পুজোর আড্ডা জমিয়ে তুলবে এই স্ন্যাক্স, রইল মুখরোচক চটপটে হানি চিলি পটাটো-এর রেসিপি

  • পুজো মানেই খাওয়া দাওয়া থাকবেই
  • চটজলদি স্ন্যাক্সস বানানো নিয়ে সমস্যায় পরতে হয় 
  • নিত্য নতুন কী স্ন্যাকস বানানো যায় সে নিয়ে চিন্তা লেগেই থাকে
  • ঘরোয়া উপকরণ দিয়ে বানিয়ে ফেলুন মুখরোচক এই পদগুলি

Asianet News Bangla | Published : Oct 14, 2020 10:22 AM IST

সামনেই পুজো, আর পুজো মানেই খাওয়া দাওয়া থাকবেই। তবে প্রতিবারের মতো এবারের পুজোয় যে বিশেষ কিছু বিষয়ে নজর রাখতে হবে, তা সকলের জানা। কারণ মহামারী অবহের মধ্যেই বাঙালীর শ্রেষ্ঠ উৎসব কাটবে। তাই সকলেই যাতে সুস্থভাবে এই পুজোর আনন্দ উপভোগ করতে পারে, সেই বিষয়ে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। এমন পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের থেকে বাড়ির খাবার খাওয়াই উচিত। 

আরও পড়ুন- দোকানের স্বাদের নরম রসালো কালাকান্দ, পুজোয় এবার তৈরি হবে বাড়িতেই, দেখে নিন সহজ রেসিপি

তাই পুজোর আড্ডায় যাতে পেট পুজোর কোনও খামতি না থাকে, এশিয়ানেট বাংলার এই ফুড সেকসনে পেয়ে যাবেন একের পর এক নানা স্বাদের রেসিপি। পুজোর বিকেলে পরিবার বা বন্ধুদের সঙ্গে চায়ের আড্ডা জমিয়ে তুলতে চটজলদি মুখরোচক পদ বানাতে অবশ্যই ট্রাই করুন আজকের এই পদ। ঘরে আটকে থাকা অবস্থায় মোবাইল খুললেই একের পর এক রেসিপি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যা দেখে ছোট থেকে বড় সবাই কুপোকাৎ। তবে এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায় যাতে পরিবারের মন ভালো রাখা যায় তার জন্যই আজকের এই পদ।

আরও পড়ুন- সস্তায় পুষ্টিকর চাট জমিয়ে তুলবে ঘরোয়া পার্টি, খেতেও টেস্টি আর তৈরিও হয় ঝটপট

আজ রইল একেবারে অন্য স্বাদের অসাধারণ লোভনীয় স্ন্যাকস হানি চিলি পটাটো। বন্ধুদের সঙ্গে হোক বা খুব কাছের আত্মীয়দের সঙ্গে পুজোর আনন্দ ভাগ করে নিতে বানিয়ে নিন রেস্তোরাঁর স্বাদের এই পদ। এই স্ন্যাক্সস রেসিপি যে সকলের ভালো লাগবে তা আর বলার জায়গা রাখে না। তাই আর দেরি না করে দেখে নিন তৈরির সবচেয়ে সহজ রেসিপি-
 

Share this article
click me!