'ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এত সাহস নেই, শাহের নির্দেশেই আক্রমণ', SSKM-এ এসে বিস্ফোরক মমতা

 আক্রান্ত তৃণমূল নেতা-নেত্রীদের দেখতে এসএসকেএম-এ মমতা। ' কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে এটা সম্পূর্ণ হয়েছে ', বার্তা মমতার।  

Ritam Talukder | Published : Aug 9, 2021 7:08 AM IST / Updated: Aug 09 2021, 01:52 PM IST

 আক্রান্ত তৃণমূল নেতা-নেত্রীদের দেখতে এসএসকেএম-এ মমতা।  ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতা-নেত্রীরা। জামিন পেতেই গভীর রাতে তাঁদেরকে বিশেষ বিমানে  কলকাতায় এনেছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। সুদীপ রাহা ও জয়া দত্তকে ভর্তি করা হয়েছে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। আহতদের দেখতে হাসপাতালে এসেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

 


আরও পড়ুন, Tripura: তৃণমূল যুব নেতাদের জামিন নিয়ে কলকাতায় অভিষেক, 'ষড়যন্ত্র'-র তত্ত্ব বিপ্লবের

 এসএসকেএমে  আক্রান্ত তৃণমূল নেতা-নেত্রীদের দেখতে এসে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে নিশানা করে বলেছেন, 'ত্রিপুরা আমাদের লোকেদের উপর নির্লজ্জ হামলা চালিয়েছে বিজেপি। সেখানে দানবীয় সরকার চালাচ্ছে বিজেপি। আমাদের কর্মীদের মারধর করে গ্রেফতার করেছে। পুলিশের সামনেই সব হয়েছে। সারাদিনে আমাদের কাউকে এক গ্লাস জল পর্যন্ত দেওয়া হয়নি।'এখানেই থামেননি মমতা। তিনি বলেন, 'যেভাবে আক্রমণ হয়েছে, তাও আবার পুলিশের সামনে। ৩৬ ঘণ্টা কোনও চিকিৎসা করেনি, জলও দেয়নি। এটা সম্পূর্ণ হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে, নাহলে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এত সাহস হতে পারে না।' এদিন এসএসকেএম-এ সুদীপ, জয়াকে দেখার পাশাপাশি দেবাংশুকেও ফোন করেন তৃণমূল নেত্রী। তাঁর কাজের প্রশংসাও করেন।

"
আরও পড়ুন, 'অভিষেকের নেতৃত্বে ত্রিপুরা তৃণমূলমুখী হচ্ছে', দেবাংশুরা গ্রেফতার হতেই গর্জে উঠলেন ফিরহাদ

প্রসঙ্গত, শনিবার ত্রিপুরায় এসে আক্রান্ত হয়েছেন তৃণমূলের যুব নেতারা। প্রতিবাদে শনিবার রাত থেকেই ত্রিপুরার খোয়াই থানার সামনে অবস্থান বিক্ষোভ করেন তৃণমূল কংগ্রেসের যুব নেতারা। সূত্রের খবর, রবিবার ভোর রাতে মহামারী আইনে ত্রিপুরায় দেবাংশু ভট্টাচার্য সহ ১১ জন তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়। এরপরেই তৃণমূলের যুব নেতাদের গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে ত্রিপুরা। খোঁয়াই থানায় রুদ্র মূর্তি ধরেন তৃণমূলের সর্ব ভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। পুলিশ আধিকারিকদের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন তিনি। জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হওয়ায় ধৃতদের তোলা হয় আদালতে। এরপর দীর্ঘ সময় ধরে অভিষেক বন্দ্য়োপাধ্যায়, ব্রাত্য বসু সহ তৃণমূলের শীর্ষ নের্তৃত্ব থানাতেই ছিলেন। তবে তৃণমূলের নেতারদের জামিনের পরেই গভীর রাতে তাঁদেরকে বিশেষ বিমানে  কলকাতায় ফেরানো হয়েছে। 

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!