'পারলে কলকাতায় আসুন', দিল্লিতে ED-র তলবে যাচ্ছেন না অভিষেক পত্নী রুজিরা


কোভিড পরিস্থিতিতে দিল্লি যাওয়া সম্ভব নয়।  কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-কে মেইল মারফত সিদ্ধান্তের কথা জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় প্রেসিডেন্ট অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের স্ত্রী রুজিরা। 

Asianet News Bangla | Published : Sep 1, 2021 8:59 AM IST / Updated: Sep 01 2021, 02:34 PM IST


দিল্লিতে ইডি-র দফতরে হাজিরা দিতে যাচ্ছেন না অভিষেক পত্নী রুজিরা। কোভিড পরিস্থিতিতে দিল্লি যাওয়া সম্ভব নয়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-কে মেইল মারফত সিদ্ধান্তের কথা জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় প্রেসিডেন্ট অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের স্ত্রী রুজিরা। 

আরও পড়ুন, Crime: ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জন দেবের বাড়িতে হানা দিল ED

সূত্রের খবর, ইডি মেইল পাঠিয়ে রুজিরা জানিয়েছেন, কোভিড পরিস্থিতিতে তাঁর দুই শিশুকে নিয়ে দিল্লিতে একা যাওয়া নিরাপদ নয়। তদন্তকারীরা চাইলে তাঁদের কলকাতার বাড়িতে এসেও জেরা করতে পারেন। তিনি আবেদনে লিখেছেন, আমি দুই সন্তানের মা। এই অতিমারীর সময়ে আমার এবং আমার সন্তানের জন্য অতি ঝুঁকি পূর্ণ হয়ে যাবে।  যদি আপনারা কলকাতায় আমাকে হাজিরা দিতে বলেন, তাহলে আমার পক্ষে ভাল হয়। ইডি-র দফতরও রয়েছে কলকাতায়। আমি কলকাতায় থাকি। আমি যতদূর বুঝি তাতে আপনাদের মামলাটিও গঠনও হয়েছে কলকাতাতেই।' এক্ষেত্রে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকও ইডি-র তলবে সাড়া দিয়ে দিল্লিতে যাবেন কিনা, সেবিষয়ে রয়েছে ধোঁয়াশা।

"

আরও পড়ুন, 'কোভিডে মৃত্যু হয়নি', সন্তানকে হারানোর ১৩ মাস পর জানতে পারল পরিবার

প্রসঙ্গত, কয়লাপাচার কাণ্ডে সস্ত্রীক অভিষেককে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু আলাদা আলাদা তারিখ। , ১ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার হাজিরার জন্য রুজিরা নারুলাকেও ডেকে পাঠায় ইডি। কিন্তু শেষ অবধি দিল্লি যাচ্ছেন না  অভিষেক পত্নী রুজিরা। পাশাপাশি, সেপ্টেম্বরে অভিষেক ও রুজিরা ছাড়াও কয়লাকাণ্ডে অভিযুক্ত তিন আইপিএস-কে তলব করা হয়েছে। ৮ , ৯, ১০ সেপ্টেম্বর ডেকে পাঠানো হয়েছে আইপিএস সেলভা মুরুগান, জ্ঞানবন্ত সিং এবং শ্যাম সিংহকে। জুলাইয়ের শেষ এবং অগাস্ট মাসের শুরুতে এই আইপিএস-দের ডেকি পাঠিয়েছিল ইডি। কিন্তু ব্য়াক্তিগত কারণ দেখিয়ে তখন হাজিরা দেননি এই ৩ আইপিএস। এবার তাই পুনরায় তলব পড়ল তাঁদের। 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!