প্রেমিকের স্বামীকে ধীরে ধীরে বিষ দিয়ে হত্যা করেছে স্ত্রী, মৃত্যুর অনেক পরে রহস্যের জট খুলছে মুম্বই পুলিশ

প্রেমিকের সাহায্যে পথের কাঁটা স্বামীকে সরাতে ধীরে ধীরে বিষ খাইয়ে হত্যা করেছে স্ত্রী। তদন্তে নেমে তেমনই তথ্য হাতে এসেছে মুম্বই পুলিশের। স্ত্রী ও প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। 

 

Web Desk - ANB | Published : Dec 4, 2022 3:59 AM IST

নিজের প্রেমের পথের কাঁটা স্বামী। আর সেই স্বামীকে দুনিয়া থেকে সরিয়ে দিতে অভিনবপন্থা নিল স্ত্রী। প্রেমিকের সাহায্যে স্বামীকে স্লো-পয়জনিং করে ধীরে ধীরে মৃত্যুর মুখে ঠেলে দিল। তেমনই অনুমান মুম্বই পুলিশের। মৃত ব্যক্তির স্ত্রী ও তাঁর প্রেমিককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত দুজনকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রের খবর, ধৃত মহিলার নাম কবিতা। কয়েক বছর আগে স্বামী কমলাকান্তের সঙ্গে বিচ্ছেদ হয়। কিন্তু সন্তানের ভবিষ্যতের কথা ভেবে স্বামীর সান্তাক্রুজের বাড়িতে আবার ফিরে আসেন মহিলা। সেই সময় থেকেই মহিলা স্বামীকে হত্যার পরিকল্পনা করেছিল, বলেও অনুমান পুলিশের। আর এই হত্যার ষড়যন্ত্রে মহিলার সঙ্গী ছিল তার ছোলবেলার বন্ধু তথা প্রেমিক হিতেশ জৈন। মহিলা ও তার প্রেমিক দুজনেই ব্যবসায়ী পরিবারের সদস্য।

পুলিশ জানিয়েছে, মহিলার দ্বিতীয়বার সান্তাক্রুজে কমলাকান্তের বাড়িতে ফিরে আসার পরই স্বামীকে হত্যার পরিকল্পনা করতে শুরু করেছিল। সেই সময় থেকেই কমলাকান্তকে একটু একটু করে বিষ প্রয়োগ করা হয়েছিল। কারণ মহিলা বাড়িতে ফিরে আসা পরই কমলাকান্তের পেটের ব্যাথা শুরু হয়ে যায়। তার স্বাস্থ্যের অবনতি হতে শুরু করে। পুলিশ জানিয়েছে পেটের অসুখেই মারা যায় কমালাকান্ত। চিকিৎসকরা কমলাকান্তের রক্তে আর্সেনিক আর থ্যাসালিমের সন্ধান পেয়েছে। তবে সাধারণের তুলনায় অনেকটাই বেশি। চিকিৎসকরা জানিয়েছেন ধাতব পদার্থ মানুষের রক্তে থাকে।

বম্বে হাসরাতালে চিকিৎসাধীন অবস্থায় কমলাকান্তের মৃত্যু হয় গত ১৯ নভেম্বর। পুলিশ প্রাথমিকভাবে দুর্ঘটনার কারণে মৃত্যুর মামলা দায়ের করেছিল। কিন্তু তদন্তে অন্য ছবি সামনে আসতে শুরু করে। তারপরই তদন্তের ভার চলে যায় মুম্বই পুলিশের ক্রাইমব্রাঞ্চের ওপর। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চই তদন্তে নেমে কমলাকান্তের স্ত্রী কবিতা ও তার প্রেমিককে গ্রেফতার করে। তদন্তকারী আধিকারিক জানিয়েছেন, নিহতের মেডিক্যাল রিপোর্ট, স্ত্রী ও পরিবারের সদস্যের বিবৃতি, নিহতের ডায়েট সম্পর্কিত তথ্য থেকেই সামনে এসেছে, খুনের তত্ত্বষ সেখান থেকেই প্রকাশ্যে এসেছে হত্যার ষড়যন্ত্র।

পুলিশের প্রাথমিক অনুমান কলমাকান্তকে কবিতা আর তার প্রেমিক হিতেশ ধীরে ধীরে বিষ দিয়ে হত্যা করেছে। আর ইতিমধ্যে জেরায় সবিতা হত্য়ার কথা স্বীকার করে নিয়েছে। তবে পুলিশের অনুমান সবিতা আর তার প্রেমিক হিতেশ কমলাকান্তের মাকেই বিষ দিয়েছে কিনা তাও খতিয়ে দেখছে। কারণ কমলাকান্তের মায়ের মধ্যেই তারই মত অসুস্থতার লক্ষণ দেখতে পাওয়া গেছে।

আরও পড়ুনঃ

তামিলনাড়ুর এক সুপার স্পেশালিটি হাসপাতালের প্রায় দেড় লক্ষ রোগীর তথ্য হ্যাক, তথ্যপিছু ১০০ ডলার দর হাঁকল হ্যাকাররা

আজ বিয়ের পিঁড়িতে বাম নেতা শতরূপ ঘোষ, ছবি শেয়ার করে তা জানালেন উষসী চক্রবর্তী

পঞ্চায়েত নির্বাচনের সুর বেঁধে দিলেন যুযুধান দুই নেতা, অভিষেক বন্দ্যোপাধ্যায় আর শুভেন্দু অধিকারী এক অপরকে নিশানা করেন

 

 

Share this article
click me!