ওরাল সেক্সের জন্য বিশেষ প্যান্টি, মহিলারা পাবে চরম সুখের অনুভূতি- ছড়াবে না সংক্রমণ

প্যান্টিটি এমন মানুষদের জন্য যারা সংক্রামক রোগে ভুগছেন।  তাদের মাধ্যমে যাতে অন্য মানুষ সংক্রমিত হতে না পারে তার জন্য এই  প্যান্টি পরা। তবে ওলার সেক্সের সময় সতর্কতা অবলম্বন করারও পরামর্শ দেওয়া হয়েছে।

Web Desk - ANB | Published : May 13, 2022 3:09 PM IST / Updated: May 14 2022, 02:33 PM IST

ওরাল সেক্স নিয়ে অনেক দিন ধরেই সাবধান করছেন চিকিৎসকর। কারণ এজাতীয় যৌনতা থেকে সংক্রমণ ছড়াতে পারে সবথেকে বেশি। কিন্তু এজাতীয় যৌনতা বন্ধ করার সম্ভব নয়। তাই ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন এমনই একটি প্যান্টির অনুমোদন দিয়েছে যা মহিলারা ওরাল সেক্সের সময় পরতে পারেন। তাতে তাদের সঙ্গীও যেমন খুশি হবে তেমনই নিরাপদ যৌন মিলনও হবে। এই প্যান্টিগুলিকে অ্যাল্ট্রাথিন প্যান্টি বলা হচ্ছে। 

লস অ্যাঞ্জেলসএর লরালস এজাতীয় মহিলা অর্ন্তবাস তৈরি করেছে। সংস্থার পক্ষ থেকে প্রমাণ দেওয়া হয়েছে এজাতীয় প্যান্টি সংক্রমণ প্রতিরোধ করবে। তারপরই এফডিএ প্যান্টি বিক্রির অনুমোদন দিয়েছে।  একই সঙ্গে বলা হয়েছে এই প্যান্টি পরে মহিলাকে আনন্দ অনুভব করার অনুমতি দেওয়া হল। 

পণ্যটি এমন মানুষদের জন্য যারা সংক্রামক রোগে ভুগছেন।  তাদের মাধ্যমে যাতে অন্য মানুষ সংক্রমিত হতে না পারে তার জন্য এই  প্যান্টি পরা। তবে ওলার সেক্সের সময় সতর্কতা অবলম্বন করারও পরামর্শ দেওয়া হয়েছে। 

আগেই এজাতীয় পণ্যের সন্ধান করা হয়েছে।  কিন্তু বর্তমানে আশা করা হচ্ছে এজাতীয় প্যান্টি ওলার সেক্সে সাহায্য করবে। কোম্পানিক পক্ষ থেকে বলা হয়েছে প্যান্টিটিট সম্পূর্ণ সুরক্ষিত, পরিধানযোগ্য ও অত্যান্ত আরামদায়ক। একই সঙ্গে বলা হয়েছে প্রাকৃতিক ল্যাটেক্স আনডিস বা চুনি ও রিমিংয়ের সময় শারীরিক তরল ক্ষতিকারণ প্যাথোজেন যৌন সংক্রমণের সংক্রমণকে বাধা দেয়। লরালস দুটি ভিন্ন স্টাইলের পণ্য বিক্রি করে।  একটি দেখতে বিকিনির মত। অন্যটি শর্টসের মত। চারটি প্যান্টির দাম ধার্য করা হয়েছে ২৫ মার্কিন ডলার। বলা হয়েছে সেক্সের সময় প্যান্টি পরেই মহিলা তাঁর সঙ্গীর সঙ্গে যৌনক্রীড়া করতে পারেন। প্যান্টিগুলি মাত্র একবার ব্যবহার করা যাবে। প্যান্টিতে একটি কন্ডোমের মত জিনিস রয়েছে যা মহিলার যৌনাঙ্গে প্রবেশ করে। তাই বাধা হয়ে দাঁড়ায় সংক্রমণ ছড়াতে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের ৫০টি রাজ্য ও ৬০ টি দেশে এই প্যান্টি বিক্রির চুক্তি হয়েছে। বিক্রি ভালো হলে আগামী দিনে উৎপাদন আরও বাড়ানো হবে। তবে পরবর্তীকালে চাহিদা বাড়লে বিশ্বের বাকি দেশগুলিতেও এজাতীয় প্যান্টি সরবরাহের বিষয়ে চিন্তাভাবনা করবে সংস্থা। তেমনই জানিয়েছে। সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে , প্যান্টিগুলির চাহিদা আগামী দিনে আরও বাড়বে। তাই সেক্ষেত্রে এই প্যান্টিগুলি যাতে আরও উন্নতমানের করা যায় তারও চিন্তাভাবনা করা করা হবে। 

অর্থ প্রাপ্তি - সরকারি চাকরির যোগ, এই চার রাশির ওপর শনির সুনজর ১৭ জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত

রান্নাঘরে এই জিনিসগুলি ফুরিয়ে গেলে মা লক্ষ্মীর কোপে পড়বেন, আগে থেকেই সাবধান হন

তাহলে 'পুরুষও গর্ভাবতী হয়', ফ্যাশন ব্র্র্যান্ড ক্যালভিন ক্লেইনের নতুন বিজ্ঞাপণে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!