'মুম্বইয়ে বিগ বি-র বাড়ি সহ ৩ রেল স্টেশন হবে বিস্ফোরণ', কন্ট্রোল রুমে ফোন আসতেই ছড়াল আতঙ্ক


 'মুম্বইয়ের ৩ রেল স্টেশন সহ  বিগ বাড়িতেও হবে বিস্ফোরণ',  পুলিশের কন্ট্রোল রুমে এমন ফোন আসতেই তুমুল চাঞ্চল্য় ছড়াল ফিল্ম নগরীতে। ঝুঁকি না নিয়ে  বম্ব স্কোয়াড নামিয়ে ইতিমধ্যেই তল্লাশি চালানো শুরু করেছে মুম্বই পুলিশ। 

Ritam Talukder | Published : Aug 7, 2021 7:53 AM IST

 'মুম্বইয়ের ৩ রেল স্টেশন সহ  বিগ বাড়িতেও হবে বিস্ফোরণ',  পুলিশের কন্ট্রোল রুমে এমন ফোন আসতেই তুমুল চাঞ্চল্য় ছড়াল ফিল্ম নগরীতে।  মুম্বইয়ের অন্যতম ব্য়স্ত তিন রেল স্টেশন এবং অমিতাভ বচ্চনের জুহুর বাংলোর সামনে ইতিমধ্যেই বাড়ানো হয়েছে নিরাপত্তা। 

আরও পড়ুন, নাইট কারফিউ ভাঙার অপরাধে আটক অভিনেত্রী ইশা সাহার গাড়ি, মামলা দায়ের করল পুলিশ

সূত্রের খবর, মুম্বই পুলিশের মেইন কন্ট্রোল রুমে এক ব্যাক্তি ফোন করে জানান, শহরের চার জায়গায় বিস্ফোরক রাখা হয়েছে। মুম্বইয়ের অন্যতম ব্য়স্ত তিন রেল স্টেশন ছত্রপতি শিবাজি মহারাজ, বাইকুল্লা ও দাদার রেল স্টেশন এবং অমিতাভ বচ্চনের জুহুর বাংলোয় বোমা রাখা আছে বলে জানায় সে। এরপরেই কোনও ঝুঁকি না নিয়ে  ওই চার জায়গায় বম্ব স্কোয়াড নামিয়ে তল্লাশি চালায় মুম্বই পুলিশ। কিন্তু সেখান থেকে সন্দেহজনক কিছুই মেলেনি। তবে পরে খবর মেলে এই তথ্য ভুয়ো ছিল। তবুও ইতিমধ্যেই  শহরে নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। 

 আরও পড়ুন, Tripura: 'আহা রে, ছেলেগুলির কত কষ্ট হল', ত্রিপুরায় বাইকবাহিনীর ভিডিও ফাঁস করে কটাক্ষ কুণালের
তবে কে বা কারা কোন এাকা থেকে এই ফোন কল করেছে, তা জানার চেষ্টা করছে মুম্বই পুলিশ। প্রসঙ্গত, ২০২০ সালে মে মাসে মুম্বইয়ের মহারাষ্ট্রের সচিবালয়ে বোমা রাখার 
ভুয়ো কল এসেছিল। সেবারও কেউ ফোন করে জানিয়েছিল, সচিবালয়ে বোমা রাখা হয়েছে হয়েছে। তখনও পুরো বিল্ডিং তল্লাশি করে দেখেও কিছুই মেলেনি। পরে প্রকাশ্যে আসে নাগপুরের এক ব্যাক্তি ওই ভুয়ো কলের সঙ্গে জড়িত ছিলেন। তবে এবার স্বাধীনতা দিবসের প্রাক্কালে এহেন ফোন আসায় স্বাভাবিকভাবে আতঙ্ক ছড়িয়ে পড়েছে মুম্বই শহরে।

     আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!