কুমার বিশ্বাসের অভিযোগ নিয়ে মুখ খুললেন দিল্লির মুখ্যমন্ত্রী নিজেকে 'মিষ্টি সন্ত্রাসবাদী' বলে দাবি কেজরিওয়ালের

কুমার বিশ্বাস দাবি করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন যে তিনি হয় তিনি পঞ্জাবের মুখ্যমন্ত্রী হবেন নয়তো খালিস্তানি রাজ্যের প্রধানমন্ত্রী।' বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁর মতে তিনি পৃথিবীর একজন 'মিষ্টি সন্ত্রাসবাদী।'

Riya Dey | Published : Feb 19, 2022 10:20 AM IST / Updated: Feb 19 2022, 08:45 PM IST

দেশের রাজনৈতিক প্রেক্ষাপটে চলতি বছরে পঞ্জাবের বিধানসভা নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। পঞ্জাবের মানুষের মধ্যে আম আদমি পার্টির (Aam Aadmi Party) জনপ্রিয়তা ঘিরে তৈরি হয়েছে রাজনৈতিক চাপানউতোর। পাশাপাশি বিধানসভা নির্বাচনে কংগ্রেসের অবস্থান নিয়ে ও উঠতে শুরু করেছে নানান প্রশ্ন। এরই মাঝে একটি ভিডিও বার্তা ঘিরে চরম অস্বস্তিতে পড়তে হয় অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal)। ভিডিও বার্তায় সোজাসুজি নিশানা করা হয়েছে অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal)। ভিডিও বার্তায় বলা হয় যে, 'অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) বলেছেন যে তিনি হয় তিনি পঞ্জাবের মুখ্যমন্ত্রী হবেন নয়তো খালিস্তানি রাজ্যের প্রধানমন্ত্রী।' সবচেয়ে তাৎপর্যপূর্ণ বিষয়টি হল কেজরিওয়ালের (Arvind Kejriwal) বিরুদ্ধে এই মারাত্মক অভিযোগ তুলেছেন একদা কেজরিওয়াল ঘনিষ্ঠ তথা প্রাক্তন আপ নেতা কুমার বিশ্বাস (Kumar Vishwas)।  

কুমার বিশ্বাসের (Kumar Vishwas) এহেন অভিযোগের পর থেকেই শুরু হয় শোরগোল এবং বিরোধী শিবিরের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অরবিন্দ কেজরিওয়ালকে। এখানেই শেষ নয়, কুমার বিশ্বাসের (Kumar Vishwas) অভিযোগকে উল্লেখ করে তদন্তের দাবিও জানিয়েছেন পঞ্জাবের বর্তমান মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি (Charanjit Singh Channi)। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খোলার সিদ্ধান্ত নিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। শুক্রবার এক ভিডিও বার্তায় তিনি এই বিষয় নিয়ে নিজের মন্তব্য পেশ করেছেন। সেখানে তিনি জানান যে, 'আমি হলাম বিশ্বের সবচেয়ে মিষ্টি সন্ত্রাসবাদী। আমি এমন এজ সন্ত্রাসবাদী যে মানুষের সেবার জন্য হাসপাতাল বানায়, স্কুল বানায়, রাস্তা, বিদ্যুৎ এবং জলের ব্যবস্থা করে।' 

 

আরও পড়ুন- 'খালিস্তানিদের সমর্থন করেন কেজরিওয়াল', ভোটের ৪ দিন আগে প্রাক্তন আপ নেতার বোমা

আরও পড়ুন- উত্তরপ্রদেশে এখন বাহুবলী নয়, বজরঙ্গবলী থাকেন-অখিলেশকে কটাক্ষ অমিত শাহের

আরও পড়ুন- ভোট বৈতরণী পেরোতে তৈরি পঞ্জাব, ৩১৫ জন প্রার্থীর বিরুদ্ধে অপরাধের খতিয়ান

কেজরিওয়ালের (Arvind Kejriwal) দাবি বিষয়টি নিয়ে আপ বিরোধী দলের নেতারা একসঙ্গে হাত মিলিয়েছেন। যদিও সম্পূর্ণ এই বিষয়টিকেই 'কমেডি' বলে দাবি করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি বলেছেন যে, 'আমি শুনেছে এনআইএ না কি আমার বিরুদ্ধে শীঘ্রই এফআইআর দায়ের করবে।' এই ধরণের অভিযোগকেও স্বাগত জানিয়েছেন তিনি। 

তবে বিষয়টি নিয়ে চুপ থাকেন নি প্রিয়াঙ্কা গান্ধী থেকে রাহুল গান্ধী (Rahul Gandhi) কেউই। কুমার বিশ্বাসের অভিযোগকে হাতিয়ার করে রাহুল গান্ধী (Rahul Gandhi) প্রশ্ন ছুঁড়েছিলেন যে 'তাঁর প্রাক্তন সতীর্থ কুমার যে অভিযোগ তাঁর বিরুদ্ধে তুলেছেন যা সত্যি কি না তা মুখ্যমন্ত্রী নিজেই জবাব দিক।' প্রিয়াঙ্কা গান্ধীও (Priyanka Gandhi) টুইট তোপ দেগে বলেন 'আপনার উত্তরের অপেক্ষায় আছি।' প্রবীণ কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গেও অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) বিরুদ্ধে প্রশ্ন ছুঁড়ে বলেন তিনি কেন কুমার বিশ্বাসের অভিযোগের জবাব দিচ্ছেন না? টুইট যুদ্ধে পিছিয়ে থাকেন নি অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) ও। টুইটে কৌতুকের সুরেই নিজেকে বিশ্বের মিষ্টি সন্ত্রাসবাদী বলে দাবি করেন দিল্লির মুখ্যমন্ত্রী।

 

Read more Articles on
Share this article
click me!