Accident: শহরে ফের ভয়াবহ দুর্ঘটনা, সল্টলেক সেক্টর ফাইভে বাসের চাকায় পিষ্ঠ যুবক

সল্টলেক সেক্টর ফাইভের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু যুবকের।  পুলিশ প্রাথমিকভাবে মনে করছে বেপরোয়া গতির কারণে বাস ধাক্কা মেরে পালিয়ে যায়।

 

Asianet News Bangla | Published : Nov 27, 2021 8:41 AM IST

সল্টলেক সেক্টর ফাইভের (Saltlake Sector V) ভয়াবহ দুর্ঘটনায় (Accident)মৃত্যু যুবকের। বেনফিস মোড়ে  চলন্ত বাস থেকে নামতে গিয়ে বাসের পিছনের চাকায় পিষ্ঠ হয়ে যায় মৃত্যু হয় ওই যুবক। বিধাননগর মহকুমা হাসপাতালে (Bidhannagar Hospital) নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা (Doctor)।

পুলিশ সূত্র জানা গিয়েছে,  করুনাময়ী ধূলাগর রুটের বাসেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। সল্টলেক সেক্টর ফাইভ বেনফিস মোড়ে চলন্ত বাস থেকে নামার সময় আচমকাই বাসের পিছনের চাকায় পিষ্ঠ হয়ে যায় ওই যুবক। গুরুতর আহত অবস্থায় বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। পুলিশ সূত্র মারফত খবর, মৃত যুবকের নাম মোঃ জিসান। বিহারের গয়ার বাসিন্দা। এদিন সকালবেলা চাকরীর পরীক্ষা দিতে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার জন্য কলকাতায় আসে। সেখান থেকে সল্টলেকের বাস ধরে যখন সেক্টর ফাইভ বেনফিশ মোড়ে বাস থেকে নামতে যায়। সেই সময় অপর একটি বাস এসে ধাক্কা মারে।  সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে বিধাননগর ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ।পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, বেপরোয়া গতির কারণে বাস ধাক্কা মেরে পালিয়ে যায়।

আরও পড়ুন, KMC Polls 2021: পুরভোটে নিজের ওয়ার্ডে ভ্রাতৃবধূ কাজরীকে প্রার্থী করলেন মমতা, ৭৩-এ তাঁকিয়ে তৃণমূল

 

আরও পড়ুন, Kolkata Municipal Polls: কারা থাকতে পারেন, কীভাবে প্রার্থী বাছাই করছে BJP, জানালেন সুকান্ত

আরও পড়ুন, Death Mystery: কলকাতায় চলন্ত অ্য়াপ ক্যাবের ভিতরেই মহিলার মৃত্যু, আয়নায় চোখ পড়তেই চমকে উঠলেন চালক

আরও পড়ুন, Holidays: ২০২২ সালের দুর্গাপুজোয় ১১ দিনের দীর্ঘ ছুটি, বড় ঘোষণা রাজ্য সরকারের

প্রসঙ্গত, চলতি বছরের অগাস্ট কলকাতায় আরও একটি বাস দুর্ঘটনা হয়েছিল এই বেপরোয়া গতিবেগের জেরে।  পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল বাসটি। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, কেবি ১১ রুটের ওই বেসরকারি বাসটির গতি বেশি থাকায় পিলারে ধাক্কা মারে। মুহূর্তে চূর্ণ বিচূর্ণ হয়ে যায় চালকের সামনের কাঁচ। দুর্ঘটনায় বাসের ভিতরে ছড়িয়ে পড়ে রক্ত। খবর পেতেই ঘটনাস্থলে পৌছয় প্রগতি ময়দান থানার পুলিশ। বাসের ১১ জন যাত্রী গুরুতর জখম। তাঁদেরকে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। তবে ততক্ষণ বাসের চালক পলাতক। ডালহৌসি মোড়েও গতবছর একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বাসের তলায় ঢুকে যায় বাইক আরোহী। তারপর গুরুতর অবস্থায় রাস্তার উপরে এসে পড়ে। তাঁকে মুখে মুখে জল দিচ্ছেন কর্তব্যরত পুলিশকর্মীরা। পাশে হেলমেট পড়ে । কিন্তু ততক্ষণে বাসের চাকার তলায় ঢুকে গিয়েছে তাঁর স্কুটি। তবে চলতি বছরে শহরে দুর্ঘটনার সংখ্যা বেড়েই চলেছে। শহরের গতি নিয়ন্ত্রণের জন্য স্পিড মিটার বসানো হয়েছে। সেভ ড্রাইভ, সেফ লাইফ নিয়ে প্রচার করা হচ্ছে। তবুও হুশ ফেরেনি গাড়ি চালকদের।

আরও পড়ুন, Food: রাইসের নিচে লুকিয়ে বড় লেগ পিসটা, চলুন বেরিয়ে পড়ুন বিরামহীন বিরিয়ানীর শহরে

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

Share this article
click me!