Jaipur Express Firing: চলন্ত ট্রেনের মধ্যে ভয়ঙ্কর কাণ্ড! ঝড়ের বেগে গুলি করতে শুরু করলেন RPF জওয়ান

রাজস্থান থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল একটি এক্সপ্রেস ট্রেন। RPF জওয়ানদের নিজেদের মধ্যে বচসার জেরে ভয়ঙ্কর পরিণতি হল নিরপরাধ যাত্রীদের।

Sahely Sen | Published : Jul 31, 2023 3:12 AM IST / Updated: Jul 31 2023, 08:56 AM IST

৩১ জুলাই, সোমবার, চলন্ত ট্রেনের মধ্যে মর্মান্তিক ঘটনা। রাজস্থানের জয়পুর ছেড়ে মহারাষ্ট্রের মুম্বইয়ের দিকে যাচ্ছিল একটি এক্সপ্রেস ট্রেন। ট্রেন চলতে থাকার সময়ই নিজেদের মধ্যে ব্যাপক বাগবিতণ্ডায় জড়িয়ে পড়লেন ২ জন RPF জওয়ান। তার জেরেই মর্মান্তিক পরিণতি ঘটল ৩ জন যাত্রীর। চলন্ত ট্রেনের মধ্যে ভয়ে কাঁটা হয়ে রইলেন বাকি যাত্রীরাও।

মুম্বইগামী জয়পুর মুম্বই এক্সপ্রেস ১২৯৫৬ নম্বর ট্রেনটি মহারাষ্ট্রের পালঘর রেলওয়ে স্টেশনের কাছে পৌঁছনোর আগে থেকেই কোচ নম্বর বি ৫-এর ভেতরে নিজের এক সহকর্মীর সঙ্গে বচসায় জড়িয়েছিলেন একজন RPF কনস্টেবল। তাঁদের ঝগড়া ক্রমশ চরমে উঠতে শুরু করলে ট্রেনের ভেতর থাকা যাত্রীরা ওই দুই কনস্টেবলের মধ্যে এক জনকে বাধা দেন। তখনই তিনি আচমকা ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং নিজের সাথে থাকা স্বয়ংক্রিয় বন্দুক দিয়ে গুলি করতে শুরু করে দেন। 

ভোর ৫টা নাগাদ মহারাষ্ট্রের পালঘর রেলওয়ে স্টেশনের কাছে পৌঁছনোর আগে ট্রেনটি পালঘর রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় গুলিবর্ষণ শুরু হয়েছিল বলে জানা গেছে। বচসায় জড়িয়ে পড়া অপর এক রেল পুলিশের কর্মী ট্রেনের মধ্যেই গুলি লেগে লুটিয়ে পড়েন। বচসা থামাতে আসা আরও ৩ জন যাত্রীকে গুলি করে দেন ক্ষিপ্ত RPF জওয়ান। তিন জনেরই মৃত্যু হয়েছে বলে জানা গেছে। 

প্রাথমিক তথ্য বলছে, ট্রেনটি যখন ভাসাই এবং মিরা রোডের মধ্যে ছিল তখন এই গুলি চালানোর ঘটনা ঘটেছে। সূত্রের খবর, যে  RPF কর্মী গুলি চালিয়েছেন, তাঁর নাম চেতন। তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। ট্রেনটি সোমবার সকালেই মুম্বই পৌঁছেছে। 

আরও পড়ুন- 
Buddhadeb Bhattacharya in Hospital: কেমন আছেন বুদ্ধদেব ভট্টাচার্য? সঙ্কটের মধ্যেই মিলছে সাড়া
Weather News: উপকূল এলাকায় প্রচণ্ড ঝড়বৃষ্টির সতর্কতা, বঙ্গোপসাগরে শক্তি বাড়িয়েছে ঘূর্ণাবর্ত

Seema Sachin News: খাবার নেই, চাকরি চলে গেছে, সীমা-সচিনের অবস্থা এখন দুর্বিষহ
Sex Tips: সেক্সে সমস্যা? যৌন জীবনে স্ফূর্তি ফিরিয়ে আনতে মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস

Share this article
click me!