Asianet News BanglaAsianet News Bangla

Babul Supriyo: 'দল বদল করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত', বাবুলকে রহস্যঘন বার্তা দীনেশের

'দল পরিবর্তন করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত', বাবুলের তৃণমূলে যোগের পর ভবানীপুর উপনির্বাচনের প্রচারে বেরিয়ে এমনই প্রতিক্রিয়া দিলেন দীনেশ ত্রিবেদী। এখনও অবধি কোনও দীনেশ ত্রিবেদীকে কোনও বড় দায়িত্ব দেয়নি বিজেপি।

BJP Leader Disnesh Trivedi reaction after Babul Supriyo join in TMC RTB
Author
Kolkata, First Published Sep 19, 2021, 6:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


'দল পরিবর্তন করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত', বাবুলের তৃণমূলে যোগের পর ভবানীপুর উপনির্বাচনের প্রচারে বেরিয়ে এমনই প্রতিক্রিয়া দিলেন দীনেশ ত্রিবেদী।  উল্লেখ্য,শনিবার দুপুরে আচমকাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়।  তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের উপস্থিতিতে তিনি বাংলার শাসক দলের পতাকা হাতে তুলে নেন তিনি। আর তার ২৪ ঘন্টা পেরোতেই দল থেকে বাবুল বিয়োগে মুখ খুললেন দীনেশ ত্রিবেদী।

আরও পড়ুন, Babul Supriyo: '২০১৪-এ মোদীজি হোপ ছিলেন, চব্বিশে মমতাদি', বড় বার্তা বাবুলের
দীনেশ ত্রিবেদী বলেন, 'দল পরিবর্তন করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত। আমি তাই করেছিলাম। আমিও রেলমন্ত্রী ছিলাম। সেখান থেকে আমাকেও সরিয়ে দেওয়া হয়েছিল। তখন আমি দল ছাড়িনি। বড় উদ্দেশ্য নিয়ে ছেড়েছিলাম। বাবুল সুপ্রিয়োর সেটা থাকলে ভাল।' প্রসঙ্গত, তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়ে সেবার বলেছিলেন, বিজেপিকে ধন্য়বাদ জানাতে চাই। এই সোনার সময়ের জন্য অপেক্ষা করছিলাম।' পাশপাশি সেবার আচমকাই তৃণমূলের বিরুদ্ধে নিশানা করে বলেছিলেন, ওই পার্টিতে একটি পরিবারের সেবা করা হয়। যে দলের নাম করতে চাইছি না আমি। আপনারা সবাই জানেন। আমি কোনওদিন নিজের বিচারধারা ভেঙে এগিয়ে যায়নি। আমার কাছে দেশে সবথেকে গুরুত্বপূর্ণ।'

আরও পড়ুন, 'বাবুলের তৃণমূল যোগ-অর্পিতার ইস্তফা', তৃণমূলের ত্রিকোণমিতি মেলালেন অনুপম হাজরা
 
যদিও তৃণমূলের নাম না করেই বিষোদগারের পরে এখনও অবধি কোনও দীনেশ ত্রিবেদীকে কোনও বড় দায়িত্ব দেয়নি বিজেপি। যদিও ভবানীপুর উপনির্বাচনে দীনেশকে প্রচারে রেখেছে বিজেপি। সেই প্রচারের ফাঁকেই বাবুলের প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে এবার বড় উদ্দেশ্যর কথা প্রকাশ্য়ে আনলেন দীনেশ ত্রিবেদী। এহেন দীনেশকে এখনও তেমন কোনও বড় দায়িত্ব দেয়নি বিজেপি। তবে, ভবানীপুর উপনির্বাচনে দীনেশকে প্রচারে রেখেছে বিজেপি। সেই প্রচারের ফাঁকেই বাবুলের বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বড় উদ্দেশ্যের কথা বললেন দীনেশ ত্রিবেদী। যদিও সেই বড় উদ্দেশ্য কী, তা নিয়ে মুখ খোলেননি তৃণমূলের প্রাক্তন এই সাংসদ।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 BJP Leader Disnesh Trivedi reaction after Babul Supriyo join in TMC RTB

BJP Leader Disnesh Trivedi reaction after Babul Supriyo join in TMC RTB

Follow Us:
Download App:
  • android
  • ios