মানুষকে বুঝিয়ে দিন মমতার সঙ্গে কোনো গোপন বোঝাপড়া নেই; মোদীকে পরামর্শ তথাগত রায়ের

জল্পনা চলছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নাকি সেটিং করতে গিয়েছেন মমতা। কিসের সেটিং? রাজনৈতিক মহলের অন্দরে ভাসছে বিশেষ সেটিংয়ের গল্প। পার্থ চট্টোপাধ্যায় জেলে, সেই সময় মমতা দিল্লিতে ও প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বৈঠকে। তাহলে কি পিঠ বাঁচাতে ও পার্থকে রক্ষাকবচ দিতে দিল্লি ছুটেছেন মুখ্যমন্ত্রী?

Parna Sengupta | Published : Aug 5, 2022 11:12 AM IST

শুক্রবার দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দিল্লি পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, রবিবার পর্যন্ত দিল্লিতেই থাকবেন এবং বেশ কয়েকটি কর্মসূচিতে অংশ নেবেন। কিন্তু প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে তাঁর বৈঠক নিয়ে বিতর্ক শুরু হয়েছে। জল্পনা চলছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নাকি সেটিং করতে গিয়েছেন মমতা। কিসের সেটিং? রাজনৈতিক মহলের অন্দরে ভাসছে বিশেষ সেটিংয়ের গল্প। পার্থ চট্টোপাধ্যায় জেলে, সেই সময় মমতা দিল্লিতে ও প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বৈঠকে। তাহলে কি পিঠ বাঁচাতে ও পার্থকে রক্ষাকবচ দিতে দিল্লি ছুটেছেন মুখ্যমন্ত্রী? প্রশ্ন তুলছেন অনেকেই।  

পার্থের সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ৫০ কোটি টাকার বেশি নগদ ও বিপুল পরিমাণ সোনা উদ্ধার করা হয়েছে। এদিকে, এই বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি পরামর্শ দিয়েছেন বঙ্গ বিজেপির প্রবীণ নেতা তথাগত রায়।

তথাগত রায় বলেন মোদী যেন জনসাধারণের কাছে ব্যাখ্যা করেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে তাঁর কোনও গোপন বোঝাপড়া নেই। প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি টুইট করেছেন, 'সেটিং নিয়ে কলকাতায় অনেক আলোচনা হচ্ছে। এটা বোঝানো হচ্ছে যে নরেন্দ্র মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে একটি গোপন বোঝাপড়া রয়েছে। তা হলে তৃণমূল কংগ্রেসের খুনি ও চোররা কি এভাবে অবাধে ঘুরে বেড়াবে? তাই অনুগ্রহ করে আমাদের আশ্বস্ত করুন যে এরকম কোনো সেটিং নেই।' তথাগত রায় তার টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং পিএমওকে ট্যাগ করেছেন।

এর আগে, বাংলার প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করতে চলেছেন যাতে তিনি জনগণকে একটি বার্তা দিতে পারেন যে তার সেটিং করা হয়েছে। দিলীপ ঘোষ কেন্দ্রীয় সরকারকেও পরামর্শ দিয়েছিলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় এই সভাগুলিকে বার্তা দেওয়ার জন্য ব্যবহার করছেন যে সেটিং করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের এটা বোঝা উচিত এবং তাঁর পাতা ফাঁদে পা দেওয়া উচিত নয়।

আরও পড়ুনঃ 

জগদীপ ধনখড় NDA-র উপরাষ্ট্রপতি পদপ্রার্থী , বাংলার রাজ্যপালেই সহমত বললেন বিজেপি নেতা জেপি নাড্ডা

দিল্লি পৌঁছালেন NDAর উপরাষ্ট্রপতি পদপ্রার্থী, এই রাজ্যে জগদীপ ধনখড়কে নিয়ে তরজা বিজেপি-তৃণমূলের

রাজ্যপাল থেকে উপরাষ্ট্রপতির আসনে বসতে চলেছেন জগদীপ ধনখড়, রইল তাঁর উত্থানের কাহিনি

এর উত্তরে তৃণমূল নেতা সুখেন্দু রায় বলেন, বিজেপির তরফ থেকে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। বলা হচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে জিএসটি-সহ অনেক বিষয় তুলে ধরার প্রস্তুতি নিয়েছেন। দিল্লিতে চার দিনের সফরে, মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী মোদীর সভাপতিত্বে নীতি আয়োগের বৈঠকে যোগ দেবেন। এ ছাড়া দেশের নতুন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাৎও হবে তার কর্মসূচির অংশ। 

Read more Articles on
Share this article
click me!