পদ থেকে কি সরছেন দিলীপ ঘোষ, BJP-র ৩ দিন ব্যাপী সাংগঠনিক বৈঠকে নজর সবার

 সোমবার থেকে আগামী ৩ দিন ধরে চলবে বিজেপি হেস্টিংস দপ্তরে সাংগঠনিক বৈঠক। রাজ্য সভাপতির পদ থেকে কি সরে যাচ্ছেন দিলীপ, এনিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে।

Asianet News Bangla | Published : Aug 23, 2021 9:36 AM IST / Updated: Aug 23 2021, 03:14 PM IST

 সোমবার থেকে আগামী ৩ দিন ধরে চলবে বিজেপি হেস্টিংস দপ্তরে সাংগঠনিক বৈঠক। এই বৈঠকে মূলত সংগঠনের নেতৃত্বের সঙ্গে বৈঠক হবে। উল্লেখ্য,  দিল্লির শীর্ষ নের্তত্বের সঙ্গে বারবার ফোন চলছে দিলীপের। তিনি কি রাজ্য সভাপতির পদ থেকে সরে যাচ্ছেন, এনিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন, Post Poll Violence: 'এবার যান, CBI-র কাছে তথ্য দিন', শহরে ফিরেই মমতার সরকারকে খোঁচা দিলীপের
 এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন,' গত ১৫ দিন যাবৎ যে সমস্ত আন্দোলন করেছে দল তার কী প্রভাব। পাশাপাশি রাজ্যে সিবিআই তদন্ত নির্বাচনি পরবর্তী সন্ত্রাস নিয়ে যে সমস্ত অভিযোগ এখনও পর্যন্ত কর্মীরা ভয়ে করতে পারিনি, সেগুলোকে এফআইআর করানো সহ সিবিআই তদন্তের সহযোগিতা করা হবে।' এর পাশাপাশি তিনি আরও বলেন,  'আমাদের সংগঠনের কে ফলো করছে তৃণমূল। আমাদেরই মতো সংগঠন বিভিন্ন রুপরেখা দিয়ে তৈরি করছে। গণতান্ত্রিক পদ্ধতি তারা ফলো করছে এটা ভাল পদ্ধতি। সামনেই পৌর নির্বাচন আসছে। তাই আমাদের দলেও কিছু কিছু পরিবর্তন হবেই। নতুন মুখ যারা ভাল লোক কাজের কাজ করতে এসেছেন তাদেরকে সামনে আনা হবে। আমি কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়েছি। সোমবার বিজেপির সর্ব ভারতীয় নেতা শিবপ্রকাশ  এসেছেন, কথা হবে' বলে জানালেন বিজেপির সাংগঠনিক বৈঠকে যোগ দিতে যাবার আগে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

"

আরও পড়ুন, ভোট পরবর্তী হিংসার তদন্তে CGO-নিজাম প্যালেস নয়, এবার নতুন জায়গা বাছল CBI

অপরদিকে, দিল্লির শীর্ষ নের্তত্বের সঙ্গে  দিলীপের একাধিকবার ফোনকলে রদবদল নিয়ে তুঙ্গে জল্পনা। বিজেপির রাজ্য সভাপতি পদ থেকে দিলীপ ঘোষ কি সরছেন, ঘোরাফেরা করছে প্রশ্ন।  উল্লেখ্য, চলতি বছরেই রাজ্য সভাপতি পদে দিলীপের মেয়াদ শেষ হচ্ছে। বিজেপির রীতি অনুযায়ী, দুইবার রাজ্যসভাপতির পদে বসলে আর ওই পদে থাকা যায় না। তাই এদিন সাংগঠনিক রদবদলের বিষয়টিও সেখানে উঠবে বলে খবর। 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!