Crime: ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জন দেবের বাড়িতে হানা দিল ED

ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জন দেবের বাড়িতে ইডি-র হানা। কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে করোনার ওষুধ এবং মেডিক্যাল সরঞ্জামের কালোঞ্জামের কালোবাজারির তদন্তে নামল ইডি।

Asianet News Bangla | Published : Sep 1, 2021 5:19 AM IST / Updated: Sep 01 2021, 10:52 AM IST

ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জন দেবের বাড়িতে ইডি-র হানা। কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে করোনার ওষুধ এবং মেডিক্যাল সরঞ্জামের কালোঞ্জামের কালোবাজারির তদন্তে নামল ইডি। বুধবার শুরু হয়েছে কলকাতার একাধিক প্রান্তে শুরু হয়েছে অভিযান।

আরও পড়ুন, Jadavpur University: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যাদবপুরের অধ্যাপকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ছাত্রীর
এদিন প্রথমে ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে দেবাঞ্জন দেবের মাদুরহের বাড়িতে হানা দিয়েছেন ইডির অফিসারেরা। এমনকি দেবাঞ্জন দেবের আত্মীয় রাহুল বর্ধনের লেলিন সরণির বাড়িতে তল্লাশি চালায় ইডি। প্রসঙ্গত, ভুয়ো আইএএস সেজে জেনেটিক্সে এমএসসি পাশ করা দেবাঞ্জন দেব কসবায় একটি ভুয়ো ভ্য়াকসিনেশন ক্যাম্পের আয়োজন করেন। যেখানে মূলত তৃতীয় লিঙ্গ সহ প্রতিবন্দি, স্থানীয়দের ভ্যাকসিন দেওয়ার আয়োজন করা হয়। উৎসাহিত করতে আমন্ত্রিত করা হয় অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীকে। এসে ভ্যাকসিন নেন এবং প্রমোট করেন পুরো অনুষ্ঠানটি মিমি। এই অবধি ঠিকই ছিল, তবে শেষ অবধি পার পেলেন না। বুদ্ধি করে অপরাধের গুটি সাজিয়েও ধরা পড়ে যান দেবাঞ্জন। ভ্য়াকসিনের সার্টিফিকেট পেতে দেরি হওয়ায় মিমির অফিসের লোক খোঁজ করে কসবার ক্যাম্পে। এরপরেই গ্রেফতার করা হয় তাঁকে।  কলকাতা পুলিশের হাত ধরেই প্রকাশ্য়ে আসে দেবাঞ্জনের অপরাধের পর্দা ফাঁস হয়।

"

আরও পড়ুন, আজও শহরে প্রেম নামে, অজান্তেই ছুঁয়ে যায় বুদ্ধদেব-র 'ঋজু'-'নয়না'রা

অপরদিকে, ওয়াটগঞ্জে দেদব্রত সাহুর বাড়িতেও অভিযান চালিয়েছে ইডি-র তদন্তকারী অফিসাররা। রেমডেসিভির কালোবাজারির অভিযোগে দেবব্রতকে আগেই গ্রেফতার করা হয়েছে। রাজ্যে ভুয়ো ভ্যাকসিনের সঙ্গে অক্সিজেন, রেমডেসিভির, অক্সিমিটারের কালোবাজারি নিয়ে জোরকদমে তদন্তে নেমেছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!