By Election: মমতাকে তোপ, প্রিয়াঙ্কার প্রচারে এসে চা বানিয়ে খাওয়ালেন BJP নেতা সম্বিৎ পাত্র

 'গরীব মানুষের প্রতি অন্য়ায়-অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্যই লড়াই করবে প্রিয়ঙ্কা',  প্রচারে এসে বার্তা বিজেপির কেন্দ্রীয় নেতা সম্বিৎ পাত্রের।  মগরাহাটের বিজেপি নেতা মানস সাহার মৃত্যু এবং কালীঘাটকাণ্ডে মমতার সরকারকে ধিক্কার জানিয়েছেন তিনি। 

Asianet News Bangla | Published : Sep 25, 2021 9:17 AM IST / Updated: Sep 25 2021, 02:50 PM IST


 'গরীব মানুষের প্রতি অন্য়ায়-অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্যই লড়াই করবে প্রিয়ঙ্কা', (Priyanka Tibrewal) ভবানীপুর উপনির্বাচনের ( Bhabanipur By Election 2021) প্রচারে এসে এমনটাই বললেন বিজেপির কেন্দ্রীয় নেতা সম্বিৎ পাত্র (Sambit Patra)। পাশাপাশি তিনি মগরাহাটের বিজেপি নেতা মানস সাহার মৃত্যু এবং কালীঘাটকাণ্ডে মমতার সরকারকে ধিক্কার জানিয়েছেন তিনি। তবে প্রতিবাদ আর ভোট প্রচারের মাঝে ডুবলেন বাংলার সংষ্কৃতিতে। চা বানিয়ে খাওয়ালেন সবাইকে, আর প্রিয়ঙ্কার সঙ্গে বাজালেন ঢাকও। 

আরও পড়ুন, By Election: পুলিশ কর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ প্রিয়াঙ্কার, কমিশনে চিঠি পাঠাল BJP

শুক্রবার গৌর ঘোষ রোডে প্রিয়াঙ্কার হয়ে প্রচার করতে এসে এই ঘটনায় জানিয়েছেন কেন্দ্রীয় নেতা সম্বিৎ পাত্র। তিনি বলেছেন, 'মানস সাহাকে খুন খুবই দুভাগ্যজনক। উনি আমাদের প্রার্থী ছিলেন। গতবার ভোটে লড়েছিলেন। আর ওনার উপর যেভাবে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা অত্যাচার এবং হামলা করেছে, তার পরিণাম আমরা বুধবার দেখেছি যে, ওনার শেষ অবধি মৃত্যু হল। প্রথমে মানস সাহার মৃতদেহকে বিজেপির কার্যলয়ে নিয়ে যাওয়া হয়। পরে কী করেছে তৃণমূল আশ্রিত গুণ্ডারা, তা দেখাতে মমতার বাড়ির সামনে নিয়ে যাওয়া হয়, তখন আমাদের নব্য নির্বাচিত সুকান্ত মজুমদারের উপরও হামলা চালানো হয়। তবে এভাবে অন্যায় করে কখনই জয় আসবে না' বলে তৃণমূলকে হুঁশিয়ারী দেন  সম্বিৎ পাত্রও। প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে মগরাহাটের   বিজেপি প্রার্থী মানস সাহার (BJP Candidate Manas Saha) মৃতদেহ (Dead Body) নিয়ে বিজেপির  মিছিল শুরু হতেই ভয়াবহ পরিস্থিতি শুরু হয়। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের বিশালবাহিনী। রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার , অর্জুন সিংহ, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

আরও পড়ুন, Cyclone Gulab: ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'গুলাব', প্রবল বর্ষণ দক্ষিণবঙ্গে, রেড অ্যালার্ট নবান্নের 

সম্বিত আরও বলেছেন, 'মমতা বন্দ্য়োপাধ্যায় মুখ্যমন্ত্রী হবার জন্য উপনির্বাচনে লড়ছেন। আর প্রিয়াঙ্কার  টিব্রেওয়াল লড়াই করবে গরীব মানুষের জন্য, তাঁদের প্রতি অন্য়ায়-অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবে ভবানীপুরের বিজেপি প্রার্থী।' তিনি এদিন এসে একটি চায়ের দোকানে ঢুকে নিজে হাতে চা বানালেন। ভবানীপুরের প্রার্থীকে এবং সেই চাওয়ালাকেও নিজের হাতের  চা খাওয়ালেন কেন্দ্রীয় নেতা সম্বিৎ পাত্র। তবে এখানেই শেষ নয় পুজোর আগে উপনির্বাচনের প্রাক্কালে প্রিয়াঙ্কার সঙ্গে প্রচারে এসে জমিয়ে ঢাক বাজালেন সম্বিত পাত্র।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!