Raksha Bandhan 2022: শুভেচ্ছা বার্তায় প্রকাশ পাক মনের ভাবনা, পাঠাতে পারেন এমন মেসেজ

শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখি উৎসব। এই শুভ তিথিতে ভাইয়ের হাতে রাখি বেঁধে তার সুস্থ জীবন ও সাফল্যের কামনা করে বোনা। তেমনই বোনকে সারা জীবন রক্ষা করার প্রতিশ্রুতি দেন ভাইরা। ভাই-বোনের ভালোবাসার প্রতীক হল এই বিশেষ উৎসব। বছর তিথি অনুসারে ১১ অগস্ট পালিত হবে রাখি পূর্ণিমা। এই দিন সকাল সকাল শুভেচ্ছা জানান ভাইকে। জেনে নিন কী লিখবেন শুভেচ্ছা বার্তায়। রইল ১০টি মেসেজের হদিশ। আপনার পাঠানো এই বার্তা মন কাড়বে সকলের। 

Sayanita Chakraborty | / Updated: Aug 10 2022, 10:00 PM IST

110
Raksha Bandhan 2022: শুভেচ্ছা বার্তায় প্রকাশ পাক মনের ভাবনা, পাঠাতে পারেন এমন মেসেজ

শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে জানাই রাখি উৎসবের শুভেচ্ছা। জীবন কাটুক আনন্দে, এটুকুই প্রার্থনা করি। শুভ রাখি বন্ধন। - ভাই-বোনের ভালোবাসার প্রতীক হল এই বিশেষ উৎসব। শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখি উৎসব। এই শুভ তিথিতে ভাইয়ের হাতে রাখি বেঁধে তার সুস্থ জীবন ও সাফল্যের কামনা করে বোনা। তেমনই বোনকে সারা জীবন রক্ষা করার প্রতিশ্রুতি দেন ভাইরা।

210

আমার দাদা যেন সব সময় সুস্থ আর ভালো থাকুক, এই প্রার্থনাই করি। রইল রাখি বন্ধনের শুভেচ্ছা। - দিনের শুরু হোক এই বার্তা দিয়ে। এই বার্তায় শুভেচ্ছা জানান ভাইকে। দিনটি হোক একেবারে অন্য রকম। এবছর নতুন কিছু প্ল্যান করতে পারেন। একেবারে ভিন্ন ভাবে আনন্দের সঙ্গে কাটান রাখি উৎসব। 

310

তুমি আমার পাশে আছো বলেই কোনও কিছুতে ভয় পাই না। তুমি আছো বলেই নিশ্চিন্তে ঘুমাতে পারি। রাখির এই পূর্ণ তিথিতে জানাই শুভেচ্ছা। তিথি অনুসারে ১১ অগস্ট পালিত হবে রাখি পূর্ণিমা। এই দিক সকালে ভাইকে পাঠান শুভেচ্ছা বার্তা। এমন মেসেজ লিখুন যা মন কাড়বে তার। 

410

জীবনের প্রতিটি ক্ষেত্রে আমার বোন হোক সফল। সর্বদা আনন্দ ঘিরে থাকুক তোর চারিদিকে। এটাই আমার প্রার্থনা ভগবানের কাছে। শুভ রাখি উৎসব। - দিনটি স্পেশ্যাল করে তুলতে দিতে পারে আপনার এই বার্তা। শুধু যে দাদাকে শুভেচ্ছা জানাতে হবে এমন নয়। এই দিনে বোনও পাঠাতে পারেন শুভেচ্ছা বার্তা। সেক্ষেত্রে লিখুন এই মেসেজ। 

510

বাবার মতো তুমি সব সময় আমায় আগলে রেখেছো। আমার সব অন্যায় আবদার মেনে নিয়েছো। এই রাখির দিনে তোমায় ধন্যবাদ জানাই। তোমাকে দাদা হিসেবে পেয়ে আমি ধন্য। রইল রাখি উৎসবের শুভেচ্ছা।– রাখি উৎসবে পাঠান এই বার্তা। আনার জীবনের আপনার ভাই কিংবা দাদার কতটা ভূমিকা তা উল্লেখ থাক মেসেজে।  

610

ভাই-বোনের মধুর সম্পর্ক অন্য সব সম্পর্কের চেয়ে আলাদা। এই ভালোবাসার সম্পর্ক কখনও মিষ্টি তো কখনও ঝাল। রাখি উৎসবের শুভ লগ্নে আরও মজবুত হোক এই সম্পর্ক। শুভ রাখি বন্ধন।--- রাখির দিন সকাল সকাল পাঠান এই বার্তা। আপনাদের ভাই বোনের সম্পর্কের রসায়ন বোঝাতে এই মেসেজ সেরা। দিনের শুরুতে মজার ছলে শুভেচ্ছা জানান দাদা কিংবা ভাইকে। 

710

এলো উৎসব রাখির, কত খুশির বাহার, বোন বাঁধলো ভাইয়ের কব্জিতে, দিল ভালোবাসায় ভরা উপহার। রইল রাখি উৎসবের শুভেচ্ছা।- রাতে ১২টা বাজলেই মেসেজ পাঠান। কিংবা ভাই বাড়িতে থাকলে তাকে শুভেচ্ছা জানাতে পারেন। কিংবা দিনের শুরুতে জানাতে পারেন শুভেচ্ছা। এই মজার বার্তা মন কাড়বে সকলের। শুভেচ্ছা বার্তায় লিখুন এই কথা। 

810

এবছরের রাখির এই সুতো আরও মজবুত করে তুলুক ভাই বোনের বন্ধন। রইল রাখি উৎসবের শুভেচ্ছা। - রাখির দিন সকাল সকাল পাঠান এই বার্তা। আপনাদের ভাই বোনের সম্পর্কের রসায়ন বোঝাতে এই মেসেজ সেরা। 

910

রাখির এই শুভ তিথিতে ঈশ্বরের কাছে কামনা করি যে আমার প্রিয় দাদা যেন কখনও কোনও দিন দুঃখ না পায়। রইল রাখি উৎসবের শুভেচ্ছা। এদিন শুভেচ্ছা তো জানাবেনই সঙ্গে উপহার দিন। দিনটি স্পেশ্যাল করে তুলতে দিতে পারেন Customised গিফট। একেবারে অন্য রকম হবে দিনটি। দুজনের ছবি বাঁধিয়ে উপহার দিন। কিংবা দিতে পারেন কাস্টমাইজড কাপ। এমন উপহার মন কাড়বে আপনার ভাইয়ের।

1010

ছোট মিষ্টি ভাই আমার। তোর জন্য খুব মন খারাপ করছে। আজ রাখির দিনে তোর হাতে রাখি রাঁধতে পারলাম না। খুব ভালো থাকিস। শুভ রাখি উৎসব। - উৎসবে শুরু হোক এভাবে। হয়তো ভাই ও আপনি আলাদা শহরে থাকেন। হতেই পারে এবছর দেখা হল না। কিন্তু, সেই আক্ষেপের কথা প্রকাশ পাক মেসেজে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos