By Election: পুলিশ কর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ প্রিয়াঙ্কার, কমিশনে চিঠি পাঠাল BJP

কলকাতা পুলিশের ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে  কমিশনের দ্বারস্থ বিজেপি। এখানেই শেষ নয়, একই সঙ্গে অর্জুন সিং, সুকান্ত মজুমদার, জ্য়োতির্ময় সিং মাহাতোকে শারীরিক নিগ্রহ করা হয়েছে। 

Asianet News Bangla | Published : Sep 24, 2021 3:30 PM IST


কলকাতা পুলিশের ডিসি সাউথ (DC South) আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির (Molestation) অভিযোগ তুলে (Election Commission) কমিশনের দ্বারস্থ বিজেপি। শুক্রবার দুপুরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন ভবানীপুরের প্রার্থী  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal। ছবিতে দেখা যাচ্ছে, যেখানে  প্রিয়াঙ্কাকে হাত ধরে সরানোর চেষ্টা করছেন ডিসিপি। এই ছবি প্রকাশ্যে এনে এদিন গুরুতর অভিযোগ তুলেছেন প্রিয়াঙ্কা। আর এরপর বিকেলেই বিজেপি (BJP) অভিযোগ তুলে জানিয়েছে, (Bhabanipur By Election 2021) ভবানীপুর উপনির্বাচনের প্রাথী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে শ্লীলতাহানির শিকার হতে হয়েছে। 

আরও পড়ুন, 'দিল্লি-অসমে কী হচ্ছে, পচা কুকুর বাড়ির সামনে ফেলে আসব', BJP-র মৃতদেহ নিয়ে মিছিলে বিস্ফোরক মমতা

শুক্রবার নির্বাচন কমিশনে চিঠি পাঠিয়ে সরাসরি কলকাতা পুলিশের ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে  শ্লীলতাহানির অভিযোগ তুলেছে বিজেপি। ভবানীপুরের প্রার্থী  প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সেই  শ্লীলতাহানির শিকার হয়েছেন।  বিজেপির দাবি, কোভিড বিধি মেনে শান্তিপূর্ণভাবে মৃতদেহ নিয়ে যাচ্ছিল বিজেপি। কিন্তু ডিসিপির নের্তৃত্বে পুলিশ আধিকারিকরা এসে মিছিল ভঙ্গ করে। মারধর করেও বলে অভিযোগ।  এখানেই শেষ নয়, একই সঙ্গে অর্জুন সিং, সুকান্ত মজুমদার, জ্য়োতির্ময় সিং মাহাতোকে শারীরিক নিগ্রহ করা হয়েছে। তাই অবিলম্বে অভিযুক্ত আধিকারিকদের সরানোর দাবিতে সরব বিজেপি। প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে মগরাহাটের   বিজেপি প্রার্থী মানস সাহার (BJP Candidate Manas Saha) মৃতদেহ (Dead Body) নিয়ে বিজেপির  মিছিল শুরু হতেই ভয়াবহ পরিস্থিতি শুরু হয়। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের বিশালবাহিনী। রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার , অর্জুন সিংহ, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। 
 আরও পড়ুন, মৃত BJP নেতার ইস্যুতে মমতাকে তোপ, পুলিশি 'আচরণ' নিয়ে অভিযোগ তুলে ছবি পোস্ট প্রিয়াঙ্কার


 প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেছেন,'তৃণমূলের হিংসার বিরুদ্ধে প্রতিবাদ জানানোর সময়, ডিসিপি আমার সঙ্গে ঠিক এমনই আচরণ করেছেন। আর তারপর পুলিশ আমার বিরুদ্ধেই স্বতঃপ্রণোদিত মামলা করেছে।  পাশাপাশি ভোটপরবর্তী হিংসায় বিজেপি প্রার্থী মানস সাহার মৃত্যুতে   'মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে খুনের মামলা হোক' বলেও হুঁশিয়ারি ছুড়েছেন এদিন প্রিয়ঙ্কা। এপ্রসঙ্গে বিজেপির নব নিযুক্ত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও বলেছেন, '   (CM Mamata Banerjee) মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় পুলিশ আমাদের বাধা দেয়। ডিসি সাউথ আকাশ মাঘারিয়া প্রথমেই মিডিয়ার উপর হামলা চালায়। তাদের সরিয়ে দেওয়ার পর প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ও আমাদের ৩ সাংসদের উপর হামলা হয়। জ্যোতির্ময় সিং মাহাতর নিরাপত্তারক্ষীর গলা চিপে ধরেছিলেন। নিরপেক্ষ সরকার হলে ওর বিরুদ্ধে মামলা করা উচিত। এবং কোনও মহিলা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে  মহিলা পুলিশ নেই। আমাদের প্রার্থীকে টানা হিচড়া করে পুরুষ পুলিশ৷', বলে অভিযোগ তুলেছেন তিনি।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!