Asianet News BanglaAsianet News Bangla

আরআরআর খ্যাত জুনিয়র এনটিআর এবার পাড়ি দিচ্ছেন হলিউডে

উমাইর সান্ধু, যিনি বিদেশী সেন্সর বোর্ডে কাজ করেন, টুইটারে জুনিয়র এনটিআরের হলিউড অভিষেকের তথ্য শেয়ার করে নিয়েছেন । তিনি টুইট করেছেন, 'অফিশিয়ালি কনফার্মড!' 

Junior NTR of RRR fame is now moving to Hollywood anbsd
Author
First Published Aug 16, 2022, 12:36 PM IST

এসএস রাজামৌলির আরআরআর-এর জন্য জুনিয়র এনটিআর সারা ভারতে সেনসেশন হয়ে উঠেছেন। ছবিটি বক্স অফিসে ব্যাপক সাফল্য লাভ করে এবং ছবিটি এরপর নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হলে আন্তর্জাতিক প্রশংসাও অর্জন করে। অনেক বিদেশী চলচ্চিত্র নির্মাতা এবং সমালোচকরা ছবিটির প্রশংসা করেছেন, এবং জুনিয়র এনটিআর সম্প্রতি ভ্যারাইটি'স অস্কারের সেরা অভিনেতা ২০২৩ এর প্রেডিকশন তালিকায় স্থান অর্জন করেছেন, যা অবিশ্বাস্য। তার ভক্তরা এই খবরে স্বভাবতই খুব আনন্দিত। মনে করা হচ্ছে অভিনেতা শীঘ্রই হলিউডে আত্মপ্রকাশ করবেন।

উমাইর সান্ধু, যিনি বিদেশী সেন্সর বোর্ডে কাজ করেন, টুইটারে জুনিয়র এনটিআরের হলিউড অভিষেকের তথ্য শেয়ার করে নিয়েছেন । তিনি টুইট করেছেন, 'অফিশিয়ালি কনফার্মড! #JrNTR হলিউড Netflix অ্যাকশন থ্রিলার অফার করেছে! #NTR এর স্ক্রিপ্ট খুব পছন্দ হয়েছে !!! হলিউডে স্বাগতম #NTR! একমাত্র টলিউড অভিনেতা যিনি এই অফার পেয়েছেন!' এই টুইটটি সঠিক হলে, হলিউডের ছবিতে জুনিয়র এনটিআরকে দেখতে পাওয়ার বিষয়টা সত্যিই দারুন হবে। আলিয়া ভাট, যিনি জুনিয়র এনটিআরের সঙ্গে আরআরআর ছবিতে ছিলেন, শীঘ্রই হার্ট অফ স্টোন চলচ্চিত্রের মাধ্যমে  হলিউডে আত্মপ্রকাশ করবেন। আশ্চর্যজনকভাবে, সেই ফিল্মটিও নেটফ্লিক্সে দেখতে পাওয়া যাবে। আমরা এখন জুনিয়র এনটিআরের হলিউড চলচ্চিত্রের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় আছি।

আরও পড়ুনঃ 'নাটু নাটু'-র এই নতুন ভার্সন টি দেখেছেন কি? মিস করবেন না!

দেশের সর্বোচ্চ আয়কারী প্রথম তিনটি ছবিই দক্ষিণী ইন্ডাস্ট্রির দখলে তুলনায় পিছিয়ে পড়ছে বলিউড

আরআরআর-এর প্রযোজকের নতুন ছবির নায়ক প্রভাস

রাজামৌলি বাহুবলী দিয়ে সারা বিশ্বে জনপ্রিয় হয়ে ওঠেন। রাজামৌলির বাহুবলীর পর তার পরিচালিত সবচেয়ে জনপ্রিয় ছবি RRR এ জুনিয়র এনটিআর এবং চিরঞ্জীবীর ছেলে রামচরণ প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এবং এতে আলিয়া ভাট, অজয় ​​দেবগন, সামুথিরাকানি, অলিভিয়া মরিস, শ্রেয়া চরণের মতো বিশাল তারকা কাস্ট ছিল। মরাগাতামণি ছবির সঙ্গীত রচনা করেন। এটি মুক্তিযোদ্ধা কোমারম্বিম এবং সীতারামরাজুর জীবনের উপর ভিত্তি করে নির্মিত হয়েছিল। জুনিয়র এনডিআর কুমারভীমার ভূমিকায় অভিনয় করেছিলেন এবং সীতারামরাজুর ভূমিকায় অভিনয় করেছিলেন রামচরণ।করোনার হুমকিতে দুই বছর আটকে থাকা ছবিটি গত মার্চে মুক্তি পায়। ছবিটি প্যান ইন্ডিয়া ফিল্ম হিসেবে ৫টি ভাষায় মুক্তি পায় এবং ব্যাপক সাড়া পায়। ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ১১০০ কোটির বেশি আয় করেছে। বিশেষ করে শুধুমাত্র ভারতেই এটি ৯০২ কোটি টাকার বেশি সংগ্রহ করেছে।অন্যদিকে জুনিয়র এনটিআর বর্তমানে দুটি প্রকল্পে কাজ করছেন। তিনি NTR ৩০ এবং ৩১-এ উপস্থিত হবেন। কোরাতলা শিবা এনটিআর ৩০ পরিচালনা করবেন, আর কেজিএফ খ্যাত প্রশান্ত নীল, এনটিআর ৩১ পরিচালনা করবেন। প্রশান্ত নীল মিডিয়াকে জানিয়েছেন যে এনটিআর ৩১-এর শুটিং শুরু হবে ২০২৩ এর এপ্রিল বা মে মাসে। NTR 30- এবং NTR 31 ছবি দুটির নায়িকা কে হবেন সেটা প্রযোজকরা এখনও নিশ্চিত করে উঠতে পারেননি। যদিও জল্পনা যে আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুরকে NTR ৩০-এর জন্য বিবেচনা করা হচ্ছে। তবে, আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। আলিয়া এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছিলেন বলে জানা গিয়েছিল, কিন্তু পরে তিনি বাদ পড়েন।

Follow Us:
Download App:
  • android
  • ios