'আগে তেল লাগান, তারপর বলুন সমস্যা', মহিলা অভিযোগকারীর থেকে বিহার পুলিশের ম্যাসাজ ভিডিও ভাইরাল

'আগে তেল লাগান, তারপর বলুন সমস্যা', মহিলা অভিযোগকারীর থেকে বিহার পুলিশের ম্যাসাজ নেওয়ার ভিডিও ভাইরাল। ভাইরাল হওয়া ওই ভিডিওতে বিহারের ওই পুলিশ অফিসারকে শার্ট ছাড়া অবস্থাতেই অভিযোগকারী মহিলার থেকে তেল মালিশ নিতে দেখা যায়।

Web Desk - ANB | Published : Apr 29, 2022 7:11 AM IST / Updated: Apr 29 2022, 01:07 PM IST

'আগে তেল লাগান, তারপর বলুন সমস্যা', মহিলা অভিযোগকারীর থেকে বিহার পুলিশের ম্যাসাজ নেওয়ার ভিডিও ভাইরাল। বিহার পুলিশের এই ভিডিও প্রকাশ্যে আসায় লজ্জায় মাথা কাটা যায় আর কি প্রশাসনের। দৈবাৎ ডিজিটাইজেশনের যুগ। ঘরে ঘরে স্মার্টি টিভি, পকেটে পকেট ফোন। তাই স্বভাব না বদলে বিপাকে পড়তে পারেন যে কেউ। কারণ এখন কিছু একটা ঘটলে , তা ভিডিও রেকর্ড করতে বেশি সময় লাগে না। নাই বা সময় লাগে ভাইরাল হতে। এই লজ্জাজনক ভিডিওটি বিহারের নৌহাট্টা থানার দারহার ফাঁড়িতে হয়েছে।

 

 

বিহারের নৌহাট্টা থানার দারহার ফাঁড়ি এই ঘটনায় ইতিমধ্য়েই লজ্জায় প্রড়েছে প্রশাসন। এই বাইশে সালে দাড়িয়ে পৃথিবী বদলে গেলে, বিহার পুলিশের কিছু সদস্য এখনও তেল মালিশ ছাড়া জণগণের অভিযোগ শোনেন না। বিহারের নৌহাট্টা থানার দারহার ফাঁড়িতে যেখানে এক অফিসার রীতিমতো একটা ম্যাসাজ সেন্টার খুলে বসে আছেন বলে অভিযোগ। ওই পুলিশ কর্তাকে তেল মালিশ করতে বাধ্য হন অভিযোগকারী মহিলা।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে বিহারের ওই পুলিশ অফিসারকে শার্ট ছাড়া অবস্থাতেই অভিযোগকারী মহিলার থেকে তেল মালিশ নিতে দেখা যায়।ইনি দারাহার পুলিশ পোস্টের সিনিয়র পুলিশ অফিসার শশীভূষণ সিনহা। ভিডিওটিতে একজন মহিলা অভিযোগ করতে এলে ওই পুলিশ বলে, 'আগে তেল লাগান, তারপর বলুন সমস্যা।' তারপর নেহাতই একপ্রকার বাধ্য হয়েই তেলমালিশ শুরু করেন ওই অভিযোগকারী। তবে এই ভিডিওটি ভাইরাল হতেই পুলিশ সুপার লিপি সিংহ, সিনিয়র পুলিশ অফিসার শশীভূষণ সিনহা সাসপেন্ড করেছেন।

আরও পড়ুন, প্রেমে অরাজি, ব্যাঙ্গালুরুতে মহিলার উপর অ্যাসিড হামলা চালাল যুবক

জানা গিয়েছে, অভিযোগকারী মহিলা, তার ছেলেকে জেল থেকে মুক্তি দেওয়ার আবদেন জানাতেই থানায় গিয়েছিলেন। তার ছেলেকে কোনও এক মামলায় জেলে পাঠানো হয়েছিল বলে জানা যায়। আর অভিযোগকারীনি ওই মহিলার অসহয়াতার সুযোগ নিয়েই সিনিয়র পুলিশ অফিসার শশীভূষণ সিনহা তেল মালিশের লোভ আর সামলাতে পারেননি। ভিডিওটি প্রকাশ্যে না এলে হয়তো জানাও যেত না, এহেন ধিক্কারজনক কাজে লিপ্ত হয়েছেন ওই পুলিশ কর্মী। 

আরও পড়ুন, অটোয় নাবালিকার গোপানাঙ্গে স্পর্শ, মানিকতলায় শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার খোদ পুলিশই

আরও পড়ুন, 'আমাকে বলেছিল, ধর ওকে রেপ করব', হাঁসখালিকাণ্ডে সিবিআই-র কাছে এল ভয়াবহ তথ্য

ওই অভিযোগকারী মহিলা যখন পুলিশ অফিসারের তেলমালিশ করছিলেন, তখনই কেউ একজন সেই ভিডিও রেকর্ড করে নেয়। এবং পরে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে ভাইরাল করে দেয়। পুলিশ সুপার লিপি সিংহেরও ওই ভিডিও টি সোশ্যাল মিডিয়াতেই নজরে আসে। এরপেরই আর দেরি করেননি তিনি। ঘটনার গুরুত্ব বুঝে ইতিমধ্য়েই সিনিয়র পুলিশ অফিসার শশীভূষণ সিনহা সাসপেন্ড করেছেন। শুরু হয়েছে তদন্তও।

Share this article
click me!