CBI: 'ভাইপোর ১২ কোটির বাড়িটা কি গাছ কেটে এল', কয়লাকাণ্ডে বিস্ফোরক দিলীপ

 

 'কোথাও সিবিআই তদন্ত নেই ,কেউ জেলে যাচ্ছে না, কেবল পশ্চিমবঙ্গে হচ্ছে', রবিবার বিস্ফোরক রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে এদিন ' মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় গেলে ভূমিকম্প হবে' প্রসঙ্গেও উত্তর দিলেন তিনি।

Asianet News Bangla | Published : Aug 29, 2021 7:06 AM IST / Updated: Aug 29 2021, 12:59 PM IST

 'কোথাও সিবিআই তদন্ত নেই ,কেউ জেলে যাচ্ছে না, কেবল পশ্চিমবঙ্গে হচ্ছে', ভোট পরবর্তী হিংসায় সিবিআইএ-র তদন্ত প্রসঙ্গে রবিবার দাবি তুলেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে এদিন ' মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় গেলে ভূমিকম্প হবে' প্রসঙ্গেও উত্তর দিলেন তিনি।

আরও পড়ুন, 'হাজার হাজার FIR হওয়া উচিত', TMCP-র প্রতিষ্ঠা দিবসে ভোট পরবর্তী হিংসার তদন্তে দাবি দিলীপের

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য,  'বিজেপি স্বাধীনতা হরণ করছে গণতন্ত্র হত্যা করছে'  

কোথায় গণতন্ত্র হত্যা হয়েছে ও স্বাধীনতাহরণ হয়েছে কোর্ট বলে দিয়েছে ওনারা যদি লোককে বোকা ভাবেন তাহলে লোক ওনাদেরকে বোকা ভাববে পশ্চিমবঙ্গ টা মুক্ত করে এখানে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি তার জন্য এখানে ১৯০ জন প্রাণ দিয়েছেন আর ভোটের পরে যে হিংসা হয়েছে মমতা বন্দ্য়োপাধ্যায় বলেছেন কিছুই হয়নি এখনই দেখছি ওদেরই ১৬ জন লোক মারা গেছে তো কোথায় হিংসা হয়েছে সেটা ওনারা স্বীকার করেছেন বাকি দেশে কোথাও আন্দোলন নেই কোথাও সিবিআই তদন্ত নেই কোথাও কোন শিক্ষকরা রাস্তায় বসে নেই, কেউ ডান্ডা খাচ্ছে না ,কেউ জেলে যাচ্ছে না। কেবল পশ্চিমবঙ্গে হচ্ছে। সেজন্য বাকি দেশটা দেখার জন্য অনেক লোক আছে আগে পশ্চিম বাংলাটাকে সামলান।'

আরও পড়ুন, Coal Scam: কয়লাপাচার কাণ্ডে এবার সস্ত্রীক অভিষেককে তলব, দিল্লিতে ডেকে পাঠাল ED

'মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় গেলে ভূমিকম্প হবে' 

এই প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ বলেছেন,' হ্যাঁ সেটা ঠিকই ভূমিকম্পের জন্য অপেক্ষা করছেন। সবাই যারা যারা গেছেন , তারা এখন কাঁপছেন কেমন, দেখতেই পাচ্ছেন তো। যে যেখানে সেখানে গিয়ে যেই উৎপাত করার অভ্যাস হয়ে গেছে। এমনিতে বাঙালির বদনাম করে ছিল। সিপিএম ঝঞ্ঝাট করে ইউনিয়ন করে বনধ করে যেটা বাকি ছিল যে বাঙালি দাঙ্গা করে হিংসা করে এটা ওনারা প্রমাণ করলেন আর সেটা অন্য রাজ্যে দেবে না তার নমুনা তারা দেখতে পেয়েছেন'।

আরও পড়ুন, 'BJP-র বন্ডে কত টাকা পড়ে, সেসবের তদন্ত করুক ED', কয়লাকাণ্ডে অভিষেকের ডাক পড়তেই চটলেন মমতা

'কয়লা নিরাপত্তার দায়িত্বে সিআইএসএফ'-মমতার তোপের পাল্টা কী প্রতিক্রিয়া দিলীপের

তৃণমূল ছাত্র পরিষেদের প্রতিষ্ঠাতা দিবসে মমতা বন্দ্য়োপাধ্যায়  বলেছেন যে,' কয়লা চুরিতে তৃণমূল কেন দায়ী হবে কয়লা নিরাপত্তার দায়িত্বে সিআইএসএফ। বিজেপি নেতা মন্ত্রীরা এসে কোন কোন কোন হোটেলে ছিলেন সব জানি'। এর পাল্টা তোপ দেগে দিলীপ বলেছেন,'  এটা উনি স্বীকার করে নিলেন যে তৃণমূল কোল মাফিয়া তার সঙ্গে কারা আছে সেটা সিবিআই খুজবে শুরু হয়ে গেছে খোঁজা পাহারা দিচ্ছে সিআইএসএফ কিন্তু চুরি কারা করে গরু বালি-পাথর চুরি করছে কারা সবাই জানে তারা এখন বিদেশের নাগরিকত্ব নিয়ে পালিয়ে গেছে তারা টিএমসির পদাধিকারী এক নম্বর দুই নম্বর টিএমসি নেতার ডান হাত বাঁ হাত তাদের সঙ্গে দহরম-মহরম বেশি এখন তারা গায়েব হয়ে গেছে সেই লোকগুলোকে তো ধরতে হবে তাদের সাজা দিতে হবে বছর বছর ধরে লোক কমপ্লেইন করছে কয়লা মাফিয়া আর গরু মাফিয়া ছাড়া পশ্চিমবাংলাকে কাঁপিয়ে রেখেছে আজকে সামাজিক অপরাধ হচ্ছে রাজনৈতিক অপরাধ হচ্ছে ওইখান থেকে টাকা আসছে তদন্ত শুরু হয়েছে দোষীরা সাজা পাবে।

আরও পড়ুন, Vistadome: আজ থেকেই যাত্রা শুরু 'ভিস্তাডোম'-র, পুজোর আগেই বড় উপহার রেলের

 'আমি বস্তা ভরে কাগজ পাঠাবো'

মমতা প্রসঙ্গে তিনি বলেছেন, 'এতদিন পাঠাননি কেন, যখন কান ধরে টানছে ইডি-সিবিআই তখন মনে পড়েছে।  ১২ কোটি টাকার বাড়িতে ভাইপো থাকে। সেই টাকাটা কোথা থেকে এল। গাছ লাগিয়েছেন নাকি লোকজন বোঝে। সবই এবারে তার উত্তর খানিকটা দিয়েছি ইলেকশনে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্ত করছে সহযোগিতা করুন এক সময় তিনি যখন বিরোধী ছিলেন কথায় কথায় সিবিআই চাইতেন গাড়ি এক্সিডেন্ট হয়েছে সিবিআই চাই বিমান কেন দেরি করেছে সিবিআই চাই আজকে সিবিআইয়ের সঙ্গে কিসের ঝগড়া হঠাৎ চলে গেল কেন কারণটা ঘুরে গেছে।

আরও পড়ুন, 'শুভেন্দুর নাম পেলেন না, কোর্টে বুঝে নেব', সারদার অতিরিক্ত চার্জশিটে নাম উঠতেই বিস্ফোরক কুণাল

'তৃণমূলের আগ্রাসন আটকাতে ত্রিপুরায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে যেতে হচ্ছে'

ত্রিপুরা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, 'কেন্দ্রীয় নেতৃত্ব সারাবছর যান আমাদের পার্টির সিস্টেম আছে ওনারা এখন ঠেলায় পড়ে যাচ্ছেন যে বাংলা থাকবে কিনা ঠিক নেই অন্য জায়গায় একটা ব্যবসা শুরু করি এখানে একটা পঞ্চায়েত মেম্বার নেই পুরসভা নেই এখানে ইলেকশানে নির্দল প্রার্থীরা কম ভোট পেয়েছেন সেখানে বলছেন ক্ষমতায় চলে আসবেন স্বপ্ন দেখুন।' 

'ছত্রিশগড়ের হাইকোর্টের রায়  বিবাহিত মহিলাদের ধর্ষণ সংক্রান্ত বিষয়ে'

এদিন দিলীপ ঘোষ আরও বলেছেন, ' সামাজিক ব্যাপার আছে এবার ভোটের রায় আছে সবার সব কিছু বলার ব্যাপার নেই যারা সামাজিক ব্যাপারে আন্দোলন করছেন এগুলো জটিল ব্যাপার আছে সমাজ পরিবর্তন হচ্ছে সভ্যতার মধ্যে পরিবর্তন আসছে জীবন-পদ্ধতি পাল্টে যাচ্ছে বাকি কোর্টের যারা বিচারক আছেন তারা যে রায় দিয়েছেন সে পছন্দ হোক না হোক তার পক্ষে বিপক্ষে বলতে পারেন হাইকোর্ট সুপ্রিম কোর্টে যেতে পারেন এই ধরনের কিছু বিবর্তন হচ্ছে আমার মনে হয় যারা সমাজবিজ্ঞানী তাদের ভাবা উচিত।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!