Polls : 'মেয়র নয়, তৃণমূলের একেবারে প্রধানমন্ত্রী ক্যান্ডিডেট', নাম না নিয়ে বাবুলকে তোপ অনুপমের

পুরভোটের প্রার্থী তালিকায় নাম নেই বাবুল সুপ্রিয়োর। আর এহেন মুহূর্তেই আসানসোলের প্রাক্তন সাংসদকে মোক্ষম খোঁচাটি দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা।

 

Asianet News Bangla | Published : Nov 27, 2021 10:08 AM IST / Updated: Nov 27 2021, 03:43 PM IST

পুরভোটের (Kolkata Municipal Polls ) প্রার্থী তালিকায় নাম নেই বাবুল সুপ্রিয়োর (TMC leader Babul Supriyo)। কলকাতা পুরভোটের প্রার্থী তালিকা প্রকাশ হতেই উত্তপ্ত রাজ্য-রাজনীতি। মূলত বিজেপি ছেড়ে তৃণমূলে আসার পর বাবুলকে ঘিরে কলকাতার মেয়র পদপ্রার্থী করতে পারে মমতার দল, এমনটাই চাপানউতোর চলছিল। তবে শেষ অবধি তৃণমূলের ১৪৪ আসনের কলকাতা পুরভোটের প্রার্থী তালিকা (Kolkata Municipal Polls-TMC Candidate List) প্রকাশ হতেই সেই সব আশাই ভেস্তে গিয়েছে। আর এহেন মুহূর্তেই আসানসোলের প্রাক্তন সাংসদকে মোক্ষম খোঁচাটি দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা (BJP Leader Anupam Hazra)।

সোশ্যাল মিডিয়ায় অনুপম হাজরা লিখেছেন, 'প্লেইং ১১-এ খেলতে চাওয়া ছেলেটা আজও মাঠের বাইরে। ভাবলাম রাজ্যসভায় পাঠাবে। হল না। ভাবলাম উপনির্বাচনে টিকিট দিয়ে মন্ত্রী বানাবে। টিকিট দিল না। ভাবলাম কর্পোরেশন ইলেকশনে টিকিট দিয়ে মেয়র বানাবে। সেটা করল না। তার মানে নিশ্চয় এক্কেবারে তৃণমূলের প্রধানমন্ত্রী ক্যান্ডিডেট।'  মূলত, বাবুলের বিজেপি ছাড়ার পরেই রাহুল সিনহা ফেরেন গত চার মাসে ঘটে যাওয়া বাবুলের বলা বক্তব্য়ে। যেখানে সারা বাংলা শুনেছিল, বাবুল সুপ্রিল বলেছিলেন, 'তৃণমূল কখনই নয়।' কোন দিনও তিনি অন্তত এই দলে যোগ দেবেন না।  মমতাকে বিপুল ভোটে জয়ী করানোর পর বিজেপির কেন্দ্রীয় শীর্ষ নের্তৃত্বরা চুপ থেকে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানালেও বাবুল সরাসরি বাংলার মানুষকে ঐতিহাসিক ভূল করার কথা বলেছিলেন। আর ভোটের ফল প্রকাশের পরপরই কেন্দ্রীয় মন্ত্রীত্ব যেতেই বাবুল সোশ্যাল মিডিয়ায় রাজনীতি ছাড়ার কথা বলেছিলেন। যদিও তারপরে বয়ে গিয়েছে গঙ্গায় উপর দিয়ে বয়ে গিয়েছে।উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর ফুলবদল করেন বাবুল সুপ্রিয়। পদ্মশিবির থেড়ে ঘাসফুল শিবিরে নাম লেখান তিনি। অভিষেক বন্দ্য়োপাধ্যায় এবং ডেরেক ও ব্রায়ানের উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন আসানসোলের প্রাক্তন সাংসদ। বাবুল সুপ্রিয়ো বলেছেন, 'এটা তার কাছে একটা বড় সুযোগ। আর তারপর থেকেই বাবুলের বিরুদ্ধে সরব প্রায় বিজেপির বেশিরভাগ শীর্ষ নের্তৃত্ব।

আরও পড়ুন, KMC Polls 2021: পুরভোটে নিজের ওয়ার্ডে ভ্রাতৃবধূ কাজরীকে প্রার্থী করলেন মমতা, ৭৩-এ তাঁকিয়ে তৃণমূল

আরও পড়ুন, Kolkata Municipal Polls: কারা থাকতে পারেন, কীভাবে প্রার্থী বাছাই করছে BJP, জানালেন সুকান্ত

এর আগে রাজ্যসভার আসনে গোয়ার প্রাক্তন মুখ্য়মন্ত্রী লুইজিনহো ফ্য়ালেইরোর নাম ঘোষণার সময়েও নাম না করে বাবুলকে কটাক্ষ করেন অনুপম হাজরা। সোশ্যাল মিডিয়ায় অনুপম সেসময় লেখেন, গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠাল, অথচ প্লেয়িং ১১-য় খলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়ে রাখল। আসলে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর বাবুল বলেছিলেন, আমি প্লেয়িং ইলেভেনেই থাকতে চাই। খেলার সুযোগ না পেয়ে বিজেপি ছাড়ছি। আর এবার সেই কথাকেই নিশানা করলেন বিজেপি নেতা অনুপম হাজরা।

আরও পড়ুন, Food: রাইসের নিচে লুকিয়ে বড় লেগ পিসটা, চলুন বেরিয়ে পড়ুন বিরামহীন বিরিয়ানীর শহরে

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

 

 

Share this article
click me!