Bhabanipur By Election:'পুলিশের বিরুদ্ধে কমিশনে যাব', প্রচারে বাধা পেয়ে হুঁশিয়ারি প্রিয়ঙ্কার


 ' প্রচারে বাধা দিচ্ছে পুলিশ', ভবানীপুরে প্রচারে নেমে পুলিশের অভিযোগ প্রিয়াঙ্কার। এবার তাই পুলিশের বিরুদ্ধে কমিশনে যাবার হুঁশিয়ারিও ছুঁড়েছেন তিনি।  
 

Asianet News Bangla | Published : Sep 21, 2021 7:28 AM IST


ভবানীপুরে প্রচারে নেমে পুলিশি বাধা পেয়েছেন বলে অভিযোগ প্রিয়াঙ্কার। মঙ্গলবার সকালে প্রচারে নামতেই অসুবিধার মুখে পড়েন ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁর অভিযোগ, ' প্রচারে বাধা দিচ্ছে পুলিশ। শাসক দলের হয়ে কাজ করছে।' আর এবার পুলিশের বিরুদ্ধে কমিশনে যাবার হুঁশিয়ারিও ছুঁড়েছেন তিনি।  

আরও পড়ুন, 'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল', সৌগতর কথায় মেজাজ হারালেন BJP-র প্রাক্তন রাজ্য সভাপতি

এদিন সকালে ভবানীপুরের পটুয়াপাড়ায় প্রচারে যান বিজেপি প্রার্থী  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। প্রিয়াঙ্কার দাবি, কমিশনের বলে দেওয়া কোভিড বিধি এবং উপনির্বাচনের যাবতীয় নিয়মবিধি মেনেই তিনি  প্রচারে নেমেছেন। এদিকে পটুয়াপাড়ায় প্রচারে গেলে বাধা দেয় পুলিশ। ১৪৪ ধারা জারির কথা বলে সেখানে প্রচার করতে দেওয়া হয়নি। আর এরপরেই পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন প্রিয়ঙ্কা। তাঁর অভিযোগ শাসকদলের হয়ে কাজ করছে পুলিশ। আর এরপরেই এই বিষয় নিয়ে কমিশনে যাবার হুঁশিয়ারিও ছুঁড়েছেন তিনি।  ভবানীপুর উপনির্বাচনে যাতে কোনওভাবেই কালীঘাট এবং ভবানীপুর থানার পুলিশকে কাজে লাগানো না হয়, এনিয়ে আর্জি জানানোর কথা বলেন প্রিয়াঙ্কা।

 আরও পড়ুন, Babul Supriyo: 'দল বদল করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত', বাবুলকে রহস্যঘন বার্তা দীনেশের
তবে পুলিশের বিরুদ্ধে এই প্রথমবারই অভিযোগ আনেননি প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, এর আগেও তিনি প্রচারে নেমে অভিযোগ এনেছিলেন যে,'প্রচারে ভীড় বাড়াচ্ছে পুলিশ।' তার অন্যতম কারণ ছিল, ভীড় বাড়ানো নিয়ে প্রিয়ঙ্কার বিরুদ্ধে কমিশনে অভিযোগ জানিয়েছিল তৃণমূল। সেবার প্রচারে নেমে বিনা ইউনিফর্মে তাই রাজ্য পুলিশকে দেখেই ক্ষোভ উগরে দেন তিনি। সরাসরি সিভিল ড্রেসের পুলিশকে প্রশ্ন করেন, 'কেন সে পুলিশ ইউনিফর্ম পরে আসেননি। তাঁকে তো পুলিশ বলে চেনা যাচ্ছে না। এরপর তো তাহলে ফের কমিশনে গিয়ে তাঁরাই রিপোর্ট পাঠাবে যে, কোভিড পরিস্থিতিতে অতিরিক্ত লোক নিয়ে প্রচারে বেরিয়েছেন প্রিয়াঙ্কা।'

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

Share this article
click me!