ভবানীপুরের টিকাকেন্দ্রে হঠাৎ হাজির মমতা, ভ্যাকসিন গ্রাহকদের সঙ্গে কথাও বললেন মুখ্যমন্ত্রী

সোমবার ভবানীপুরের টিকাকেন্দ্রে সারপ্রাইজ ভিজিট মমতার। এদিন  নবান্নে আসার আগে ভবানীপুর ফায়ার স্টেশনের উল্টোদিকে জয়হিন্দ ভবনের সামনে পুরসভার একটি হেলথ সেন্টারের ভ্যাক্সিনেশন সেন্টারে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
 

Asianet News Bangla | Published : Jul 19, 2021 11:11 AM IST / Updated: Jul 19 2021, 04:42 PM IST

সোমবার ভবানীপুরের টিকাকেন্দ্রে সারপ্রাইজ ভিজিট মমতার। এদিন  নবান্নে আসার আগে ভবানীপুর ফায়ার স্টেশনের উল্টোদিকে জয়হিন্দ ভবনের সামনে পুরসভার একটি হেলথ সেন্টারের ভ্যাক্সিনেশন সেন্টারে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, শুভেন্দুর সঙ্গে থাকতে আগ্রহ প্রকাশ করেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী, কোন পথে মমতা

সোমবার দুপুরে আচমকাই ভবানীপুরের একটি টিকাকেন্দ্রে পৌছে যান মমতা বন্দ্য়োপাধ্য়ায়। সেখানে যারা টিকা নিতে এসেছিলেন তাঁদের সঙ্গে কথাও বলেন তিনি। টিকাকরণ কেন্দ্রটি ঘুরে দেখেন তিনি। সেখানকার কাজকর্ম ঘুরে দেখেন। এবং তারপরেই ফের নবান্নের দিকে রওনা দেন মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত, বাংলায় ক্ষমতায় আসার পর থেকে একাধিক ক্ষেত্রে বিভিন্ন সময় সারপ্রাইজ ভিজিট করেছেন মুখ্যমন্ত্রী। কখনও শহরের সুপার স্পেশালিটি হাসপাতালে আচমকা হাজির হয়েছেন তিনি। জেলা সফরে গিয়েও গাড়ি থেকে নেমে এলকার মানুষের সঙ্গে কথা বলেছেন তিনি। সারপ্রাইজ ভিজিট শহরের বাজারেও।  রাস্তার উপর নিজে হাতে বৃত্ত কেটে বুঝিয়ে দিয়েছেন সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিজে হাতে বিলি করেছেন মাস্কও। আর এবার সরাসরি সরকারি টিকা কেন্দ্রে খোদ নিজেই উপস্থিত রাজ্যের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 

 আরও পড়ুন, ১-২ ঘন্টার মধ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি রাজ্যের ৩ জেলায়, প্রবল বর্ষণের আশঙ্কা পূর্ব ভারতে


উল্লেখ্য, পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৫ টি জেলায় কোনও মৃত্যু হয়নি।  একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে কলকাতা সহ উত্তর ২৪ পরগণা,  দার্জিলিং । রবিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮০১ জন এবং মৃত্যু হয়েছে ১১  জনের। এর মধ্যে কোভিডে কলকাতায় প্রাণ হারালেন ১ জন । তবে কলকাতায় এখনও অবধি মোট মৃতের সংখ্যা  ৪,৯৫৭।  পাশপাশি একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৯২ এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৯, ৬৫৭ জন। 
 

 আরও দেখুন, ভরা বর্ষায় সর্ষে ইলিশ, সঙ্গে ২-৩ দিনের সফর, নয়া ভাবনায় 'হিলশা ট্যুরিজম'

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!