Asianet News BanglaAsianet News Bangla

আরআরআর-এর প্রযোজকের নতুন ছবির নায়ক প্রভাস

ডিভিভি ডানায়্যা-এর শেষ প্রযোজনা আরআরআর এসএস রাজামৌলি দ্বারা পরিচালিত হয়েছিল এবং এতে এনটি রামা রাও জুনিয়র, রাম চরণ, আলিয়া ভাট এবং অজয় ​​দেবগন অভিনয় করেছিলেন।

Prabhas is the new hero of RRRs producers new film anbsd
Author
Kolkata, First Published Jul 20, 2022, 8:51 PM IST

প্রভাসের নতুন ছবির শ্যুটিং শুরু হবে এই বছরের সেপ্টেম্বর থেকে। ছবিটি প্রযোজনা করবেন আরআরআরের প্রযোজক ডিভিভি ডানায়্যা। প্রভাস একটি অতিপ্রাকৃত অ্যাকশন থ্রিলারের জন্য ভালে ভালে মাগাদিভয় পরিচালক - মারুথি এবং আরআরআর প্রযোজক ডিভিভি ডানায়্যা সাথে জুটি বেঁধেছেন। প্রভাস শুটিংয়ের জন্য প্রায় ১০০ দিন বরাদ্দ করেছেন, এবং এটির সাথে অতিপ্রাকৃত স্থান অন্বেষণ করতে উত্তেজিত। আমাদের কাছে এখন এই বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রটির আরেকটি আপডেট আছে। চলচ্চিত্র নির্মাতা মারুথি চলচ্চিত্রটির প্রাক-প্রোডাকশন কাজ শুরু করেছেন, এবং শুটিং শিডিউলটিও লক করে দিয়েছেন। প্রযোজক ডিভিভি ডানায়্যা নিশ্চিত করেছেন যে সিনেমাটি সেপ্টেম্বরে ফ্লোরে যাবে, এবং সম্পূর্ণরূপে ভারতে শুটিং করা হবে। তিনি আরও জানান যে তারা এখনও চলচ্চিত্রের নায়িকার জন্য কাস্টিংয়ের প্রক্রিয়াধীন রয়েছে এবং আরও ১০ দিনের মধ্যে চূড়ান্ত নামটি লক করা হবে। যাইহোক, তিনি শেয়ার করেছেন যে তারা নায়িকার জন্য বলিউড থেকে কারও সাথে যোগাযোগ করেননি।

ডিভিভি ডানায়্যা -এর শেষ প্রযোজনা আরআরআর এসএস রাজামৌলি দ্বারা পরিচালিত হয়েছিল এবং এতে এনটি রামা রাও জুনিয়র, রাম চরণ, আলিয়া ভাট এবং অজয় ​​দেবগন অভিনয় করেছিলেন। এদিকে, প্রভাসের হাতে বেশ কিছু আকর্ষণীয় প্রকল্প আছে যার মধ্যে রয়েছে, ওম রাউতের আদিপুরুষ যার সহ-অভিনেতা কৃতি স্যানন এবং সইফ আলি খান; দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানির সাথে নাগ অশ্বিনের প্রজেক্ট কে এবং শ্রুতি হাসানের সাথে প্রশান্ত নীলের সালার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রুতি হাসান প্রভাসের সঙ্গে কাজ করার বিষয়ে মুখ খুলেছিলেন । 'আমি অবশ্যই এই ছবিটি (সালার) তৈরির সময় পুরো টিমকে আরও জানতে পেরেছি। তিনি(প্রভাস) এমন একজন যিনি আপনার জন্য কাজের পরিবেশ অত্যন্ত আরামদায়ক করে তোলেন। তিনি অত্যন্ত ঠাণ্ডা, অত্যন্ত বন্ধুত্বপূর্ণ, এবং তার সাথে কাজ করা সত্যিই চমৎকার,' অভিনেত্রী বলেছিলেন।

আরও পড়ুনঃ 

ফের একবার বড় পর্দায় বাহুবলী - দেবসেনার প্রেম দেখতে প্রস্তুত হন

বিয়ের পীড়ি তে বসতে চলেছেন প্রভাস, খবর ফাঁস করলেন তাঁর কাকা!

পুরনো দ্বন্দ্ব ভুলে গৌরীর সঙ্গে এক ফ্রেমে ফারহা, ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে প্রভাস প্রতি সিনেমায় প্রায় ১০০ কোটি টাকা করে পারিশ্রমিক নেন। রিপোর্ট অনুসারে, অভিনেতা তার ২৫তম সিনেমা আদিপুরুষের জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন। প্রভাসের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি রাধে শ্যাম বা তার আগে মুক্তি প্রাপ্ত সাহো বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। তাই প্রভাসের কেরিয়ারের জন্য তার আসন্ন ছবিগুলো খুব গুরুত্বপূর্ণ।

Follow Us:
Download App:
  • android
  • ios