কর

৫. হবু জামাই যখন রণবীর- লকডাউন ও করোনা ভাইরাসের পরিস্থিতি যদি এমন না থাকত তবে হয়তো এতদিনে আলিয়া ও রণবীরের বিয়ের ফুল এতদিনে ফুঁটে যেত। তবে এখন লিভইনেই রয়েছে এই জুটি। রণবীর কাপুরকে নিয়ে মহেশ ভাটকে তো মন্তব্য করতে শোনা যায়, কিন্তু এবার হবু জামাইকে নিয়ে মুখ খুললেন সোনি রাজধান। 

বিস্তারিত- হবু জামাই ক্যাসিনোভা, মহিলা মহলে বদনাম রণবীর, আলিয়ার পরিবারের কী মত

৬. শ্রাবন্তীর বিরুদ্ধে পাল্টা চান রোশনের- ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। তার ১২ দিন কেটে যাওয়ার পর বিবাহবিচ্ছেদের নোটিস পাননি বলেই দাবি করেছেন রোশন। এবং পাশাপাশি প্রথমসারির সংবাদমাধ্যমকে রোশন আরও জানিয়েছেন, 'শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। সেখান থেকেই জানতে পেরেছি শ্রাবন্তী নাকি আমাকে  মোটা বলেছে। ওজন বেশি হওয়ার জন্য নাকি আমি সঙ্গমে অ্যাক্টিভ নই। এমন নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে'। 

বিস্তারিত- সঙ্গমে অক্ষম থেকে চোরের তকমা, মোটা বলেও কটাক্ষ রোশনকে, শ্রাবন্তীকে একহাত নিলেন তৃতীয় স্বামী

৭. ফ্রেশ লুকে মধুমিতা- পরণে সাদা স্কার্ট ও স্লিভলেস সাদা টপ। হাতে একগুচ্ছ শাপলা ফুল নিয়েই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট ভিডিও শেয়ার করতেই তা নিমেষে ভাইরাল হয়েছে। পুজোর আগেই অন্য অবতারে মধুমিতাকে দেখেই আগ্রহ বাড়ছে নেটিজেনদের মধ্যে। 

বিস্তারিত- ফ্ল্যাট অ্যাবস, হাতে একগুচ্ছ শাপলা ফুল, জলাশয়ের মাঝে নৌকায় বসে এ কী করছেন মধুমিতা

৮. বিটাউনে চেনা শত্রু- ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য প্রতিনিয়ত সংগ্রাম করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। পেশাগত জীবনের এই লড়াই তাদের ব্যক্তিগত জীবনেও বেশ প্রভাব ফেলে।

বিস্তারিত- বলিউডের এই তারকারা একে অপরের মুখ পর্যন্ত দেখেন না, তালিকার নামগুলো দেখলে চমকে যাবেন

   

 

 

Share this article
click me!