বিনোদনের সেরা ১০ খবর, যা আপনাকে দেবে টলিডউ টু বলিউড আপডেট

বিনোদন জগতের সেরা দশে নজর রাখুন

ছবির মুক্তি থেকে গসিপ, দিনের বিশেষ বিশেষ খবর

বলি থেকে টলি, বিনোদন জগতের হাল হকিকত 

Jayita Chandra | Published : Sep 5, 2019 12:35 PM IST

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) বিবাহ বিচ্ছেদ টলি অভিনেত্রীরঃ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে জানিয়েই বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। এবার সেই পথেই হাঁটলেন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা। অভিনেতা তথা পরিচালক সৌরভের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। তারপর থেকে ভালোই চলছিল সব। কিন্তু হঠাতই ঘুড়ে যায় সম্পর্কের মোড়।

বিস্তারিতঃ আবারও বিবাহ বিচ্ছেদের খবর টলি-পাড়ায়, ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ডিভোর্সের পথে

২) রাণুর গানে মগ্ন সলমনঃ রাণুকে নিয়ে একের পর এক খবর প্রকাশ্যে উঠে আসতে থাকায় প্রকাশ্যেই মুখ খুলেছিলেন অতীন্দ্র। জানিয়েছিলেন সলমন খান কোনও ফ্ল্যাটই দেননি। কিন্তু সলমন খান যে নিজেই বসে শুনেনিয়েছিল রাণুর গান, সেই ভিডিও অতীন্দ্রই শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। রাণুর ভক্তের সংখ্যা এখন অগুণতি। সেই তালিকায় এবার নাম লেখালেন খোদ বলিউড ভাইজান। 

বিস্তারিতঃ রাণুর গান মন দিয়ে শুনলেন সলমন খান, শোনালেন আরও অনেককেই, দেখুন ভিডিও

৩) পুরষ্কৃত তারিখঃ চুর্ণী গঙ্গোপাধ্যায়ের তারিখ মুক্তি পেয়েছিল ভিঞ্চি দা ছবির সঙ্গেই। কিন্তু বক্স অফিসে ছক্কা হাঁকাতে পারেনি এই ছবি। তবে একের পর এক পুরষ্কার ক্রমেই প্রবেশ কয়েছে পরিচালকের ঝুলিতে। রাইমা সেন, ঋত্বিক অভিনীত ছবি তারিখ বিভিন্ন মহলে চর্চিত হয়েছিল। 

বিস্তারিতঃ বিদেশের মাটিতেও সেরা তারিখ, সাধুবাদ জানিয়ে টুইট করলেন প্রসেনজিৎ

৪) শারুখ কন্যা ট্রোলঃ কিছুদিন পর পরই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়ে পড়েন এই তারকা কন্যা। কখনও তাঁর পোজ, কখনও তাঁর বন্ধু, পার্টিতে নাচ, কিংবা কখনও স্বল্প পোশাক, একাধিকবার নেটিজেনদের নজর কেড়েছেন সুহানা খান। শাহরুখ কন্যার সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি নিয়ে এবার নয়া ঝড়। 

বিস্তারিতঃ একটু বেশিই খোলামেলা শাহরুখ কন্যা, হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড

৫) হৃত্বিক-বাণী কেমিস্ট্রিঃ একমাস পরই মুক্তি পাবে টাইগার-হৃত্বিক অভিনীত ছবি ওয়ার। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার থেকে ট্রেলার। অনবদ্য ছবির অ্যাকশন, সেট। টিজার মুক্তির পর থেকেই প্রশংসিত হয়েছে এই ছবি। একদিন প্রকাশ্যে এসেছিল হৃত্বিক-টাইগার জুটির অ্যাকশন সিক্যুয়েন্স। এবার সামনে এল হৃত্বিক-বাণী জুটির রোম্যান্স।

বিস্তারিতঃ হৃত্বিক-বাণী-র অনবদ্য রসায়ন, ওয়ার ছবির গানে উষ্ণতা ছড়ালেন এই জুটি

৬) আবারও বিয়ে করছেন বলি তারকাঃ বিবাহ বিচ্ছেদের পর বিয়ের মণ্ডপে আবারও বেসেছেন অনেক নায়িকাই। কিন্তু এবার যেন ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি নায়িকা একটু অন্য ভাবেই সাজিয়ে নিলেন জীবন। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে প্রেম করেই বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী কল্কি কোয়েচলিন। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। 

বিস্তারিতঃ প্রাক্তন এখন বন্ধু, নতুন সংসার বাঁধতে চলেছেন বলিউডের এই অভিনেত্রী

৭) বধূরূপে আলিয়াঃ শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া-রণবীর। বিটাউনে এখন কান পাতলে একটাই গুঞ্জণ। সেই খবরকেই উষ্কে দিয়ে নিত্য নতুন ছবি থেকে ভিডিও ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। কোনও সাংবাদিক বৈঠকে গেলেও একই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে এই সেলেব জুটিকে। 

বিস্তারিতঃ বর-বউয়ের সাজে রণবীর-আলিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

8) বন্ধ রাসমনির শ্যুটিংঃ বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার দাবি তুলে এপ্রিল মাস থেকে একাধিক বৈঠকে যোগ দিয়েছেন ছোট পর্দার কলাকূশলিরা। কিন্তু সাময়িক স্বস্তি মিললেও পরবর্তীতে তা দীর্ঘ স্থায়ী হল না। কয়েকদিনের মধ্যেই আবারও অর্থ সংকটের মুখে পড়ে বন্ধ হল একাধিক ধারাবাহিকের শ্যুটিং।

বিস্তারিতঃ উপস্থিত কলাকুশলিরা, মিলল না সরঞ্জাম, হঠাতই বন্ধ রানি রাসমনি-র শ্যুটিং

৯) মুক্তি পেল পরিণীতাঃ আজই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে পরিণীতা ছবি। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ৫ই অগাস্ট। ঋত্বিক-শুভশ্রী অভিনীত এই ছবির রিভিউ আসছে কিছুক্ষণের মধ্যেই। 

১০) বলিউডের সেরা দশ আইটেম ডান্সারঃ বলিউডের প্রথম সারির বেশ কিছু অভিনেত্রী পুরো একটা সিনেমা করতে হয়তো এর থেকে অনেক কম পারিশ্রমিক নিয়ে থাকেন। বলিউডে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন হয়েছে ছবির স্টাইল থেকে উপস্থাপনার, কিন্তু আইটেম ডান্সের কদর তখনও যতটা ছিল এখনও ততটাই আছে। 

বিস্তারিতঃ বলিউডের সেরা দশ আইটেম ডান্সার, যাদের পারিশ্রমিক জানলে অবাক হবেন

Share this article
click me!