১৪ বছরের কিশোরীকে ধর্ষণ করে খুন! সেক্স-ভিডিওর প্রতি নাবালকের আসক্তি দেখে হতবাক কর্ণাটকের পুলিশ কর্তারা

জানা গেছে, মাত্র ১৬ বছর বয়সী ওই আইটিআই ছাত্র ব্যাপকভাবে সেক্স ভিডিওতে আসক্ত ছিল।

Sahely Sen | Published : Nov 3, 2022 5:13 AM IST / Updated: Nov 03 2022, 11:00 AM IST

অন্ধকারে নির্জন চাষের জমির দিকে একলা বেরিয়েছিল স্কুলে পাঠরতা কিশোরী। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় খোঁজ শুরু করলেন পরিবার পরিজনরা। আখের ক্ষেতের পাশ থেকে উদ্ধার হল রক্তাক্ত লাশ! প্রকৃত কারণ খুঁজে পেয়ে হতবাক হয়ে গেলেন পুলিশ কর্তারা।

ঘটনাটি ঘটেছে কর্ণাটক রাজ্যের কালবুর্গী জেলায়। এই জেলার আলান্দা তালুকের একটি সরকারি উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত ১৪ বছর বয়সী ওই কিশোরী। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় একটি আখের ক্ষেতে সে যখন শৌচকর্ম করতে গিয়েছিল, তখন তাকে নির্মমভাবে ধর্ষণ করে খুন করে দেওয়া হয়।

২ নভেম্বর, বুধবার এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে পুলিশ স্থানীয় এক আইটিআই পাঠরত ছাত্র ও তার একজন প্রতিবেশীকে গ্রেফতার করেছে। জানা গেছে, মাত্র ১৬ বছর বয়সী ওই আইটিআই ছাত্র ব্যাপকভাবে সেক্স ভিডিওতে আসক্ত ছিল। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিতে আলান্দা তালুকের গ্রাম ও স্থানীয় এলাকার ক্ষিপ্ত জনতা বিক্ষোভ শুরু করেছে।

গ্রামের বাসিন্দাদের দাবি, ১৪ বছর বয়সী ওই কিশোরী পার্শ্ববর্তী আফজালপুর তালুকের একটি গ্রামের বাসিন্দা এবং গত তিন বছর ধরে পড়াশোনার জন্য সে তার মাসির কাছে থাকত। সম্প্রতি সে নিজের বাড়িতে গিয়ে দীপাবলির ছুটি এসে আবার তার মাসির গ্রামে ফিরে এসেছিল।

সূত্রের খবর, মঙ্গলবার সন্ধ্যাবেলা বাড়ির কাছেই শৌচকর্ম করার জন্য বাড়ি থেকে বের হয় ওই কিশোরী। এরপর কেটে যায় ঘণ্টার পর ঘণ্টা। এতখানি সময় ধরে সে বাড়িতে ফিরে না আসায় রাত বাড়ার সঙ্গে সঙ্গে আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। এরপর অনেক খোঁজাখুঁজির পঅে বাড়ির সংলগ্ন একটি নির্জন আখের ক্ষেতের ধার থেকে নির্যাতিতার লাশ পাওয়া যায়। ঘটনার সময় তার শরীর রক্তে ভেজা ছিল। তার দেহ উদ্ধারের সঙ্গে সঙ্গেই গ্রামের মানুষজন তড়িঘড়ি পুলিশে খবর দেন।

পুলিশ এলে গ্রামবাসীদের প্রতিবাদে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। প্রতিবাদকারীদের দাবি, প্রায়শই ওই এলাকায় গ্রামের মহিলারা নির্যাতনের শিকার হন। কালবুর্গী জেলার বহু গ্রামের প্রায় অনেকগুলি গ্রামীণ বাড়িতে এখনও কোনও শৌচাগার নেই। ফলে, রাত্রিবেলা অন্ধকারে বাড়ির মহিলাদের নির্জন ক্ষেতের ভিতরেই যেতে হয় শৌচকার্য করার জন্য। তখনই গ্রামের মেয়েদের হিংসার শিকার হতে হয় বলে দাবি ক্ষিপ্ত আঞ্চলিক জনতার।

নাবালিকার মৃতদেহ উদ্ধারের পর এলাকার পুলিশ সুপার ইশা পান্ত এবং অতিরিক্ত পুলিশ সুপার প্রসন্ন দেশাই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সংবাদমাধ্যমকে ঘটনার বিবরণ দেওয়ার সময় অতিরিক্ত পুলিশ সুপারকে আবেগাপ্লুতও হয়ে পড়তে দেখা যায়। মাত্র ১৬ বছরের গ্রাম্য এক নাবালকের নীল ছবির প্রতি এতখানি আসক্তি দেখে তাজ্জব বনে গিয়েছেন পুলিশ কর্তারা। ঘটনার তদন্ত দ্রুত নিষ্পত্তির আশ্বাস দিয়ে আটক করা হয়েছে ২ অভিযুক্তকে।

 

আরও পড়ুন-
তৃণমূলের সঙ্গে ডিয়ার লটারির যোগ? অনুব্রত মণ্ডলের লটারি জেতার সূত্রে বোলপুরের সিবিআই দফতরে লটারি ব্যবসায়ী
গুজরাটের ব্রিজ ভাঙার আঁচ বাংলাতেও, কাজ করতে গিয়ে প্রাণ হারালেন পূর্বস্থলীর যুবক
মেলা নয়, আগে ১০০ দিনের কাজে জোর দিতে হবে: শ্রমমন্ত্রীকে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

Share this article
click me!