কেমন ভাবে সাজবেন ঈদে , এখানে বলিউড ডিভা এষা গুপ্ত, অনন্যা পান্ডের থেকে রইলো কিছু ফ্যাশন টিপস

এখনও বকরি ঈদ ২০২২ এর জন্য কী পরবেন তা নিয়ে ভাবছেন? এখানে বলিউড সুন্দরীদের কাছ থেকে পাঁচটি ফ্যাশন অনুপ্রেরণা রয়েছে যা আপনাকে আপনার ঈদের পোশাকের বিষয়ে সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।আপনি কি এখনও বিভ্রান্তিতে আছেন যে ঈদ-উল-আধা ২০২২-এ কী পরবেন, যা বকরি ঈদ বা বকরা ঈদ নামেও পরিচিত? ঠিক আছে, যদি এমন হয় তবে আমরা আপনাকে সাজিয়ে দিতে সাহায্য করছি। যখন ফ্যাশনের কথা আসে, বলিউডে অনুপ্রেরণার অভাব নেই। এষা গুপ্ত থেকে অনন্যা পান্ডে এবং অবশ্যই, 'পতৌদি শেহজাদি' সারা আলি খান, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিটি অভিনেত্রীর কাছে ঈদ সহ আপনার সমস্ত উৎসব লুকের জন্য কিছু ফ্যাশন আইডিয়া থাকলো। সুতরাং, এখানে শোবিজের অভিনেত্রীদের উদাহরণ দেওয়া হলো যাদের কাছ থেকে আপনি ঈদ উপলক্ষে কী পরবেন এবং সবচেয়ে প্রচলিত অথচ ঐতিহ্যবাহী পদ্ধতিতে উৎসব উদযাপন করতে পারবেন।

Senjuti Dey | Published : Jul 10, 2022 5:10 AM IST / Updated: Jul 10 2022, 10:45 AM IST

15
কেমন ভাবে সাজবেন ঈদে , এখানে বলিউড ডিভা এষা গুপ্ত, অনন্যা পান্ডের থেকে রইলো কিছু ফ্যাশন টিপস

এষা গুপ্ত:  যখন উৎসবের কথা আসে, এমন কিছু নেই যা একটি মার্জিত শাড়িকে হারাতে পারে। এবং যখন আমরা শাড়ি বলি, তখন আমরা এটাও বোঝাতে চাই যে আপনাকে আপনার শাড়ির সাথে খুব বেশি সাহসী বা চটকদার হতে হবে না, এই অর্থে যে এটি ভারীভাবে এমব্রয়ডারি করা বা খুব বেশি রঙচঙে হতে হবে না। শিফন, জর্জেট বা সাটিনের একটি সাধারণ প্রিন্টেড শাড়ি অনুষ্ঠানের জন্য খুব আকর্ষণীয় হতে পারে, ঠিক যেমনটি এষা গুপ্ত এই ছবিতে পরছেন।

25

দিশা পাটানি: আপনি যদি এমন কেউ হন যিনি জমকালো শাড়ি পছন্দ করেন, তাহলে দিশা পাটানি যেটি পরেছেন সেই পাউডার গোলাপি রঙের এই সিকোয়েন্সড শাড়িটির জন্য যান৷ রঙটি এমনই যা আপনি দিনে বা রাতে যে কোনো সময় পরতে বেছে নিতে পারেন এবং এটি আপনাকে বাকিদের থেকে আলাদা করে তুলবে। আপনি এর সাথে একটি ম্যাচিং একটি ব্লাউজ পরতে পারেন বা কনট্রাস্টও ট্রাই করতে পারেন।

আরও পড়ুনঃ এষা না মিয়া , কালো বিকিনিতে কে বেশি আকর্ষণীয়

35

জাহ্নবী কাপুর: ঈদ ২০২২ সহ যে কোনও অনুষ্ঠানে সবুজ এবং সাদা প্রিন্ট করা শাড়ি কখনও ভুল পছন্দ হতে পারে না। জাহ্নবী কাপুরের এই শাড়িটি আপনার জন্য একটি নিখুঁত ঈদের পোশাক হতে পারে, বিশেষ করে যদি আপনার বাড়িতে অতিথিরা দুপুরের খাবার খেতে আসেন। এই সূক্ষ্ম কিন্তু শক্তিশালী সবুজ রঙ আপনাকে সমাবেশে উজ্জ্বল করে তুলবে এবং আপনাকে বিস্ময়কর করে তুলবে।

 

আরও পড়ুনঃ বিকিনি কিংবা বা শাড়ি যাই পোশাক হোক না কেন, দিশা পাটানি সবেতেই আকর্ষণীয়

45

অনন্যা পান্ডে: অনন্যা পান্ডে আইফা পুরষ্কার ২০২২-এর জন্য যে শাড়ি পরেছিলেন তা যে কোনও উৎসব উদযাপনের জন্য পুরোপুরি ফিট করে। ঈদ হোক বা দীপাবলি, এই ধরনের শাড়ি বেছে নিন এবং ঈদের পার্টিতে সবার নজর আপনার দিকে থাকুক।

 

আরও পড়ুনঃ মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

55

সারা আলি খান: শাড়ি যদি আপনার জিনিস না হয় বা আপনি যদি পুরো ঈদের মেজাজে যেতে চান, তাহলে সারা আলি খানের এই শারারার মতো আধুনিক পোশাক বেছে নিন। এই পোশাক আধুনিকতা এবং ঐতিহ্যের একটি নিখুঁত মিশ্রণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos