'জয়শ্রী রাম বলতেই হবে', মুসলিম ব্যক্তিকে ঘিরে ধরে আঙুল তুলে ধমকের ভিডিও ভাইরাল

আবারও মধ্যপ্রদেশে আক্রান্ত সংখ্যালঘু সম্প্রদায়ের এক ব্যক্তি। তাঁকে ঘিরে ধরে রীতিমত জোর খাটালেন  বেশ কয়েকজন যুবক। 

Asianet News Bangla | Published : Aug 29, 2021 9:53 AM IST

এবার মধ্য প্রদেশের উজ্জয়িনীতে একটি আক্রান্ত মুসলিম ব্যক্তি। এক মুসলিম ব্যক্তিকে জোর করে 'জয়শ্রী রাম' স্লোগান দিতে বাধ্য করা হয়েছে। এই ঘটনা ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে। আর সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।  সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মানুষকে ঘিরে রয়েছে কয়েক জন। তারাই মুসমিল ওই ব্যক্তিকে জোর করছে জয়শ্রী রাম বলতে। যদিও মুসলিম ব্যক্তি জয়শ্রী রাম স্লোগান দিয়ে অনিচ্ছুক ছিল। 

অনিচ্ছুক ফেজ টুপি পড়া ব্যক্তিকে জোর করে জয়শ্রী রাম স্লোগান দিতে বলা হয়েছিল। ব্যক্তিটি যখন তা চায়নি তখন এক অপর এক ব্যক্তি তাঁকে জিজ্ঞাসা করে জয়শ্রী রাম বলতে আপত্তি কেন। জয়শ্রী রাম বলতেই হবে, গ্রামে থাকতে গেল জয়শ্রী রাম বলতেই হবে -এমনটাও বলা হয়েছে। আক্রান্ত ব্যক্তি বারবার আপত্তি অনুরোধ করেন তাতেই রেহাই পাননি তিনি। শেষ পর্যন্ত কিছুটা বাধ্য হয়েই মুসলিম ব্যক্তি জয়শ্রী রাম বলেন। তারপরই দুই ব্যক্তির হাত থেকে ছাড়া পান।  

Kabul Blast: আত্মঘাতী জঙ্গির ছবি প্রকাশ করে হামলার দায় স্বীকার, তালিবানদের কি চ্যালেঞ্জ জানাচ্ছে ISIS-K

ISIS-তালিবান যোগ, কাবুলের বিস্ফেরণ নিয়ে পাকিস্তানকে নিশানা আমরুল্লাহর

কাবুল দখলের পর প্রথম কাশ্মীর নিয়ে মন্তব্য, ভারত-পাকিস্তানকে আলোচনায় বসতে পরামর্শ তালিবান নেতার

উজ্জয়িনীর পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। এই ঘটনায় আরও বেশ কয়েকজন জড়িত রয়েছে বলেও মনে করছে পুলিস। সম্প্রতি মধ্য প্রদেশেই হিন্দু পাড়ায় চুড়ি বিক্রির অভিযোগে এক মুসলিম যুবককে গণধোলাই দেওয়া হয়েছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়েছিল মধ্য প্রদেশের রাজনীতি। পরে অবশ্য শিবরাজ চৌহানের সরকারের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

Share this article
click me!