প্রেমে সমস্যা, তরুণ ডাক্তার নিজের ৭০ লক্ষ টাকার গাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিল

কাঞ্চিপুরমের ঘটনায় তদন্ত চলছে। স্থানীয় প্রশাসন জানিয়েছে প্রেমে সমস্যার কারণে এক তরুণ নিজের ৭০ লক্ষ টাকার গাড়িতে আগুন লাগিয়ে দেয়।

 

Web Desk - ANB | Published : Jan 27, 2023 8:12 AM IST

দাউ দাউ করে জ্বলছে একটি বিলাসবহুল বেঞ্চ গাড়ি। ঘটনাটি দেখে হকচকিয়ে যান স্থানীয় বাসিন্দারা। তারাই খবর দেন পুলিশে। ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। দীর্ঘ চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে গাড়িটি আগুনে ভস্মীভূত হয়ে গেছে। এই ঘটনার তদন্তে নেমে অবাক হয়ে যায় পুলিশ।

ঘটনাস্থলঃ

কাঞ্চিপুরমের কাছে কা-জাকুলান এলাকার কুল্লাক্কারাইয়ে এই ঘটনা ঘটে।

গাড়ির মালিক

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে ভস্মীভূত গাড়িটি ধর্মপুরী জেলার কাভিনের। ২৮ বছরের কাভিন চিকিৎসক। কাঞ্চিপুরমের কাছে একটি বেসরকারি মেডিক্যাল কলেজে পড়াশুনা করেছে। গতবছর শেষ হয় মেডিক্যালর পড়াশুনা। কাভিন এই মেডিক্যাল কলেজের পড়়ুয়া এক ছাত্রীর প্রেমে পড়েছিল।

প্রেমে ব্যাঘাত

তদন্তে নেমে পুলিশ জানতে পারে কাঞ্চিপুরমের কাছে রাজাকুলাম এলাকায় বান্ধবীর সঙ্গে কথা বলার সময় দুই জনের মধ্যে মতপার্থক্য তৈরি হয়। সেই সময়ই কাভিন রেগে দিয়ে ৭৯ লক্ষ টাকার বিলাসবহুল গাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। তারপরই সেখান থেকে দুজনে চলে যায়।

মামলা

কাঞ্চিপুরম তালিক পুলিশ একটি দুর্ঘটনার মামলা দায়ের করেছে। তবে তদন্ত এখনও শেষ করেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখতে এখনও জারি রয়েছে তদন্ত।

তবে কী কারণে এমন ঘটনা তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছে। মনোবিদদের কথায় ছেলেটি রীতিমত রাগি। নিজের ওপর কন্ট্রোল রাখতে পারেনি। আর সেই কারণে ৭০ লক্ষ টাকার গাড়িতে আগুন লাগিয়ে দিতে পেরেছে। অনেকেই আবার মনে করছেন ছেলেটি টাকার মূল্য তেমনভাবে বোঝে না। আর সেই কারণেই অতদামি গাড়িতে প্রেমিকার সঙ্গে বচসার মত সামান্য কারণে আগুন লাগিয়ে দিয়েছে। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত কাভিনের প্রেমিকা কোনও মন্তব্য করেনি। এতে কার কতটা ভূমিকা রয়েছে তাও প্রকাশ করেনি পুলিশ। স্থানীয় প্রশাসনের কথা ছেলেটির পাশাপাশি মেয়েটির ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। দুজনে ছাড়া সেই সময় সেখানে আর কেউ ছিল কিনাও তাও দেখতে তারা। তবে এখন এই ঘটনায় কোনও নাশকতার প্রমাণ তাদের হাতে আসেনি। 

আরও পড়ুন-

পরীক্ষার্থীদের একদিনের ডিজিটাল - উপবাস করার পরামর্শ মোদীর, বলেন নিজেদের কাজে ফোকাস জরুরি

Pariksha Pe Charcha: পরীক্ষা পে চর্চা অনুষ্ঠানে নিষ্ঠা নিয়ে কাজের পরামর্শ মোদীর, দেখুন উৎসাহী পুড়ুয়াদের ছবিগুলি

আজ সিভি আনন্দ বোসের সঙ্গে কথা বলতে পারেন অমিত শাহ, রাজভবনের হাতেখড়ি অনুষ্ঠানের তীব্র সমালোচনা দিলীপের

 

Share this article
click me!