Asianet News BanglaAsianet News Bangla

'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল', সৌগতর কথায় মেজাজ হারালেন BJP-র প্রাক্তন রাজ্য সভাপতি

  সাতসকালে প্রাত:ভ্রমণে এসে সাংবাদিকরা সৌগত রায়ের মন্তব্য মনে করাতেই জ্বলে উঠলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।  এদিকে বাবুল প্রসঙ্গেও মুখ খুললেন দিলীপ।

BJP leader Dilip Ghosh give reaction on Saugata Roy and  Babul Supriyo  RTB
Author
Kolkata, First Published Sep 21, 2021, 11:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

  'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল' এদিন সাতসকালে প্রাত:ভ্রমণে এসে সাংবাদিকরা সৌগত রায়ের মন্তব্য মনে করাতেই জ্বলে উঠলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের বর্ষীয়াণ নেতার বিরুদ্ধে। এদিকে বাবুল প্রসঙ্গেও মুখ খুললেন দিলীপ।

আরও পড়ুন, 'যাঁরা চলে গেছে তাঁরা থাকলে ভালো হত', এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিজেপি-র নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

  'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল'-সৌগত
  উল্লেখ্য এই মুহূর্তে রাজ্য়ের গেরুয়া শিবিরে বিশাল বড়সড় রদবদল হয়েছে। বর্তমানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিকে বিজেপির রাজ্য সভাপতির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া ও নতুন দায়িত্ব প্রসঙ্গে এদিন সকালে মুখ খুললেন দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন,' এখানে এমপি আছি। সাধারণ কর্মী হিসেবে থাকব। যারা আমাদের ভাইস প্রেসিডেন্ট করেছেন, তারাই ঠিক করবেন দেশের কোথায় কী কাজে লাগাবেন। এত দিন সভাপতির দায়িত্ব ছিল, রাজ্যজুড়ে ঘুরে কাজ করেছি।' এদিকে  'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল' বলে মন্তব্য করেছেন  তৃণমূলের বর্ষীয়ান নেতা সৌগত রায়। আর  এবার সেই সৌগত রায়ের সেই কথায় চটে গিয়ে অশালীন ভাষা প্রয়োগ করলেন। এদি তিনি বলেন,  'উনি নিজে কী করছেন আগে দেখুক'।

আরও পড়ুন, 'বাবুলের দলবদলে উপনির্বাচনে প্রভাব পড়বে না', 'পলিটিক্যাল ট্যুরিস্ট' বলে তোপ দিলীপের
  পদ পরিবর্তনের পর  প্রাতঃভ্রমণে কি কোনও পরিবর্তন এল ?

  পদ পরিবর্তনের পর  প্রাতঃভ্রমণে কি কোনও পরিবর্তন এল। সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে  নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে তিনি বলেছেন, 'আমার এটা নিজস্ব জীবন। দল দলের মতো দায়িত্ব দেয় সেই মতও কাজ করি। আজ বৃষ্টি তাই একটু দেরি হয়েছে। কিন্তু এটা তো ব্যক্তিগত জীবনের মধ্যে পড়ে।'অপরদিকে একুশের নির্বাচনে বিজেপির ফল খারাপের জন্য 'স্ট্যাটেজিগত ভুল'-কেই দায়ীকে নব্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, সেটা আমরা সকলে অনুভব করছি। দফাওয়ারি কোনও কোনও না ভুল ছিল। আলোচনা হচ্ছে।  বাংলা জয়ের জন্য আমরা প্রথমবার লড়েছিলাম। সম্পূর্ণ সফল হয়নি। পরবর্তী লড়াইয়ের আগে স্ট্যাটেজি বদলানো হবে। 

আরও পড়ুন, Babul Supriyo: 'দল বদল করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত', বাবুলকে রহস্যঘন বার্তা দীনেশের

 বাবুল সুপ্রিয়: 'আমি জানি না উনি কার লেখা পড়েছেন'-দিলীপ

তবে গত কয়েকদিনের মধ্য়ে রাজ্য বিজেপিতে বড়সড় দুটো পরিবর্তন হয়েছে। একটা রাজ্য সভাপতি পদে বদল তো অপরটা অবশ্যই বাবুল সুপ্রিয়োর বিজেপি ছেড়ে তৃণমূল যোগ। এদিকে রবিবার বিজেপি থেকে বাবুল বিয়োগে দিলীপ ঘোষ প্রতিক্রিয়া দিয়েছিলেন। চেতলায় ভোটের প্রচারে গিয়ে বাবুল সুপ্রিয়কে 'পলিটিক্যাল ট্যুরিস্ট' বলে কটাক্ষ করেন। পাশাপাশি বলেন, ' বাবুল সুপ্রিয়োর জন্য দলে বা উপনির্বাচনে বাবুলের দলবদলের প্রভাব পড়বে না।'  আর সেই প্রতিক্রিয়া পেয়ে ক্ষোভ উগরে পাল্টা  তোপ দেগেছেন বাবুল সুপ্রিয়ো। যদিও  এপ্রসঙ্গে মত বদলালেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, 'আমি জানি না উনি কার লেখা পড়েছেন। আমার লেখা পড়ে দেখুক, আমি কি লিখেছি। সর্বভারতীয় সহ সভাপতি লেখা আছে।' 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 BJP leader Dilip Ghosh give reaction on Saugata Roy and  Babul Supriyo  RTB

BJP leader Dilip Ghosh give reaction on Saugata Roy and  Babul Supriyo  RTB

Follow Us:
Download App:
  • android
  • ios