'মৃত্যুর আগেই ১ কোটি টাকার ইউপিআই লেনদেন' বিজিশার আত্মহত্যা ঘিরে জল্পনা তুঙ্গে

উত্তর কেরালার বাসিন্দা বিজিশার মৃত্যুর রহস্যে নয়া বিতর্ক। পুলিশের হাতে উঠে এল চাঞ্চল্যকর কিছু তথ্য। বিজিশার ইউপিআই অ্যাকাউন্ট ডিটেলস হাতে পেতেই ঘটনার মোড় ঘুরে গেল সম্পূর্ণ অন্যদিকে। 

Riya Dey | Published : Feb 10, 2022 8:14 AM IST / Updated: Feb 10 2022, 05:18 PM IST

মৃত্যুর পর কেটে গেছে প্রায় ১ মাসের ও বেশি সময়। অবিবাহিত বিজিশাকে বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় গত বছরের শেষে (১২ ডিসেম্বর ২০২১)। যদিও প্রাথমিকভাবে বিজিশার মৃত্যুর কোনও সঠিক কারণ উদঘাটন করতে পারে নি পুলিশ, তবে তদন্ত জারি রেখে মৃত্যু রহস্যের পিছনে এমন এক তথ্য খুঁজে পেয়েছে পুলিশ যা রীতিমত চমকে দিয়েছে বিজিশার পরিবারকে। পুলিশ সূত্রে জানা গেছে যে, মৃত্যুর কিছুদিন আগেই বিজিশার ইউপিআই অ্যাকাউন্ট (UPI Account) থেকে প্রায় ১ কোটি টাকার লেনদেন হয়েছিল। বিজিশার মত একজন সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ের ঠিক কী কারণে হঠাৎ এত টাকার প্রয়োজন পড়েছিল সেই কারণ খুঁজে চলেছে পুলিশ। 

বিজিশার পরিবার সূত্রে পাওয়া খবর থেকে জানা গেছে, বিজশা বি.এড স্নাতক (B.Ed Gaduate) হওয়ার পর একটি সাধারণ টেলিকম অফিসে (Telecom Company) কাজ করতেন। তাঁর পক্ষে এত বিশাল অঙ্কের টাকার লেনদেন তাঁর পরিবারকে চূড়ান্ত বিস্মিত করেছে। শুধু তাই নয়, বিজিশার পরিবার জানিয়েছেন যে, সে তাঁর পরিবারকে না জানিয়েই ২৮০ গ্রাম সোনা যা তাঁর বিয়ের জন্য আলাদা করে রাখা হয়েছিল তা বন্ধক দিয়ে বসে। তবে এই সকল আচরণের পিছনে বিজিশার ঠিক কী উদ্দেশ্য ছিল তা নিয়ে কোনও কিনাড়া করতে পারেন নি বিজিশার পরিবার। এমন কি তাঁর আত্মহত্যার করার পিছনে ও কোনও বিশেষ কারণ থাকতে বলে মনে করেন না তারা।  

Latest Videos

পুলিশের মতে, বিজিশা যাঁদের থেকে এই ১ কোটি টাকা নিয়েছিলেন তাঁদের সকলের থেকেই বিজিশা টাকাটি ঋণ হিসাবে নিয়েছিলেন এবং টাকাটি তিনি ইউপিআই- এর (UPI) মাধ্যমে পাঠাতে বলেছিলেন।  তবে ঠিক কার থেকে এবং কখন এই টাকা বিজিশা নিয়েছিলেন সেই বিষয়ে এখনই বিশদে কিছু জানা যায় নি। তবে বিজিশার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে বিজিশার মৃত্যুর পরেও কেউ তাঁদের কাছে টাকা ফেরত চাওয়ার দাবি নিয়ে কোনও রকম যোগাযোগ করেন নি। 

শীঘ্রই বিজিশার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খুঁতিয়ে দেখবে পুলিশ। একজন সাধারণ পরিবারের শিক্ষিত মেয়ের এই পরিণতি ঠিক কেন হল আর কেনই বা এই বিষয়ে বিজিশা তাঁর পরিবারের সঙ্গে কোনও রকম যোগাযোগ না করে এই ধরণের গুরুতর সিদ্ধান্ত নিল তা জানতে চায় বিজিশার পরিবার, এবং সেই কারণে এই ঘটনার যথাযথ তদন্তের দাবি করেছে বিজিশার পরিবার। 

আরও পড়ুন- আগে ভোট, তারপরে বউ-ছাদনাতলার আগে ভোটগ্রহণ কেন্দ্রে বর

আরও পড়ুন- নাতি-নাতনিদের নিয়ে পতাকা উত্তোলন করে ভাইরাল, কেরলের আগেরি আম্মাকে সংবর্ধনা ইন্ডিয়ান নেভির

আরও পড়ুন- হিজাব পরায় কলেজ ছাত্রীকে কড়া ধমকানি. প্রথম দফা ভোটগ্রহণের আগে নয়া বিতর্কে যোগীর রাজ্য

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood